রাজকুটির, কলকাতা-আইএইচসিএল সিলেকশন বিরিয়ানির শিল্পকে তুলে ধরলো





 ওয়েব ডেস্ক; ২৭ জুন : রাজকুটির, কলকাতা- IHCL SeleQtions, ঔপনিবেশিক অনুপ্রাণিত সারাদিনের ডিনার, দ্য ইস্ট ইন্ডিয়া রুমে শহরের বিরিয়ানি উত্সাহীদের জন্য একটি অনন্য রন্ধনসম্পর্কীয় এক্সট্রাভাঞ্জা। ৫ই জুলাই পর্যন্ত চলবে, অতিথিরা ভারতের সমৃদ্ধ বিরিয়ানির ঐতিহ্যের মধ্য দিয়ে একটি মনোরম যাত্রা শুরু করতে পারেন, দুপুর ১২টা থেকে রাত ১১টা পর্যন্ত স্বাদ এবং সুগন্ধের একটি সিম্ফনি উপভোগ করতে পারেন, যার দাম ৫৯৯ টাকা থেকে শুরু । 

 বিরিয়ানি, প্রায়শই ভারতীয় রন্ধনশৈলীর মুকুট গহনা হিসাবে পালিত হয়, এটি এমন একটি খাবার যা তালুকে মোহিত করে এবং এর বিলাসবহুল স্বাদ এবং সুগন্ধযুক্ত মশলা দিয়ে দেশব্যাপী খাদ্য উত্সাহীদের একত্রিত করে। বহু শতাব্দী পূর্বের শিকড়ের সাথে, বিরিয়ানি একটি বৈচিত্র্যময় রন্ধনশৈলীতে বিকশিত হয়েছে, যা ভারতের সমৃদ্ধ সাংস্কৃতিক ঐতিহ্যকে প্রতিফলিত করে। 

 আমাদের সম্মানিত অতিথিরা একটি রন্ধনসম্পর্কীয় অডিসিতে লিপ্ত হতে পারেন কারণ রাজকুটিরের মাস্টার শেফরা বিরিয়ানির বিশেষত্বের একটি মনোরম নির্বাচন উন্মোচন করে, প্রতিটিই ভারতের বিভিন্ন অঞ্চলের অনন্য রন্ধনসম্পর্কীয় ঐতিহ্যকে তুলে ধরে। সুগন্ধি লখনউই ভেজ বিরিয়ানি থেকে রাজকীয় হায়দ্রাবাদি ভেজ বিরিয়ানি, কলকাতার প্রিয় কলকাতা আলু বিরিয়ানি থেকে মুরাবাদি চিকেন বিরিয়ানি। কাঠাল কি বিরিয়ানি থেকে কেরালা স্টাইলের চিংড়ি বিরিয়ানি পর্যন্ত, খাদ্য উত্সব প্রতিটি তালুকে সন্তুষ্ট করার প্রতিশ্রুতি দেয়। 

 এই অনুষ্ঠানে মন্তব্য করতে গিয়ে, এক্সিকিউটিভ সোস শেফ, সুবাশিষ মুখার্জি, বলেন, “আমরা কলকাতা-আইএইচসিএল সিলেকশনের রাজকুটিরে ‘দ্য আর্ট অফ বিরিয়ানি’ আয়োজন করতে পেরে আনন্দিত। বিরিয়ানি শুধু একটি খাবার নয়; এটি একটি রন্ধনসম্পর্কীয় ঐতিহ্য যা ভারত জুড়ে খাদ্য প্রেমীদের একত্রিত করে। এই উৎসবের মাধ্যমে, আমাদের লক্ষ্য বিরিয়ানি খাবারের বৈচিত্র্য এবং সমৃদ্ধি উদযাপন করার পাশাপাশি আমাদের অতিথিদের একটি অবিস্মরণীয় খাবারের অভিজ্ঞতা প্রদান করা।" 

 বিরিয়ানি ছাড়াও, অতিথিরা বিয়াগান কা সালান, মির্চ কা সালান, সুস্বাদু ভূরানি রাইতা সহ বিভিন্ন সঙ্গতি উপভোগ করতে পারেন, যা প্রতিটি বিরিয়ানির পরিপূরক হিসেবে তৈরি করা হয়েছে। 

 রাজকুটির,কলকাতা-আইএইচসিএল সিলেকশনস এর রাজকীয় পরিবেশ এবং অনবদ্য পরিষেবা সহ, একটি স্মরণীয় খাবারের অভিজ্ঞতার জন্য আদর্শ পরিবেশ প্রদান করে। বন্ধুদের জমায়েত হোক, পারিবারিক উদযাপন হোক বা রোমান্টিক সন্ধ্যা, বিরিয়ানি উৎসব প্রতিটি খাবারের উপলক্ষকে উন্নত করার প্রতিশ্রুতি দেয়।

Post a Comment

0 Comments