সোনি ইন্ডিয়া লঞ্চ করলো ULT POWER SOUND, ম্যাসিভ বেস এবং আলটিমেট ভাইবের সাথে স্পিকার এবং হেডফোনগুলির একটি নতুন সিরিজ



ওয়েব ডেস্ক; ২৭ মে : সোনি ইন্ডিয়া ULT POWER SOUND সিরিজ লঞ্চ করার ঘোষণা করলো – একটি নতুন সিরিজ ওয়্যারলেস স্পীকার এবং নয়েজ- ক্যান্সেলিং হেডফোনের ডিজাইন করা হয়েছে যাতে আপনি মনে করতে পারেন যে আপনি সামনের সারিতে দাঁড়িয়ে। সঙ্গীত প্রেমীদের জন্য তৈরি , এটি আপনার হৃদয়কে স্পন্দিত করার জন্য ডিজাইন করা শক্তিশালী গভীর সাউন্ড তৈরি করে। নতুন রেঞ্জে রয়েছে ওয়্যারলেস স্পিকার ULT TOWER 10, ULT FIELD 7, ULT FIELD 1 এবং ওয়্যারলেস নয়েজ- ক্যান্সেলিং হেডফোন ULT WEAR। সিরিজের সমস্ত মডেলের মধ্যে রয়েছে ULT বোতাম, যা এক বা দুটি ভিন্ন সাউন্ড মোডের সাথে মিউজিক উন্নত করে সিগনেচার সাউন্ড কোয়ালিটি দেয়।

১) ULT TOWER 10: একটি সরবরাহকৃত ওয়্যারলেস মাইক , ম্যাসিভ ব্যাস, ৩৬০° পার্টি সাউন্ড, ৩৬০° পার্টি লাইট এবং কারাওকে সহ আপনার বাড়িকে পার্টির কেন্দ্র বিন্দুতে পরিণত করুন। এমনকি আপনি যে জিনিসগুলি দেখতে পছন্দ করেন সেগুলির সাউন্ড তৈরি বাড়ানোর জন্য আপনি স্পিকারটিকে আপনার টিভিতে কানেক্ট করতে পারেন৷

ULT POWER SOUND - ব্যতিক্রমী বেসের জন্য আপনার সমস্ত লোএন্ড ফ্রিকোয়েন্সি উন্নত করুন। দুটি ভিন্ন ধরনের বাস-জোরযুক্ত সাউন্ড মোড উপভোগ করুন। কম ফ্রিকোয়েন্সি সাউন্ডের জন্য গভীর বেসের জন্য ULT বোতাম টিপুন যা ULT1 এর সাথে আপনার হৃদয়কে নাড়িয়ে দেবে। ULT2 বীট অনুভব করতে এবং আপনাকে নাচতে পাওয়ার জন্য শক্তিশালী পাঞ্চি বাস সরবরাহ করে।

৩৬০° পার্টি সাউন্ড এবং ৩৬০° পার্টি লাইট - ৩৬০° পার্টি সাউন্ড যা ঘরের প্রতিটি কোণে শক্তিশালী শব্দ বহন করে। এর প্রাণবন্ত আলোর সাথে, ULT TOWER 10 আপনার পার্টিকে উজ্জ্বল করে। এমনকি এটি একটি সত্যিকারের আনন্দ অনুভূতি তৈরি করতে মিউজিকের সাথে সিঙ্ক্রোনাইজ করে।

সাউন্ড ফিল্ড অপ্টিমাইজেশান - সাউন্ড শনাক্ত করুন এবং স্বয়ংক্রিয়ভাবে সাউন্ড সেটিং পরিবর্তন করে যখন আপনি অন্যান্য সাউন্ড দ্বারা বেষ্টিত থাকেন তখনও স্পষ্ট মিউজিক সরবরাহ করতে।

কারাওকে, গিটার, এবং টিভি সাউন্ড বুস্টার - আপনার প্রিয় সুরগুলিকে বেল্ট আউট করুন, অন্তর্ভুক্ত ওয়ারলেস মাইকের জন্য ধন্যবাদ৷ এছাড়াও উপরের প্যানেলে ইকো এবং কী নিয়ন্ত্রণ সহ আপনার শব্দের সম্পূর্ণ নিয়ন্ত্রণ উপভোগ করুন। আপনি একটি ডুয়েট বা গিটার বাজানোর জন্য অন্য একটি মাইক্রোফোন প্লাগ করতে পারেন ULT TOWER 10 ব্যবহার করে একটি অম্পলিফাইয়ার হিসাবে। টিভি সাউন্ড বুস্টার আপনার টিভি থেকে সাউন্ড বাড়ায়।

২) ULT FIELD 7: আপনি যেখানেই যান না কেন পাঞ্চি বেস এবং অভিব্যক্তিপূর্ণ আলো দিয়ে আপনার দিনকে প্রাণবন্ত করুন। ULT FIELD 7 আপনাকে যেকোন জায়গায় পার্টি করতে দেয় ওয়াটার প্রুফ এবং ডাস্ট প্রুফ নির্মাণের জন্য ধন্যবাদ এবং একটি দীর্ঘ ব্যাটারি লাইফ মানে আপনি বেশি সময় পার্টি করতে পারেন। আপনি এমনকি চলতে চলতে কারাওকে জন্য একটি মাইকের সাথে কানেক্ট করতে পারেন।

ULT POWER SOUND - গভীর, লো ফ্রিকোয়েন্সি বাসের জন্য ULT1 সিলেক্ট করুন অথবা শক্তিশালী, পাঞ্চি বেসের জন্য ULT2 সিলেক্ট করুন।

সাউন্ড ফিল্ড অপ্টিমাইজেশান - সাউন্ড ডিটেক্ট করুন এবং একটি সর্বোত্তম মিউজিক অভিজ্ঞতা প্রদান করতে স্বয়ংক্রিয়ভাবে সাউন্ড সেটিং সামঞ্জস্য করুন, সেই জায়গা যতই ব্যস্ত হোক না কেন।

দীর্ঘ সময়ের জন্য পার্টি - ৩০ -ঘন্টা পর্যন্ত ব্যাটারি লাইফের জন্য দীর্ঘ সময়ের জন্য যে কোনও জায়গায় একটি পার্টির আয়োজন করুন৷ এছাড়াও, দ্রুত চার্জিংয়ের মাধ্যমে আপনি ১০ মিনিটে ৩ ঘন্টা শোনার সময় পাবেন। IP67 ওয়াটারপ্রুফ এবং ডাস্টপ্রুফ রেটিং, আপনি বাইরে পার্টি করতে পারেন। এটি সল্ট ওয়াটার প্রতিরোধী, যার মানে আপনি এমনকি সৈকতে মিউজিক উপভোগ করতে পারেন।

যেকোন জায়গায় নিয়ে যাওয়ার সুবিধা - ULT FIELD 7 সুবিধাজনক ক্যারি হ্যান্ডেলগুলির সাহায্যে সহজেই ঘুরতে নিয়ে যেতে পারেন এবং এটি হরাইজন্টালি বা ভার্টিকালী অবস্থান করা হোক না কেন এটি পুরোপুরি কাজ করার জন্য ডিজাইন করা হয়েছে।

কারাওকে এবং গিটার ইনপুট এবং আলো - একটি মাইক কানেক্ট করুন এবং যেকোনো কিছু গাওয়ার জন্য প্রস্তুত হন৷ এটি নিখুঁত পার্টনার এবং এমনকি পিছনের প্যানেলে ইকো এবং কী নিয়ন্ত্রণ অন্তর্ভুক্ত করে। অথবা আপনি ULT FIELD 7 কে একটি অ্যাম্পলিফায়ারে পরিণত করতে আপনার গিটার কানেক্ট করতে পারেন। এবং আরও মজাদার, পরিবেষ্টিত আলো পার্টি এবং দৈনন্দিন ব্যবহারের জন্য নিখুঁত সূক্ষ্ম আলোকসজ্জা তৈরি করে।

৩) ULT FIELD 1: ULT FIELD 1 এর সাথে একটি কমপ্যাক্ট প্যাকেজে তৈরি উন্নত বেসের সাথে আপনার প্রিয় টিউনগুলি যে কোনও জায়গায় নিয়ে আসুন। ব্যবহারের সহজতার জন্য একটি মাল্টি-ওয়ে স্ট্র্যাপের সাথে সম্পূর্ণ করুন, আপনার ওয়াটারপ্রুফ, ডাস্টপ্রুফ এমনকি শকপ্রুফ স্পিকারকে আরও বেশি সময়ের জন্য নিয়ে যান, তার সাথে একটি দীর্ঘ ব্যাটারি লাইফের জন্য ধন্যবাদ।  

ULT POWER SOUND - উন্নত বেসের জন্য ULT POWER SOUND টিউন করুন।
যে কোন জায়গায়, যে কোন উপায়ে - ULT FIELD 1 হল আপনার উপযুক্ত অংশীদার যেখানেই আপনি যান। ১২ ঘন্টা পর্যন্ত ব্যাটারি লাইফ সহ পোর্টেবল করার জন্য ডিজাইন করা হয়েছে যাতে আপনি আপনার টিউনগুলি আরও বেশি সময় উপভোগ করতে পারেন। এছাড়াও এর মাল্টি-ওয়ে স্ট্র্যাপ, IP67 ওয়াটারপ্রুফ এবং ডাস্টপ্রুফ রেটিং, শকপ্রুফ ডিজাইন এবং সল্ট ওয়াটার প্রতিরোধের কারণে আপনি আপনার স্পিকারকে বাড়ির ভিতরে বা বাইরে নিয়ে যেতে পারবেন।

লেআউটের পছন্দ - ULT FIELD 1 কাজ করার জন্য ডিজাইন করা হয়েছে যখন এটি তার শেষে দাঁড়ানো বা পাশে রাখা, স্থানের সর্বোত্তম ব্যবহারের জন্য – এমনকি সেই স্থান সীমিত হলেও।

৪) ULT WEAR: ব্যতিক্রমী বেস এবং প্রিমিয়াম অ্যাক্টিভ নয়েজ ক্যান্সেলিংয়ের সাথে, আমাদের নতুন ULT WEAR হেডফোনগুলি আপনাকে আপনার প্রিয় আনন্দ বা ক্লাবের অনুভূতি নিয়ে আসতে দেয়, আপনি যেখানেই যান।

ULT পাওয়ার সাউন্ড - শক্তিশালী সাউন্ডের জন্য ULT বোতাম টিপুন। ULT1 গভীর, লো ফ্রিকোয়েন্সি বেস দেওয়া এবং ULT2 শক্তিশালী বেস সরবরাহ করে।
শক্তির জন্য ডিজাইন করা হয়েছে - এগুলি সোনির ইন্টিগ্রেটেড প্রসেসর V1 দ্বারা চালিত, একই প্রসেসর যা সোনির পুরষ্কারপ্রাপ্ত ১০০০x সিরিজের হেডফোনগুলিতে পাওয়া যায় এবং একটি ড্রাইভার ইউনিট যা ULT POWER SUND সিরিজের জন্য ডিজাইন করা হয়েছে, যাতে অটল শক্তি এবং বিশাল অনুরণনকারী বেস তৈরি করা হয়।

নয়েজ ক্যান্সেলিং - ডুয়াল নয়েজ সেন্সর প্রযুক্তি এবং ইন্টিগ্রেটেড প্রসেসর V1 সহ, ULT WEAR নয়েজ ক্যান্সেলিংকে পরবর্তী স্তরে নিয়ে যায়। এখন আপনি সত্যিই বিশ্বকে নাড়িয়ে দিতে পারেন এবং একজনের জন্য একটি পার্টি উপভোগ করতে পারেন - শুধু আপনি এবং আপনার মিউজিক ৷

দৈনন্দিন ব্যবহার - ULT WEAR ফাংশন, ফর্ম এবং বৈশিষ্ট্যগুলিকে প্রকাশ করে৷ একটি সেন্সর আপনার মিউজিক বন্ধ করে দেয় যখন আপনি সেগুলি খুলে ফেলেন এবং আপনি যখন সেগুলি লাগান তখন আবার শুরু হয়৷ মাল্টিপয়েন্ট সংযোগের সাথে একই সময়ে দুটি ডিভাইসের সাথে ব্লুটুথ জোড়া। ব্যাটারি লাইফ নয়েজ ক্যানসেলিং চালু থাকলে ৩০ ঘণ্টা পর্যন্ত এবং নয়েজ ক্যান্সেলিং বন্ধ থাকলে ৫০ ঘণ্টা পর্যন্ত। এবং আপনি যদি তাড়াহুড়ো করে টপ আপ করতে চান, ৩ মিনিটের দ্রুত চার্জ আপনাকে ৯০ মিনিট পর্যন্ত অতিরিক্ত চালানোর সময় দেবে।

ULT TOWER 10
৮৯,৯৯০/- টাকা 
 ২৭ মে ২০২৪ থেকে 
 ব্ল্যাক 

ULT FIELD 7
 ৩৯,৯৯০/- টাকা 
২৭ মে ২০২৪ থেকে
 ব্ল্যাক 

ULT FIELD 1
 ১০,৯৯০/- টাকা 
২৭ মে ২০২৪ থেকে
 ব্ল্যাক, হোয়াইট, ওরেঞ্জ এবং ফরেস্ট গ্রে 

ULT WEAR
 ১৬,৯৯০/- টাকা 
২৭ মে ২০২৪ থেকে
 ব্ল্যাক, হোয়াইট এবং ফরেস্ট গ্রে

Post a Comment

0 Comments