ডুরোফ্লেক্স গ্রাহকদের জন্য তাদের ম্যাট্রেস এক্সচেঞ্জ প্রোগ্রাম নিয়ে ফিরে আসলো


ওয়েব ডেস্ক; ১৬ জুন: ভালো ঘুম, ভালো স্বাস্থ্য এবং সুস্থতার গ্যারান্টি দেয়। আপনার যদি ভালো বিশ্রাম হয় তাহলে আপনি আপনার কাজে কাজের সবসময় এগিয়ে থাকবেন। ডুরোফ্লেক্স তার 'ম্যাট্রেস এক্সচেঞ্জ প্রোগ্রাম' নিয়ে আসলো। এই প্রোগ্রামটি গ্রাহকদের পুরানো ম্যাট্রেসগুলিকে সাসটেনেবল উপায়ে পুনরায় ব্যবহার করার এবং একটি নতুন ডুরোফ্লেক্স ম্যাট্রেসে আপগ্রেড করার সুযোগ নিয়ে আসে। অফারটি ৩০ শে জুন, পর্যন্ত পাওয়া যাবে।

ডুরোফ্লেক্স-এর ম্যাট্রেস এক্সচেঞ্জ প্রোগ্রাম হল একটি ইন্ডাস্ট্রির প্রথম উদ্যোগ। তাদের আগের ম্যাট্রেস এক্সচেঞ্জ প্রোগ্রামের মাধ্যমে, ডুরোফ্লেক্স প্রায় ৩৫০টি ম্যাট্রেসকে ল্যান্ডফিলে শেষ হওয়া থেকে বাঁচায়। ব্র্যান্ডটি শেয়ার অ্যাট ডোর স্টেপ (এসএডিএস ইন্ডিয়া) এর সাথে পুনরায় অংশীদারিত্ব করেছে, একটি ইকমার্স প্ল্যাটফর্ম এই বছর এই প্রোগ্রামটিকে আরও বড় রেঞ্জে চালানোর জন্য। লক্ষ্য হল পুরানো ম্যাট্রেসগুলিকে দায়িত্বসহকারে ডিসপোস করা এবং ফেলে দেওয়া ম্যাট্রেসগুলির কারণে পরিবেশগত প্রভাব এড়ানো। 

এই উদ্যোগের বিষয়ে মন্তব্য করে, মিস্টার শ্রীধর বালাকৃষ্ণান, গ্রুপ সিইও, ডুরোফ্লেক্স, বলেন, “একটি উপভোক্তা এবং পরিবেশ কেন্দ্রিক সংস্থা হিসেবে, আমাদের লক্ষ্য শুধু আমাদের গ্রাহকদের ঘুমের সলিউশনে সর্বোত্তম অফার করার মাধ্যমে ঘুমের অভিজ্ঞতা বাড়ানোই নয় বরং কীভাবে ব্যবহৃত ম্যাট্রেসগুলিকে ব্যবহার করা হয় তাও লক্ষ্য করি। যা পুনর্ব্যবহৃত বা নিষ্পত্তি করা সাসটেনেবিলিটি তাদের ল্যান্ডফিলগুলিতে শেষ হতে দেয় না। আমাদের প্রথম ম্যাট্রেস এক্সচেঞ্জ প্রোগ্রাম থেকে আমরা যে ইতিবাচক প্রতিক্রিয়া পেয়েছি তা আমাদের এই উদ্যোগটি পুনরায় চালু করতে বাধ্য করেছে। একটি পুরানো জীর্ণ ম্যাট্রেস পিঠে ব্যথা, ত্বকের অ্যালার্জি এবং এমনকি ঘুমানোর সময় অস্বস্তির মতো অনেক সমস্যার কারণ হতে পারে। আমাদের লক্ষ্য হল পরিবর্তনের পরিবেশগত প্রভাব নিশ্চিত করার সাথে সাথে এই পরিবর্তনকে সক্ষম করা যাতে ভারত ভাল স্বাস্থ্যের জন্য আরও ভাল ঘুমাতে পারে!”

অ্যাসোসিয়েশন সম্পর্কে মন্তব্য করতে গিয়ে অনুষ্কা জৈন, সিইও, শেয়ার অ্যাট ডোর স্টেপ, বলেন, “আমরা ভারতের প্রধান স্লিপ সলিউশন ব্র্যান্ড ডুরোফ্লেক্সের সাথে ম্যাট্রেস এক্সচেঞ্জ প্রোগ্রামের জন্য আবারও অংশীদার হতে পেরে আনন্দিত, যা ভারতকে আরও ভালো ঘুমাতে সাহায্য করে৷ প্রোগ্রাম উন্নত স্বাস্থ্যকে তুলে ধরে এবং এই এক্সচেঞ্জ সহজতর করার জন্য একটি টেকসই পদ্ধতি নিশ্চিত করে। আমাদের ভূমিকা হল গ্রাহকদের তাদের পছন্দের ম্যাট্রেসগুলি দেওয়ার জন্য একটি সুন্দর অভিজ্ঞতা প্রদান করে এবং বিভিন্ন জিনিস যেমন - ম্যাট্রেস, আসবাবপত্র, পোশাক, খেলনা ইত্যাদিতে টেক ব্যাক প্রোগ্রামের মাধ্যমে দায়িত্বের সাথে ডিসপোস করার জন্য সচেতনতা ছড়িয়ে দেওয়ার মাধ্যমে এই উদ্যোগে পদক্ষেপ নেওয়া । এটি বর্জ্যর পরিমাণ কমানো সাহায্য করে এবং একটি উল্লেখযোগ্য দুভাবে প্রভাব ফেলে। ডুরোফ্লেক্সের সাথে একসাথে, আমরা একটি স্বাস্থ্যকর এবং সবুজ ভবিষ্যতের দিকে উল্লেখযোগ্য পদক্ষেপ নিচ্ছি।”

Post a Comment

0 Comments