লাইফস্টাইল নিয়ে আসলো তার সবচেয়ে বড় সিজন সেল





ওয়েব ডেস্ক; ২১ জুন : লাইফস্টাইল,  ইতিমধ্যেই তার বহু প্রতীক্ষিত সেল এর ঘোষণা করেছে। লাইফস্টাইল সেলের ক্রেতারা শীর্ষ ফ্যাশন ব্র্যান্ড জুড়ে সর্বশেষ শৈলীতে ৫০ শতাংশ পর্যন্ত ছাড় পেতে পারেন। 

অগ্রণী জাতীয় এবং আন্তর্জাতিক ব্র্যান্ডগুলির সাম্প্রতিক প্রবণতা এবং ফ্যাশন পছন্দগুলির একটি বিস্তৃত নির্বাচনের সাথে, লাইফস্টাইল সেল ফ্যাশন উত্সাহীদের তাদের ওয়ারড্রোবগুলিকে উন্নত করার উপযুক্ত সুযোগ দেয়। লাইফস্টাইল সেল সমস্ত লাইফস্টাইল স্টোর, অনলাইন লাইফস্টাইল ওয়েবসাইট এবং অ্যান্ড্রয়েড এবং আইফোন ব্যবহারকারীদের জন্য উপলব্ধ লাইফস্টাইল অ্যাপ জুড়ে বৈধ হবে। শিলিগুড়িতে, লাইফস্টাইল স্টোরগুলি সিটি সেন্টার এবং ভেগা সার্কেল মলে অবস্থিত।

লাইফস্টাইল কালেকশনে বসন্ত-গ্রীষ্মের সবথেকে ভালো স্পন্দন রয়েছে, যা ফ্লোরাল প্রিন্ট এবং প্যাস্টেল রঙ দ্বারা প্রাধান্য পায়। মহিলাদের জন্য স্টাইলিশ কালেকশনের মধ্যে রয়েছে ট্রেন্ডিং শিফেল এবং ক্রোশে ড্রেসেস, ভিনটেজ ব্লুমস কর্ড-সেট, স্টাইলিশ ডেনিম ট্রেন্ড এবং পুরুষদের জন্য বিস্তৃত প্রিন্টেড শার্ট, একেবারে নতুন লুজ ফিট প্যান্ট এবং অদ্ভুত টিজ, সবই রয়েছে আকর্ষণীয় ডিসকাউন্টে। যা এই সিজনে প্রতিটি ফ্যাশনিস্তা কূল দেখতে প্রস্তুত করে।

লাইফস্টাইল সেল ১০০ টিরও বেশি জাতীয় এবং আন্তর্জাতিক ব্র্যান্ডের সাম্প্রতিক ট্রেন্ডের জন্য ট্রেন্ড সেটারের জন্য কেনাকাটার একটি দুর্দান্ত সুযোগ উপস্থাপন করে, যার মধ্যে রয়েছে মেলাঞ্জ, জিঞ্জার, ফোরকা, কোড, অ্যান্ড, বিবা, গ্লোবাল দেশি, জ্যাক অ্যান্ড জোন্স, ইন্ডিয়ান টেরেন, পার্ক অ্যাভিনিউ, পেপে জিন্স, পুমা, অ্যাডিডাস, ফসিল, আরমানি এক্সচেঞ্জ, মেবেলাইন, লরিয়াল এবং আরও অনেক কিছু।

ক্রেতারা আকর্ষণীয় মূল্যে পোশাক, সৌন্দর্য, ঘড়ি, সুগন্ধি, পাদুকা, হ্যান্ডব্যাগ এবং আনুষাঙ্গিকগুলিতে মৌসুমী প্রয়োজনীয় জিনিসগুলি থেকে বেছে নিতে পারেন।

উপরন্তু, এসবিআই ক্রেডিট কার্ড ধারকদের জন্য একটি বিশেষ অফার রয়েছে, যারা ন্যূনতম ৭০০০ টাকার কেনাকাটায় তাত্ক্ষণিক ৫ শতাংশ ছাড় পান৷ *শর্তাবলী প্রযোজ্য।

লাইফস্টাইল সেল সমস্ত লাইফস্টাইল স্টোর, অনলাইন লাইফস্টাইল ওয়েবসাইট এবং অ্যান্ড্রয়েড এবং আইফোন ব্যবহারকারীদের জন্য উপলব্ধ লাইফস্টাইল অ্যাপ জুড়ে বৈধ হবে। শিলিগুড়িতে, লাইফস্টাইল স্টোরগুলি সিটি সেন্টার এবং ভেগা সার্কেল মলে অবস্থিত।

Post a Comment

0 Comments