হাজমোলা মিস্টার আম লঞ্চ হলো




ওয়েব ডেস্ক; ১ জুন:  ডাবর ইন্ডিয়া লিমিটেড 'হাজমোলা মিস্টার আম' লঞ্চ করার সাথে তার হাজমোলা পোর্টফোলিও সম্প্রসারণের ঘোষণা করেছে, একটি স্বাদ যা হাজমোলার চাটপাতার স্বাদের সাথে খুব ভাল যায়। কোম্পানিটি বলিউডের হার্টথ্রব কার্তিক আরিয়ানকেও ব্র্যান্ডের মুখ হিসেবে রেখেছে।

“আমরা মিস্টার আম 'হাজমোলা মে আম কা চাটকারা' কে আমাদের হাজমোলা রেঞ্জের অংশ হিসেবে পরিচয় করিয়ে দিতে পেরে রোমাঞ্চিত। এই নতুন ভেরিয়েন্টটি আমাদের সিগনেচার চাটকারের সাথে কাঁচা আমের টঙ্গী ফ্লেভারকে একত্রিত করেছে যাতে ভোক্তারা পছন্দ করবেন। ডাবর ইন্ডিয়া লিমিটেডের মার্কেটিং হেড-ওটিসি হেলথকেয়ার,  অজয় ​​সিং পরিহার বলেন। "নতুন ব্র্যান্ড অ্যাম্বাসেডর হিসেবে কার্তিক আরিয়ানকে পাওয়া আমাদের পণ্যে আবেদন এবং উত্তেজনার একটি অতিরিক্ত স্তর যোগ করে, কারণ তিনি সত্যিই হজমোলার চেতনাকে মূর্ত করেছেন।"

ব্র্যান্ডের সাথে যোগসূত্র সম্পর্কে মন্তব্য করতে গিয়ে, মিস্টার কার্তিক আরিয়ান বলেন, “এই নতুন উদ্ভাবনের মাধ্যমে, হাজমোলা দেশের হজমশক্তিতে একটি বড় পরিবর্তন আনতে প্রস্তুত। এটি মজাদার, সুস্বাদু এবং সত্যিই মশলাদার। আমি আমার সমস্ত প্রশংসকদের কাছে হাজমোলা মিস্টার আমের চাটপাতা বিশ্ব নিয়ে যাওয়ার জন্য অপেক্ষা করছি।

হাজমোলা মিস্টার আম দুটি কনজিউমার প্যাকে পাওয়া যাবে ১ টাকা স্যাচে এবং ১২০ ট্যাব বোতল এ।

Post a Comment

0 Comments