টিটিকে প্রেস্টিজ গ্রেস লঞ্চ করলো; 750w মিক্সার গ্রাইন্ডার





ওয়েব ডেস্ক; ২৫ জুন : টিটিকে প্রেস্টিজ, টিটিকে প্রেস্টিজ প্রেস্টিজ গ্রেস ৩ জার মিক্সার গ্রাইন্ডার 750W এবং প্রেস্টিজ গ্রেস ৪ জার মিক্সার গ্রাইন্ডার 750W লঞ্চ করার ঘোষণা করতে পেরে রোমাঞ্চিত৷ আপনার সমস্ত গ্রাইন্ডিং এবং মিক্সিং চাহিদা মেটাতে ডিজাইন করা হয়েছে, এই নতুন মিক্সার গ্রাইন্ডারগুলি ব্যবহারকারী-বান্ধব বৈশিষ্ট্যগুলির সাথে উচ্চতর পারফরম্যান্সকে একত্রিত করে, যা ভারতে সর্বোচ্চ গুণমান এবং গর্বের সাথে তৈরি করা হয়েছে।

উভয় মডেল একটি শক্তিশালী 750W মোটর দিয়ে সজ্জিত, যা সব ধরণের উপাদানের জন্য দক্ষ এবং দ্রুত গ্রাইন্ডিং এবং মিশ্রণ নিশ্চিত করে। মিক্সার গ্রাইন্ডারগুলি উচ্চ-মানের স্টেইনলেস-স্টীল জারগুলির সাথে আসে যা ভাল দক্ষতার জন্য ফ্লো ব্রেকার বৈশিষ্ট্যযুক্ত। প্রেস্টিজ গ্রেস ৩ জারটিতে একটি মিরর ফিনিশ সহ তিনটি মজবুত জার রয়েছে, যেখানে প্রেস্টিজ গ্রেস ৪ জার উন্নত বহুমুখীতার জন্য একটি অতিরিক্ত জার অফার করে। উভয় মডেলেই পলিপ্রোপিলিনের তৈরি অবিচ্ছেদ্য ঢাকনা রয়েছে, যার মধ্যে একটি ডেখা-যায় এমন ডোম ঢাকনা এবং ক্যাপ রয়েছে যাতে অপারেশন চলাকালীন সহজে উপাদান যোগ করা যায়। অন্তর্ভুক্ত জুসার জারটি ঝামেলামুক্ত জুসিংয়ের জন্য একটি চালুনি সহ আসে, যা এটিকে তাজা এবং স্বাস্থ্যকর জুস আহরণের জন্য নিখুঁত করে তোলে। মোটরের দীর্ঘায়ু নিশ্চিত করতে, উভয় মডেলই ওভারলোড সুরক্ষা দিয়ে সজ্জিত। প্রেস্টিজ তার পণ্যের গুণমানের উপর দাঁড়িয়ে আছে, মোটরটিতে ৫ বছরের ওয়ারেন্টি এবং পণ্যের উপর ২-বছরের ওয়ারেন্টি অফার করে।
মূল্যের ক্ষেত্রে, প্রেস্টিজ গ্রেস ৩ জার মিক্সার গ্রাইন্ডার 750W এর এমআরপি মূল্য ₹৪,৭৯৫ টাকা এবং প্রারম্ভিক গ্রাহক মূল্য ₹৩,৩৫৫ টাকা| প্রেস্টিজ গ্রেস ৪ জার মিক্সার গ্রাইন্ডার 750W এর এমআরপি মূল্য ₹৫,৬৯৫ টাকা এবং প্রারম্ভিক গ্রাহক মূল্য ₹৩,৯৮৫ টাকা|

Post a Comment

0 Comments