মুত্থুট পাপ্পাচান গ্রুপ শাহরুখ খানকে নতুন ব্র্যান্ড অ্যাম্বাসেডর হিসেবে ঘোষণা করলো



ওয়েব ডেস্ক; ৩১ মে : মুত্থুট পাপ্পাচান গ্রুপ (এমপিজি), শাহরুখ খানকে তার ব্র্যান্ড অ্যাম্বাসেডর হিসাবে ঘোষণা করেছে। এই কৌশলগত সহযোগিতা এমপিজি-এর জন্য একটি উল্লেখযোগ্য মাইলফলক নিয়ে আসলো, যা এটির ব্র্যান্ডকে শক্তিশালী করে এবং তার সাথে ভারত জুড়ে বিভিন্ন মানুষদের সাথে সংযোগ স্থাপনের একটি নতুন উপায় নিয়ে আসে । মুত্থুট পাপ্পাচান গ্রুপ হল ভারতের নেতৃস্থানীয় এনবিএফসি (NBFC)-এর প্রোমোটার যার মধ্যে রয়েছে মুত্থুট ফিনকর্প লিমিটেড (গ্রুপের ফ্ল্যাগশিপ কোম্পানি), মুত্থুট মাইক্রোফিন লিমিটেড, মুত্থুট ক্যাপিটাল সার্ভিসেস লিমিটেড এবং মুত্থুট হাউজিং ফাইন্যান্স কোম্পানি লিমিটেড।

থমাস জন মুত্থুট, মুত্থুট পাপ্পাচান গ্রুপের চেয়ারম্যান, শাহরুখ খান তাদের টিমে যোগদানের বিষয়ে তার আনন্দ প্রকাশ করেছেন। তিনি বলেন, "এটি আমাদের জন্য একটি উল্লেখযোগ্য মাইলফলক" । তিনি বলেন, "শাহরুখ শুধু তার তারকা শক্তিই আনেন না - তিনি নম্রতা এবং স্ব-নির্মিত সাফল্যকেও মূর্ত করেন যা আমাদের মূল মূল্যবোধের সাথে সারিবদ্ধ।" তিনি আরো বলেন, "শাহরুখ খানের জার্নি আমাদের কোম্পানি জুড়ে বিভিন্ন টাচপয়েন্টে সার্ভিসগুলি অ্যাক্সেসযোগ্য করার প্রতিশ্রুতিকে প্রতিফলিত করে, সারা দেশে সাধারণ মানুষকে ক্ষমতায়ন করার জন্য আমাদের মিশনকে আরও শক্তিশালী করে৷ তার জীবন কাহিনী বড় স্বপ্ন দেখার এবং সেই স্বপ্নগুলিকে বাস্তবায়িত করার শক্তিকে পুরোপুরি তুলে ধরে।"
মুত্থুট ফিনকর্প লিমিটেডের সিইও শাজি ভার্গিস বলেন, “শাহরুখ খান শুধু খ্যাতির চেয়ে বেশি তুলে ধরেন; তিনি নম্রতা এবং স্ব-নির্মিত জিতকে মূর্ত করেন। তিনি আমাদের লক্ষ্য দর্শকদের সাথে একজন সাধারণ ব্যক্তি হিসাবে সংযোগ স্থাপন করেছেন যিনি বড় স্বপ্ন দেখেছিলেন এবং তার স্বপ্নকে বাস্তবে পরিণত করেছিলেন।"

শাহরুখ খান বলেন, “সম্মানিত মুত্থুট পাপ্পাচান গ্রুপে তাদের ব্র্যান্ড অ্যাম্বাসেডর হিসেবে যোগদান একটি উত্তেজনাপূর্ণ পদক্ষেপ। এক শতাব্দী-দীর্ঘ উত্তরাধিকার সহ, এমপিজি ভারতের আর্থিক ল্যান্ডস্কেপে অপরিসীম অবদান রেখেছে। আমি সারাদেশের ব্যক্তিদেরকে বড় স্বপ্ন দেখতে অনুপ্রাণিত করার অপেক্ষায় রয়েছি কারণ এমপিজি সেই স্বপ্নগুলোকে বাস্তবে পরিণত করে, তাদের সহজলভ্য প্রোডাক্টের সারি দিয়ে।"

Post a Comment

0 Comments