আইসিসি সিদ্ধান্ত মোহতাকে আন্তর্জাতিক সম্পর্কের উপদেষ্টা হিসেবে নিযুক্ত করলো



ওয়েব ডেস্ক; কলকাতা, ২৯ মে : ইন্ডিয়ান চেম্বার অফ কমার্স (ICC) গর্বিতভাবে মোহতাকে আন্তর্জাতিক সম্পর্কের উপদেষ্টা হিসাবে নিয়োগের কথা ঘোষণা করলো। বিশ্বব্যাপী ব্যবসায় একটি বিশিষ্ট পটভূমির সাথে, মোহতা তার নতুন ভূমিকায় প্রচুর অভিজ্ঞতা এবং দক্ষতা নিয়ে এসেছেন। 

 সম্মানিত লন্ডন স্কুল অফ ইকোনমিক্স অ্যান্ড পলিটিক্যাল সায়েন্স (এলএসই) এর একজন স্নাতক, মোহতার আন্তর্জাতিক দৃষ্টিভঙ্গি সাতটি দেশে তার কাজের অভিজ্ঞতার মাধ্যমে গড়ে উঠেছে। আন্তঃসীমান্ত প্রকল্প, বিশেষ করে যেগুলি ভারতকে জড়িত, তার দক্ষ পরিচালনার দ্বারা তার পেশাদার যাত্রা চিহ্নিত হয়েছে, যা তাকে আইসিসির আন্তর্জাতিক উদ্যোগের জন্য একটি কৌশলগত সম্পদে পরিণত করেছে। 

 তিনি সোমরাস ভেঞ্চারসের একজন অংশীদার, একটি প্রিমিয়ার অ্যাডভাইজরি এবং ভেঞ্চার ক্যাপিটাল ফার্ম। এক দশকেরও বেশি সময় ধরে, তিনি ভারতীয় বংশোদ্ভূত ব্যবসা পরিচালনাকারী বিশ্বের বৃহত্তম আইন সংস্থা ডেন্টনসের একজন পরামর্শক ছিলেন। উপদেষ্টা, সাংস্কৃতিক, প্রযুক্তি, জীবনধারা এবং স্বাস্থ্যসেবা খাতে তার বহুমুখী সম্পৃক্ততা, অংশীদার, বিনিয়োগকারী বা বোর্ড সদস্য হিসাবে, তার বহুমুখী দক্ষতা সেট এবং উদ্যোক্তা মনোভাবের উপর জোর দেয়।

Post a Comment

0 Comments