খাজানা এবং হাঙ্গামা খাজানা আর্টিস্ট অ্যালাউড ট্যালেন্ট হান্টের ৭ তম সংস্করণ


ওয়েব ডেস্ক; ৯ জুন : প্রতি বছর উদযাপিত গজলের সবচেয়ে মর্যাদাপূর্ণ উত্সব 'খাজানা - এ ফেস্টিভ্যাল অফ গজলস - গজলের একটি উত্সব' এবং হাঙ্গামা আর্টিস্ট অ্যালাউড, একটি ডিজিটাল প্ল্যাটফর্ম যা স্বাধীন বিষয়বস্তুকে সমর্থন করে এবং প্রচার করে, আবারো উদীয়মান শিল্পীদের জন্য খাজানা শিল্পী আলউড ট্যালেন্ট হান্ট ঘোষণা করেছে।

ট্যালেন্ট হান্টের ৭ তম সংস্করণ গজল শিল্পীদের প্রতিযোগিতায় অংশগ্রহণ করার সুযোগ দেবে এবং অনুপ জালোটা, তালাত আজিজ, রেখা ভরদ্বাজ, সুদীপ ব্যানার্জি এবং পেনাজ মাসানির মতো গজল শিল্পীদের বিচারকের ভূমিকায় পুনঃপ্রতিষ্ঠা করতে দেখা যাবে। ট্যালেন্ট হান্টের ৭ তম সংস্করণ গজল শিল্পীদের প্রতিযোগিতায় অংশগ্রহণ করার সুযোগ দেবে এবং অনুপ জালোটা, তালাত আজিজ, রেখা ভরদ্বাজ, সুদীপ ব্যানার্জি এবং পেনাজ মাসানির মতো গজল শিল্পীদের বিচারকের ভূমিকায় পুনপ্রতিষ্ঠা করতে দেখা যাবে।

অংশগ্রহণের জন্য, প্রতিযোগীদের ২১শে জুন এর মধ্যে - আর্টিস্ট অ্যালাউড ডট কম ওয়েবসাইট (artistaloud (ডট) com/khazana2024/)-এ তাদের গজল গাওয়ার ভিডিও আপলোড করতে হবে। এর পরে একটি জুরি মিট হবে, যার পরে ২০ জন বাছাই করা প্রার্থীরা হাঙ্গামা অফিস কুরলা, মুম্বাই তে লাইভ পারফর্ম করবেন।

খাজানা হল একটি বার্ষিক কনসার্ট যা গজল শিল্পকে উদযাপন করে। দুই দশক আগে কিংবদন্তি গজল গায়ক পঙ্কজ উধাস এটি প্রতিষ্ঠা করেছিলেন। এটি প্রতি বছর মুম্বাইতে অনুষ্ঠিত সবচেয়ে মর্যাদাপূর্ণ এবং বিখ্যাত বার্ষিক উত্সব।

খাজানা আর্টিস্ট অ্যালাউড ট্যালেন্ট হান্ট, গজল গায়কদের জন্য ভারতের প্রথম এবং একমাত্র প্রতিভা হান্ট, ছয় বছর আগে হাঙ্গামা এবং খাজানা দ্বারা চালু হয়েছিল। খাজানা আর্টিস্ট অ্যালাউড ট্যালেন্ট হান্টের ৭ তম সংস্করণ এই বছরের ২৬ এবং ২৭ জুলাই পরবর্তী খাজানায় প্রতিভাবান গজল গায়কদের জন্য আবারও গান গাওয়ার সুযোগ তৈরি করেছে।

খাজানা আর্টিস্ট অ্যালাউড ট্যালেন্ট হান্ট প্রতিযোগিতার সমাপ্তি ঘটবে মুম্বাইতে ২৬ এবং ২৭ জুলাই ২০২৪ তারিখে 'খাজানা - এ ফেস্টিভ্যাল অফ গজল'-এ দুই বিজয়ীর গজল শিল্পীদের সাথে পরিবেশন করার মাধ্যমে।

Post a Comment

0 Comments