গোদরেজ ইন্টেরিওর 'হোমস্কেপস' স্টাডি দীর্ঘ কাজের সময় থাকা সত্ত্বেও জেনারেশন এক্স এর উত্সর্গ এবং কাজের নীতিকে হাইলাইট করে




ওয়েব ডেস্ক; ২৭ মে : আজকের ভারতের দ্রুত পরিবর্তিত ল্যান্ডস্কেপে, লোকেরা কীভাবে তাদের বাড়ির সাথে যোগাযোগ করে তাতে একটি উল্লেখযোগ্য পরিবর্তন পরিলক্ষিত হয়, যা গোদরেজ ইন্টেরিও দ্বারা পরিচালিত 'হোমস্কেপস' গবেষণায় প্রকাশিত হয়েছে। এই গবেষণাটি আলোকপাত করে যে কীভাবে ব্যক্তিরা বাড়ির সাজসজ্জার পছন্দের মাধ্যমে তাদের ব্যক্তিত্ব এবং মূল্যবোধ প্রকাশ করে, বাড়ি এবং ব্যক্তিগত বৃদ্ধির মধ্যে গভীর সংযোগের উপর জোর দেয়। 46% উত্তরদাতারা তাদের বাড়িকে সহকর্মী, পরিবার এবং বন্ধুদের সাথে যুক্ত হওয়ার জন্য একটি সামাজিক স্থান হিসাবে কল্পনা করেছেন।

 Gen X, দ্রুত প্রযুক্তিগত পরিবর্তন এবং অর্থনৈতিক পরিবর্তন দ্বারা প্রভাবিত, পেশাদার সাফল্যের জন্য তাদের উত্সর্গের জন্য পরিচিত, প্রায়ই দীর্ঘ সময় কাজ করে। 'হোমস্কেপস' সমীক্ষাটি প্রকাশ করে যে প্রতি তিনজন Gen X উত্তরদাতাদের মধ্যে দু'জনেরও বেশি (69%) অতিথিদের বিনোদন দেওয়ার সময় তাদের কর্মজীবনের কৃতিত্ব নিয়ে আলোচনা করে গর্ববোধ করেন, তাদের স্ব-ইমেজ এবং সামাজিক মিথস্ক্রিয়াতে পেশাদার কৃতিত্বের তাত্পর্যের উপর জোর দেন। অতিরিক্তভাবে, জেনারেল এক্স অন্যান্য প্রজন্মের তুলনায় তাদের বাড়িতে সহকর্মীদের সাথে জড়িত থাকার জন্য বেশি ঝুঁকছেন।

প্রবণতা সম্পর্কে মন্তব্য করে স্বপনিল নাগারকার, সিনিয়র ভাইস প্রেসিডেন্ট এবং বিজনেস হেড, গোদরেজ ইন্টেরিও, বলেছেন "'হোমস্কেপ' গবেষণাটি তুলে ধরে যে গভীর আবেগপূর্ণ বন্ধন ব্যক্তিরা তাদের পরিবার এবং বাড়ির সাথে ভাগ করে নেয়৷ আমাদের অধ্যয়ন জীবনের একটি গুরুত্বপূর্ণ দিক সম্পর্কে প্রজন্মগত দৃষ্টিভঙ্গির সন্ধান করে— পরিচয়ের দর্পণ হিসাবে বাড়িটি জরিপ তথ্যটি আন্ডারস্কোর করে যে 70-ঘন্টা কাজের সপ্তাহ দ্বারা টাইপ করা হয়েছে, এবং এই কঠোর কর্মসংস্কৃতির অগ্রগামী হিসাবে, তারা তীব্র প্রতিযোগিতা এবং উন্নতির জন্য প্রয়োজনীয় স্থিতিস্থাপকতা এবং উত্সর্গের উদাহরণ দেয়। গোদরেজ ইন্টেরিওতে, আমরা নন্দনতাত্ত্বিক জিনিসপত্র তৈরিতে গর্ববোধ করি, আমাদের আসবাবগুলি সমসাময়িক বাড়ীতে কার্যকারিতার সাথে সমন্বয় করে আধুনিক জীবনধারাকে উন্নত করার জন্য তৈরি করা বৈশিষ্ট্যগুলি অফার করে।"

Post a Comment

0 Comments