বিস্ক ফার্ম নিয়ে আসলো 'ইট ফিট ডাইজেস্টিভ' এবং 'ইট ফিট আটা মারি'




ওয়েব ডেস্ক; ১৩ জুন : বিস্ক ফার্ম, দুটি নতুন অফার চালু করার সাথে তার 'ইট ফিট' পোর্টফোলিওকে বাড়িয়েছে। নিয়ে আসলো 'ইট ফিট ডাইজেস্টিভ' এবং 'ইট ফিট আটা মেরি'। প্রাকৃতিক উপাদান, কোন যোগ করা চিনি এবং পুষ্টি সমৃদ্ধ বিকল্পের উপর জোর দিয়ে, বিস্ক ফার্ম বাজারে স্বাস্থ্যকর বিকল্পের ক্রমবর্ধমান চাহিদা পূরণ করে। তারা ফাইবার, ভিটামিন এবং খনিজ সরবরাহ করতে পারে, হজমের স্বাস্থ্যকে সমর্থন করে এবং টেকসই শক্তি সরবরাহ করতে পারে।

 'ইট ফিট ডাইজেস্টিভ' বিস্কুটগুলি তাদের উচ্চ খাদ্যতালিকাগত ফাইবার সামগ্রী দ্বারা আলাদা করা হয় এবং সম্পূর্ণরূপে ১০০% আটা (গোটা-গমের আটা) থেকে তৈরি করা হয়, এতে কোন যোগ করা চিনি এবং শূন্য ট্রান্স-ফ্যাট নেই। এই বিস্কুটগুলি গ্রাহকদের জন্য একটি সন্তোষজনক এবং অপরাধমুক্ত ট্রিট অফার করে। 

 নতুন 'ইট ফিট আটা মারি' বিস্কুট, যা পুরো-গমের আটা দিয়ে তৈরি , উভয়ই কুড়কুড়ে এবং সুস্বাদু। এই বিস্কুটগুলি একটি হালকা ট্রিট অফার করে যা আধুনিক ভোক্তাদের জন্য চা-সময় বা জলখাবার বিরতির জন্য আদর্শ যারা তাদের দৈনন্দিন খাদ্যতালিকায় স্বাস্থ্যকর পছন্দগুলিকে অগ্রাধিকার দেয়৷ 

 নতুন 'ইট ফিট আটা মেরি' বিস্কুট ৩০০ গ্রাম প্যাকে পাওয়া যাচ্ছে যার দাম ৪৫/- । এছাড়া 'ইট ফিট ডাইজেস্টিভ' বিস্কুটগুলি ১৭৫ গ্রাম এবং ৫৯ গ্রাম প্যাকে পাওয়া যাচ্ছে, যার দাম যথাক্রমে ৩০ টাকা এবং ১০ টাকা।

Post a Comment

0 Comments