লঞ্চ হলো ফরচুন সয়া চাঙ্কসের জন্য ‘বনাও কুছ হটকে’ টিভি ক্যাম্পেন



ওয়েব ডেস্ক ; ৬ জুন : আদানি উইলমার লিমিটেড, চালু করল তার প্রোটিনে সমৃদ্ধ ব্র্যান্ড ফরচুন সয়া চাঙ্কস ব্র্যান্ডের জন্য নতুন ‘বনাও কুছ হটকে’ ক্যাম্পেন। এই ৩৬০ ডিগ্রি ক্যাম্পেন খাবারের উপাদান হিসাবে সয়া চাঙ্কসের বৈচিত্র্য দেখিয়ে দেয়, ক্রেতাদের উদ্ভাবনীমূলক ও বৈচিত্র্যময় খাবারের বিকল্প চেখে দেখতে উৎসাহিত করে। ডিডিবি মুদ্রা-র পরিকল্পনায় তৈরি এই ক্যাম্পেন – ‘বনাও কুছ হটকে’ – তিনটে অ্যাড ফিল্মের সমাহার, যেখানে ভাষ্যকার হলেন স্বনামধন্য বহু প্রতিভাধর জনপ্রিয় প্রাক্তন ভারতীয় ক্রিকেটার সৌরভ গাঙ্গুলি। এই ফিল্মগুলো ছড়িয়ে দেওয়া হচ্ছে টিভি সমেত বিভিন্ন মিডিয়া প্ল্যাটফর্মে এবং ডিজিটাল চ্যানেলে, যেমন ইউটিউব, ইনস্টাগ্রাম ও ফেসবুক।

এই ক্যাম্পেন ফিল্মে আছে ফরচুন সয়া চাঙ্কস দিয়ে তৈরি ‘হটকে’ রেসিপি। সৌরভ গাঙ্গুলি মজা করে আন্দাজ করেন কোন পদ বানানো হচ্ছে। তিনি হয়ত ভুল আন্দাজ করেন, কিন্তু একটা ব্যাপারে দর্শকরা নিশ্চিত হয়ে যান, যে ফরচুন সয়া চাঙ্কস মানে হল দারুণ সব চমকের প্রতিশ্রুতি। এই ব্র্যান্ড এই ক্যাম্পেনের ডিজিটাল উপস্থিতি বাড়াতে সম্মানীয় এবং প্রভাবশালী শেফদের সঙ্গে জোট বেঁধেছে। এই শেফরা ফরচুন সয়া চাঙ্কস ব্যবহার করে রাঁধা তাঁদের অনন্য রেসিপিগুলো দর্শকদের সঙ্গে ভাগ করে নেবেন আকর্ষণীয় ভঙ্গিতে।

ব্র্যান্ড এই বার্তা তাদের প্রোডাক্ট প্যাকেজিংয়ের মাধ্যমেও দেওয়ার পরিকল্পনা করেছে। তাই মোড়কে দেখা যাবে সয়া চাঙ্কস দিয়ে তৈরি করা যায় এমন ‘হটকে’ পদগুলো। মোড়কে একটা QR কোড ব্যবহার করা হবে, যা দিয়ে ক্রেতারা মাইক্রোসাইটে গিয়ে ওই ধরনের আরও রেসিপি খুঁজে দেখতে পারেন।

এই ক্যাম্পেন সম্পর্কে নিজের উপলব্ধি জানিয়ে জিগনেশ শাহ, হেড – মিডিয়া অ্যান্ড ব্র্যান্ড, আদানি উইলমার লিমিটেড, বললেন “আমাদের লক্ষ্য এই ক্যাম্পেনের মাধ্যমে নানারকম কুইজিনে ফরচুন সয়া চাঙ্কস ব্যবহার করে ‘হটকে’ পদ রান্না করতে উৎসাহ দেওয়া। আমরা উদ্ভাবন করতে এবং দেখাতে রোমাঞ্চিত যে কতরকমভাবে সয়া চাঙ্ক ব্যবহার করে খিদে মেটানো যায়। আমরা সয়া চাঙ্ক দিয়ে রান্না করা যায় এমন অনন্য পদগুলো তুলে ধরতে চেয়েছিলাম আর আমাদের ক্যাম্পেন ফিল্ম সেই বার্তা মসৃণভাবে পৌঁছে দেয়।”

ফরচুন সয়া চাঙ্কস নিরামিষাশীদের জন্যে প্রোটিনের এক দারুণ উৎস। এতে আছে দুধের চেয়ে ১৫ গুণ বেশি প্রোটিন* এবং খুব অল্প স্নেহপদার্থ। উন্নত প্রযুক্তি ফরচুন সয়া চাঙ্কসকে জলে আর মশলায় ভাল করে ভেজাতে সাহায্য করে, ফলে জিনিসটা বেশি সুস্বাদু আর হজমের পক্ষে সহজ হয়। বাড়ন্ত বাচ্চা আর প্রাপ্তবয়স্কদের জন্য ফরচুন সয়া চাঙ্কস এক স্বাস্থ্যকর বিকল্প খাবার।

‘বনাও কুছ হটকে’ টিভি ক্যাম্পেন দেশজুড়ে অগ্রগণ্য টেলিভিশন চ্যানেলগুলোতে দেখানো হতে চলেছে। দর্শকরা এগুলো দেখে বাড়িতে রান্না করার আনন্দ নতুন করে খুঁজে পাবেন এবং নতুনভাবে তা নিয়ে কল্পনা করতে পারবেন। উপরন্তু এক একান্ত নিবেদিত মাইক্রোসাইট তৈরি করা হয়েছে, যাতে ফরচুন সয়া চাঙ্কস দিয়ে তৈরি একগুচ্ছ অনন্য পদ রয়েছে। এই প্ল্যাটফর্মের লক্ষ্য ক্রেতাদের সাবেকি পদগুলোর বাইরে যেতে উদ্বুদ্ধ করা এবং নতুন নতুন রান্নার পরিকল্পনা নিয়ে পরীক্ষা নিরীক্ষা করতে উৎসাহ দেওয়া।

Post a Comment

0 Comments