‘জিদ, চলতে রেহনে কি'- প্যারাগনের ব্র্যান্ড পরিবর্তনীয় ভারতীয়দের আত্মার সাথে জুড়ে রয়েছে




ওয়েব ডেস্ক; কলকাতা, ২৫ মে : প্যারাগন, তার ব্র্যান্ডের রিপজিশনিং ঘোষণা করলো যা ভারতের মূল অংশের সাথে অনুরণিত এবং পুনরায় সংযোগ স্থাপন করে। পরিবর্তনটি এমন এক পর্যায়ে আসে যখন ব্র্যান্ডটি ফুটওয়্যারের বাজারে তার উপস্থিতির ৫০ বছর পূর্ণ করতে চলেছে। নতুন ব্র্যান্ড আইডেন্টিটি 'জিদ, চলতে রেহনে কি' (Zid, Chalte Rehne Ki) ট্যাগলাইনের সাথে সাধারণ মানুষের চেতনাকে উদযাপন করে। পরিবর্তনটি আমাদের দেশের প্রতিদিনের হিরোদের আলোকিত করে, যারা প্রতিটি চ্যালেঞ্জের মধ্যে অধ্যবসায় এবং তাদের নিরলসভাবে নতুন ভারতকে সম্ভব করে তোলে।

এই রিপজিশনিং এর মাধ্যমে, প্যারাগন তার বৃহত্তর সমর্থন ভিত্তির সাথে ভাগ করে নেওয়া মানসিক সংযোগ স্থাপন এবং সঙ্গী করছে।  প্রচন্ড তাপ থেকে শুরু করে প্রচন্ড ঠান্ডা পর্যন্ত, বৃষ্টি ও ঝকঝকে, দিনরাত, এমন একটি ভারত যা যা করা দরকার তা করা বন্ধ করে না।  এই যাত্রার মাধ্যমে, ব্র্যান্ডটি ভারতীয় কর্মীবাহিনীর সংকল্পকে সম্মান জানায়, মধ্যবিত্ত ও নিম্ন-মধ্যবিত্ত শ্রেণী থেকে স্ব-নিযুক্ত ব্যক্তি এবং আরও অসংখ্য যারা আমাদের প্রতিদিনের হিরো যারা নতুন ভারত তৈরি করে।

প্যারাগনের এক্সিকিউটিভ ভিপি শচীন জোসেফ বলেছেন, “জিদ চলতে রেহনে কি'' প্যারাগনের মূল মূল্যবোধকে মূর্ত করে, যা ভারতীয় জনগণকে সংজ্ঞায়িত করে এমন চমকপ্রদ অবস্থান, সাহস এবং অন্তহীন আশাবাদকে সম্মান করে। এটি ভারতীয়দের অবিশ্বাস্য চেতনার প্রতি শ্রদ্ধা জানায়। এই ক্যাম্পেনের  মাধ্যমে, আমরা প্রতিদিনের হিরোদের সাথে পুনঃসংযোগ করছি যারা তাদের পাশে দাঁড়ানোর, তাদের সান্ত্বনা এবং সমর্থন প্রদান করার জন্য আমাদের প্রতিশ্রুতি নিশ্চিত করে এই গুণগুলিকে প্রকাশ করে।  একটি দীর্ঘ সময়ের জন্য আমরা একটি আরো সমসাময়িক ভিড় এবং সেটিং এর উপর ফোকাস করেছি। এছাড়া, ব্র্যান্ডের সাথে জনসাধারণের যে মানসিক যোগাযোগ রয়েছে তা মাথায় রেখে আমরা সিদ্ধান্ত নিয়েছি যে মূল দিকে ফিরে ফোকাস করার সময় এসেছে।”

মিস্টার জোসেফ যোগ করেন,"আমাদের নতুন ক্রিয়েটিভ পার্টনার টারমেরিকের (Turmeriq) -এর সাথে, আমরা আমাদের টার্গেট মার্কেট এবং দর্শকদের কাছে সঠিক বার্তা পৌঁছে দিতে সক্ষম হয়েছি"।

Post a Comment

0 Comments