ডোমিনোজ পিৎজা ভারতে ২০০০ টি স্টোরের গণ্ডি পেরোলো




ওয়েব ডেস্ক; কলকাতা, ১১ জুন : ডোমিনোজ , দেশে তার ২০০০ তম স্টোর খুলল৷ ব্র্যান্ডটি দেশব্যাপী তার সাতটি অপারেটিং অঞ্চলে সাতটি নতুন স্টোর খোলার মাধ্যমে এই উপলক্ষে উদযাপন করেছে। ডোমিনোজ পিৎজা ইন্ডিয়া ১৯৯৬ সালে নয়াদিল্লিতে তার প্রথম স্টোর খোলে এবং আজ ৪২১ টি শহরে ছড়িয়ে থাকা ২০০০ টি স্টোরের মাধ্যমে বার্ষিক ২০০ মিলিয়নেরও বেশি পিৎজা পরিবেশন করে।

যদিও দেশের প্রথম ৫০০ টি স্টোর ১৬ বছরেরও বেশি সময় নিয়েছে, অন্যদিকে শেষ ৫০০ টি মাত্র ২৯ মাসে এসেছে যা ভারতে সম্প্রসারণের জন্য ব্র্যান্ডের প্রতিশ্রুতিকে তুলে ধরে । ডমিনো'স প্রায়ই প্রথম আন্তর্জাতিক চেইন হিসাবে সাসারাম, সুলতানপুর, মাদিকেরি, গিরিডিহ এবং বারামতির মতো নতুন শহরে প্রবেশ করেছে। কোম্পানী ক্রিয়েটিভভাবে গ্রাহকদের জীবনের বিভিন্ন উপলক্ষকে কভার করতে হাই-স্ট্রিট স্টোর, মল স্টোর, হাইওয়ে, কলেজ এবং এয়ারপোর্ট টার্মিনালের আকারে বহু-স্তরের শহর জুড়ে তার স্টোর উপস্থিতি প্রসারিত করে চলেছে। ডোমিনোজ কোভিড-এর পর প্রতি দুদিনে একটি নতুন স্টোর খুলেছে – এর গ্রাহকদের ডাইন-ইন এবং ৩০-মিনিটের কম সময়ের ডেলিভারির মাধ্যমে দুর্দান্ত স্বাদ এবং মূল্য নিয়ে আসে। বিশ্বব্যাপী ডোমিনোজ এর ২০,০০০ টিরও বেশি স্টোর রয়েছে।

বছরের পর বছর ধরে, কোম্পানিটি পরাঠা পিৎজা মতো উদ্ভাবনের মাধ্যমে শুধুমাত্র তার পিজ্জা অফারকে সামনে নিয়ে আসেনি বরং লক্ষ লক্ষ তরুণ ভারতীয়দের আঞ্চলিক স্বাদের সাথে মানানসই টপিংগুলি কাস্টমাইজ করেছে, তারসাথে তার ৩০ মিনিটের ডেলিভারির প্রতিশ্রুতি অটলভাবে প্রদান করেছে। মার্চ ২০২৪ -এ, কোম্পানি তার প্যান-ইন্ডিয়া সাপ্লাই চেইন এবং নিজস্ব লাস্ট মাইল পরিকাঠামোর মাধ্যমে গ্রাহকদের কাছে দারুন ভ্যালু অফার করার প্রতিশ্রুতিতে সমস্ত অর্ডার ১৫০ টাকার বেশিতে বিনামূল্যে ডেলিভারির ঘোষণা করেছে।

জুবিল্যান্ট ফুডওয়ার্কস লিমিটেডের সিইও এবং এমডি মিস্টার সমীর খেতারপাল, সম্প্রসারণ এবং গ্রাহক আনন্দের প্রতি ব্র্যান্ডের প্রতিশ্রুতির উপর জোর দিয়ে বলেন , "ভারতে ২০০০ টি স্টোরের মাইলফলক অর্জন করতে পেরে আমরা আনন্দিত বোধ করছি যে, এই মাইলস্টোনটি অতিক্রম করার জন্য আমরা ভারতে প্রথম কিউএসআর হয়েছি। আমরা চলতি অর্থবছরে ডোমিনোজ এর ১৮০টি স্টোর যুক্ত করতে পারব আশা করছি।"

এই গুরুত্বপূর্ণ অনুষ্ঠানে, আর্ট ডি'এলিয়া, এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট-ইন্টারন্যাশনাল ডোমিনোজ পিৎজা, ইন্ক্., বলেছেন, "ডোমিনোজ ইন্টারন্যাশনালের পক্ষ থেকে, আমি এই অবিশ্বাস্য ২০০০ টি স্টোরের মাইলফলকের জন্য সমগ্র ডোমিনোজ ইন্ডিয়া টিমকে আন্তরিক অভিনন্দন জানাই। বিশ্বব্যাপী ডমিনো'স নেটওয়ার্কে ভারত হল মার্কিন যুক্তরাষ্ট্রের পরেই সবচেয়ে বড় বাজার। ডোমিনোজ ইন্ডিয়ার বৃদ্ধির গল্প সত্যিই আমাদের সকলের জন্য একটি মানদণ্ড। এই অর্জনটি আমাদের মূল্যবান গ্রাহকদের সেরা পিৎজা অভিজ্ঞতা প্রদানের জন্য তিন দশকেরও বেশি সময় ধরে টিম বিভিন্ন কৌশলগত পছন্দের একটি প্রমাণ হিসাবে দাঁড়িয়েছে। আমরা ভারতে আরও বৃদ্ধি এবং আমাদের গ্রাহকদের অব্যাহত ভালবাসার জন্য আশা রাখছি ।"

সমস্ত পিৎজা প্রেমীদের উদযাপন এবং ধন্যবাদ জানাতে, ডোমিনোজ অন্যান্য অফারের সাথে ২০০০ টাকা পর্যন্ত ডিসকাউন্ট ঘোষণা করেছে৷ এটি ১১ জুন থেকে ১৩ জুন পর্যন্ত বৈধ।

Post a Comment

0 Comments