ম্যারিকো সাফোলা মুসলির সাথে তার ব্রেকফাস্ট পোর্টফোলিও প্রসারিত করেছে


ওয়েব ডেস্ক ; ২৫ জুন: মেরিকো, সাফোলা মুসলি চালু করার ঘোষণা করেছে, যার লক্ষ্য প্রাপ্তবয়স্কদের ব্রেকফাস্ট সেগমেন্টে ব্র্যান্ডের ইক্যুইটি লাভ করা।

বছরের পর বছর ধরে, সাফোলা একটি বিস্তৃত ব্রেকফাস্ট পরিসরের সাথে শীর্ষস্থানীয় খেলোয়াড়দের একজন হিসাবে আবির্ভূত হয়েছে, ওটসে #India-এর নাম্বার ওয়ান ব্র্যান্ড হয়ে উঠেছে এবং চিনাবাদাম মাখন, মধু ইত্যাদির মতো বিভাগগুলিতে এক্সটেনশন চালু করেছে। সাফোলা ক্রমবর্ধমান চাহিদা মেটাতে ক্রমাগত উদ্ভাবন করেছে যাতে পুষ্টিকে 'রোমাঞ্চকর' করে তোলা যায়। তার উত্তরাধিকার এবং প্রতিশ্রুতির উপর ভিত্তি করে, ব্র্যান্ডটি তিনটি নতুন সুস্বাদু এবং স্বাদযুক্ত বিকল্প - কেসার ক্রাঞ্চ, বেরি ক্রাঞ্চ এবং চকো ক্রাঞ্চ-এর সাথে ক্রাঞ্চি মুসলি ক্যাটাগরি তৈরি করেছে।

দুধের সাথে যুক্ত জনপ্রিয় স্বাদগুলি মাথায় রেখে, সাফোলা তাদের মুসলির পরিসীমা চালু করেছে,- এটি সমৃদ্ধ এবং কেশর সুগন্ধযুক্ত, বেরির ফলের গুণাগুণ বা উপভোগ্য এবং সুস্বাদু চকোলেট যাই হোক না কেন। এই ভেরিয়েন্টগুলি একটি অনন্য স্বাদের পপস ফর্ম্যাটের অন্তর্ভুক্তির মাধ্যমে বিতরণ করা স্বাদ ও ক্রাঞ্চের বিস্ফোরণের সাথে ব্রেকফাস্ট কে একটি উপভোগ্য এবং সন্তোষজনক অভিজ্ঞতায় পরিনত করার জন্য তৈরি করা হয়েছে। মাল্টিগ্রেন এবং বাজরার প্রাকৃতিক মিশ্রণ দিয়ে তৈরি, স্বাদের পপগুলি সাফোলা মুসলিকে শেষ কামড় পর্যন্ত অপ্রতিরোধ্যভাবে মুচমুচে করে তোলে। তদুপরি, প্রতিটি স্বাদ 15-ইন-1 ফল, বাদাম, বীজ, বাজরা এবং আরও অনেক কিছুর মিশ্রণের সাথে মিলিত হয়ে রসনাকে সন্তুষ্ট করার জন্য ডিজাইন করা হয়েছে যা এটিকে পুষ্টির পাওয়ার হাউস হিসাবে তৈরি করে।

নতুন পণ্যের লঞ্চ সম্পর্কে বলতে গিয়ে, বৈভব ভাঞ্চওয়াত, চিফ অপারেটিং অফিসার- ইন্ডিয়া অ্যান্ড ফুডস বিজনেস (মারিকো লিমিটেড) বলেছেন, “মুসলি ক্যাটাগরিতে আমাদের প্রবেশ আমাদের ব্র্যান্ড প্রস্তাবের সাথে সামঞ্জস্য রেখে, গ্রাহকদের "স্বাদ প্রথম" পদ্ধতির সাথে "আপনার জন্য আরও ভাল” পণ্য সরবরাহ করার, একটি গুরুত্বপূর্ণ মাইলফলক চিহ্নিত করে। যদিও সুবিধাজনক পুষ্টি সরবরাহ করে এমন পণ্যগুলির একটি ক্রমবর্ধমান প্রয়োজনীয়তা রয়েছে, আমরা এটাও বুঝি যে ভোক্তারা সমানভাবে তাদের সকালের নাস্তাটি উত্তেজনাপূর্ণ এবং উন্নত করতে চান কারণ এটি বাকি দিনের জন্য সুরটিকে বেঁধে রাখে। সাফোলা মশলা ওটসের মাধ্যমে ওটসকে উত্তেজনাপূর্ণ করে তোলার ক্ষেত্রে আমরা যেমন সাফল্য দেখেছি, তেমনি মুসলির মতো নতুন যুগের বিভাগে উত্তেজনা এবং পরিচিতি আনার সুযোগটি আমরা চিহ্নিত করেছি। উদ্দেশ্য ছিল আমাদের অনন্য স্বাদের পপস ফর্ম্যাটের মাধ্যমে ভোক্তাদের আনন্দ সরবরাহ করা যা স্বাদের বিস্ফোরণ এবং একটি অপ্রতিরোধ্যভাবে ক্রাঞ্চি অভিজ্ঞতা দেয়। আমরা বিশ্বাস করি ক্রাঞ্চ ফ্লেভার পপস সহ সাফোলা মুসলির অধীনে লঞ্চ করা এই জনপ্রিয় ফ্লেভারগুলি “দিনের বেলা এটি নিয়ে তাদের সকালকে উজ্জ্বল করতে” সাহায্য করবে।

Post a Comment

0 Comments