সোনি ইন্ডিয়া ECM-W3 এবং ECM-W3S ওয়্যারলেস মাইক্রোফোন লঞ্চ করলো




ওয়েব ডেস্ক; ৩০ মে : তার মাইক্রোফোন পোর্টফোলিকে আরো বাড়িয়ে, সোনি ইন্ডিয়া ECM-W3 এবং ECM-W3S ওয়্যারলেস মাইক্রোফোন লঞ্চ করলো। এই অত্যাধুনিক মাইক্রোফোনগুলি একটি লাইটওয়েট ডিজাইনের সাথে উচ্চ মানের সাউন্ড ক্যাপচারকে একত্রিত করে। ECM-W3 এবং ECM-W3S মডেলগুলির সাথে, সোনি ভিডিও কনটেন্ট ক্রিয়েটারদের বিভিন্ন শ্যুটিং পরিস্থিতিতে উচ্চতর অডিও রেকর্ডিং করার সুযোগ দেয়। ECM-W3 এর একটি দুটি-চ্যানেল রিসিভার এবং দুটি মাইক্রোফোন রয়েছে এবং ECM-W3S-এ একটি এক-চ্যানেল রিসিভার এবং একটি মাইক্রোফোন রয়েছে।

এই মাইক্রোফোনগুলি কার্যকরভাবে শব্দ কমানোর সময় ব্যতিক্রমী সাউন্ড পিকআপ নিশ্চিত করে। সোনি ক্যামেরার সাথে মাল্টি-ইন্টারফেস (এম আই ) শু সামঞ্জস্যের পাশাপাশি, একটি ইউএসবি টাইপ সি টার্মিনাল এবং ৩.৫ মিমি অডিও আউটপুটের মাধ্যমে সামঞ্জস্য আরও উন্নত করা হয় যা ইউএসবি টার্মিনাল এবং ৩.৫ মিমি অডিও ইনপুট সহ বিভিন্ন ডিভাইস যেমন ক্যামেরা, স্মার্টফোন এবং পিসি ইত্যাদি র সংযোগ সক্ষম করে। একটি নয়েজ-কাট ফিল্টার দিয়ে সাজানো যা ডিজিটাল সিগন্যাল প্রোসেসিং এর সাথে কার্যকরভাবে কঠোর শব্দ কমায়, এবং একটি লো-কাট ফিল্টার যা বায়ু, এয়ার কন্ডিশনার এবং কম্পনের শব্দের মতো অবাঞ্ছিত কম-ফ্রিকোয়েন্সি শব্দ কমায়।
মাল্টি-ইন্টারফেস (এম আই ) শু দিয়ে সজ্জিত একটি সোনি ক্যামেরার সাথে সংযুক্ত হলে, ECM-W3 এবং ECM-W3S রিসিভার একটি ডিজিটাল অডিও ইন্টারফেসের সাথে সামঞ্জস্যপূর্ণ, এবং ক্যামেরা তখন সরাসরি অডিও সিগন্যাল আউটপুট রেকর্ড করতে পারে। এটি অল্প সাউন্ড বিঘ্ন সহ দুর্দান্ত সাউন্ড রেকর্ডিং সক্ষম করে। এম আই শু সমর্থন ব্যাটারি-মুক্ত এবং কেবল-মুক্ত শুটিংয়ের সাথে আরও বেশি নমনীয়তা সক্ষম করে। ক্যামেরা থেকে পাওয়ার সরাসরি রিসিভারে সরবরাহ করা হয়, তাই ব্যাটারি ফুরিয়ে যাওয়ার বিষয়ে চিন্তা করার দরকার নেই। এটিতে একটি ইউএসবি টাইপ-সি টার্মিনালও রয়েছে, তাই এটি রিসিভার থেকে একটি ইউএসবি -সংযুক্ত স্মার্টফোন বা পিসিতে ডিজিটাল অডিও (৪৮ কিলো হার্জ/ ২৪ বিট ) আউটপুট করা সম্ভব। এছাড়াও, এটি একটি ৩.৫ মিমি মিনি জ্যাক (স্টিরিও) অডিও আউটপুট টার্মিনাল দিয়ে সজ্জিত, ক্যামেরা, পিসি, আইসি রেকর্ডার ইত্যাদির সাথে সামঞ্জস্যপূর্ণতা নিশ্চিত করে, যেখানে এমআই শু নেই৷ কমপ্যাক্ট এবং লাইটওয়েট মাইক্রোফোনের মাত্রা হল ২৫.০ মিমি x ৫২.৫ মিমি x ২০.৫ মিমি (W/H/D) এবং ওজন মাত্র ১৭ গ্রাম। রিসিভার হল ৩২.০ মিমি x ২৯.০ মিমি x ৫০.০ মিমি (W/H/D) এবং ওজন ২৫ গ্রাম। মাইক্রোফোন এবং রিসিভার উভয়ই যে কোনও জায়গায়, যে কোনও সময় স্বাচ্ছন্দ্যে ব্যবহার করা যেতে পারে। অতিরিক্ত স্থায়িত্বের জন্য, ECM-W3 এবং ECM-W3S ধুলোরোধী এবং আর্দ্রতা প্রমাণ করার জন্য ডিজাইন করা হয়েছে, যা চিন্তামুক্তভাবে আউটডোর ব্যবহারের অনুমতি দেয়। এছাড়াও, লাইটওয়েট এবং পোর্টেবল চার্জিং কেস চলাফেরার সময় চার্জ করা সম্ভব করে তোলে।

ECM-W3 এবং ECM-W3S সমস্ত সোনি সেন্টার, আলফা ফ্ল্যাগশিপ স্টোর, সোনি অনুমোদিত ডিলার, ইকমার্স ওয়েবসাইট (অ্যামাজন এবং ফ্লিপকার্ট) এবং ৩০মে থেকে ভারত জুড়ে প্রধান ইলেকট্রনিক স্টোরগুলিতে পাওয়া যাবে।

ECM-W3
৩৯,৯৯০/- 
৩০ মে ২০২৪ থেকে 

ECM-W3S
৩২,৯৯০/- 
৩০ মে ২০২৪ থেকে

Post a Comment

0 Comments