বিশেষ করে পার্টির জন্য তৈরি দারুন ঘড়ি ফ্লিক নিয়ে আসলো ফাসট্র্যাক



 ওয়েব ডেস্ক ; ২৩ মে : ভারতের আইকনিক ঘড়ি এবং অ্যাক্সেসরিজ ব্র্যান্ড, ফাসট্র্যাক, তার ইলেকট্রিফাইং নতুন কালেকশন লঞ্চ করলো, ' ফাসট্র্যাক ফ্লিক ' ('Fastrack Fleek') একটি ক্যাম্পেন ফিল্ম যা নিজের শক্তি এবং ধারণার সাথে উঠে আসে। কালেকশনটিতে ১৭ টি ঘড়ি রয়েছে যা বিভিন্ন নজরকাড়া উপাদানগুলিকে একত্রিত করে, প্রতিটি লুকে স্টাইল এবং ফ্লেয়ার যোগ করে।

ক্যাম্পেন ফিল্মটি একটি বাস্তব জগতে সেট করা হয়েছে, ঘড়ির আকার এবং দিকগুলি থেকে ইনস্পিরেশন নিয়ে গতিশীল ভিজ্যুয়াল সহ। ভিডিওটি একটি ভিজ্যুয়াল ফিস্ট, যেখানে লাইফ সাইজ প্রপস, ডায়নামিক ক্যামেরা মুভমেন্ট এবং একটি প্রাণবন্ত কোরিওগ্রাফির মিশ্রণ রয়েছে যা ব্র্যান্ডের ‘সিরিয়াসলি প্লেফুল ’ মনোভাবকে তুলে ধরে। এটি একটি গুরুতর শিল্পের বিবৃতি তৈরি করার সময় বোল্ড শেপ এবং একে অপরের সাথে একটি নতুন উপায়ে ইন্টারঅ্যাগনিস্টদের বৈশিষ্ট্যগুলি যোগ করে।
ফাসট্র্যাক ফ্লিক ঘড়ি সত্যি মনছুঁয়ে যায়! পুরুষদের ঘড়িতে অনন্য কেস শেপ, ডায়ালের উপর নজরকাড়া খাঁজ এবং একটি উদ্ভাবনী সাবডায়াল লেআউট রয়েছে যা তাদের একটি মসৃণ অথচ অপ্রচলিত চেহারা দেয়। মহিলাদের সিরিজ হল একটি গ্ল্যামারের গল্প যা ডায়াল এবং ব্রেসলেট উভয়ের উপরেই খোদাই করা অলঙ্করণ সহ, অসম্ভব স্পটলাইট দখল করে। মসৃণ জালের মত স্ট্র্যাপ এবং প্রাণবন্ত রঙের সংমিশ্রণ সহ, কালেকশনটি যে কোনও পোশাকের জন্য একটি নিখুঁত।

ফাসট্র্যাক ফ্লিক হল এই সিজনে আপনার ফ্যাশনকে সবার সামনে তুলে ধরার অন্যতম জিনিস। আপনার ফ্যাশন, ড্যান্স ফ্লোর , অথবা আপনি কোথাও যাচ্ছেন বা দৈনন্দিন জীবনকে এনজয় করছেন যাই হোক না কেন, এই ঘড়িগুলি আপনার চেহারাকে তুলে ধরে। ২৭৯৫ টাকা থেকে শুরু করে ৬১৯৫ টাকা পর্যন্ত দামের কালেকশন প্রতিটি বাজেট এবং স্টাইল সবার পছন্দের জন্য কিছু না কিছু রয়েছে।

Post a Comment

0 Comments