মহিলা ভোট কর্মীদের স্বাস্থ্যের দিকে নজর ডিসানের




ওয়েব ডেস্ক ; ২৯ মে ;  কলকাতা:  নির্বাচন কমিশনের সিস্টেম্যাটিক ভোটারস’ এডুকেশন এন্ড ইলেক্টোরাল পার্টিসিপেশন (এসভিইইপি) বিভাগের সহযোগিতায় ডিসান হাসপাতাল, মহিলাদের ক্ষমতায়ন এবং নির্বাচনী কর্মীদের সমর্থন করার লক্ষ্যে একটি বিশেষ উদ্যোগের ঘোষণা করেছে। এই উদ্যোগের অংশ হিসেবে, ডিসান হাসপাতাল নারীর ক্ষমতায়নের জন্য নিবেদিত ‘পিঙ্ক বুথ’-এ হুইল চেয়ার এবং স্বাস্থ্য ও স্বাস্থ্যবিধি কিট বিতরণ করেছে। শেষ দফা নির্বাচনে কলকাতা এবং আশেপাশের পিঙ্ক বুথ গুলিতে এই পরিষেবা দেবে তারা। 

'পিঙ্ক বুথ' ছাড়াও, ডিসান হাসপাতাল নির্বাচনের জন্য প্রতিটি পিঙ্ক বুথে মহিলা কর্মীদের স্বাস্থ্য ও স্বাস্থ্যবিধি কিট প্রদান করে, যার মধ্যে দায়িত্বরত এবং ভোটগ্রহণ কর্মীরাও রয়েছে। এই উদ্যোগটি বিশেষ করে নির্বাচনের গুরুত্বপূর্ণ সময়ে, সম্প্রদায়ের স্বাস্থ্য ও নিরাপত্তার প্রতি ডিসান হাসপাতালের প্রতিশ্রুতির উপর জোর দেয়।

ডিসান হাসপাতাল গ্রুপের ডিরেক্টর শাওলি দত্ত,  সিনিয়র কনসালটেন্ট  সহ মেডিকেল ডিরেক্টর ডাঃ সুজয় রঞ্জন দেব, কনসালটেন্ট গাইনোকোলজিস্ট ডাঃ অপরূপা ঘোষ এবং ডিরেক্টর ক্রিটিক্যাল কেয়ার ডাঃ মোহিত খারবান্দা ডিসান হাসপাতাল, কলকাতা এবং ভারতের নির্বাচন কমিশনের কর্মকর্তারা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, জনস্বাস্থ্যের প্রতি হাসপাতালের দৃঢ় প্রতিশ্রুতি পুনর্ব্যক্ত করেন।

ডিসান হাসপাতাল গ্রুপের ডিরেক্টর,শাওলি দত্ত এই উদ্যোগের জন্য তার উৎসাহ প্রকাশ করে বলেছেন, "আমরা বিশেষ করে নির্বাচনী প্রক্রিয়া চলাকালীন মহিলাদের সমর্থন ও ক্ষমতায়নের গুরুত্বে বিশ্বাস করি। 'পিঙ্ক বুথ'-এ স্বাস্থ্য ও স্বাস্থ্যবিধি কিট সরবরাহ করে এবং তাদের নির্বাচনী কর্মীদের, আমরা তাদের মঙ্গল নিশ্চিত করতে এবং তাদের অবদানের তাৎপর্য তুলে ধরেছিলাম ডিসানে, আমরা সর্বদা এই ধরনের উদ্যোগগুলিকে অন্য স্তরে নিয়ে যাওয়ার চেষ্টা করেছি, নিশ্চিত করে যে আমাদের সম্প্রদায়টি তাদের প্রাপ্য যত্ন এবং সমর্থন পেয়েছে।"

Post a Comment

0 Comments