স্কিন বাই টাইটান ১০তম বার্ষিকী উপলক্ষে লঞ্চ করলো র ইনস্টিংক্ট ও সেলেস্ট বিয়ন্ড


ওয়েব ডেস্ক; ২৪ জুন : স্কিন বাই টাইটান টাইটানের , স্কিনের দুটি সবচেয়ে বেশি বিক্রি হওয়া প্রোডাক্ট, র (Raw) এবং সেলেস্ট (Celeste)-এর প্রতি সম্মান জানানোর জন্য দুটি নতুন পারফিউম – র ইনস্টিংক্ট ও সেলেস্ট বিয়ন্ড (Raw Instinct এবং Celeste Beyond) লঞ্চের মাধ্যমে সাফল্যের এক দশক উদযাপন করছে, যা দশ বছর ধরে সুগন্ধিপ্রিয়দের মোহিত করেছে। টাইটান আগামী ২ বছরে সুগন্ধি ব্যবসার জন্য ৬ মিলিয়ন গ্রাহকের কাছে পৌঁছানোর লক্ষ্য নিয়ে ৫০০ কোটি টাকা ছাড়ানোর দিকে এগোচ্ছে।

র ইনস্টিংক্ট ও সেলেস্ট বিয়ন্ড (Raw Instinct এবং Celeste Beyond) একটি উজ্জ্বল দিনকে তুলে ধরে, মনভরা গন্ধের অভিজ্ঞতা নিয়ে আসে। র ইনস্টিংক্ট ( Raw Instinct) , পুরুষদের জন্য একটি দুর্দান্ত স্পাইস এবং সমূদ্রের ঠান্ডা হওয়ার একটি চিত্তাকর্ষক মিশ্রণ। এটি দারুন গন্ধ , সমুদ্রের সতেজতার সাথে তীক্ষ্ম স্পাইসের উষ্ণতার ভারসাম্য বজায় রাখে। সেলেস্ট বিয়ন্ড( Celeste Beyond), মহিলাদের জন্য একটি রহস্যময় গন্ধে ভরা, বিভিন্ন ধরনের ফুলের মেলা। এটি একটি জাদুকরী যা পীচ ফুলের লোভনীয়তার সাথে জুঁইয়ের কোমলতাকে যোগবকরে, সত্যিকারের চিত্তাকর্ষক গন্ধ তৈরি করে।
টাইটান কোম্পানি লিমিটেডের সুগন্ধি ও আনুষঙ্গিক বিভাগের সিইও শ্রী মনীশ গুপ্তা বলেছেন, "আমরা স্কিন-এর ১০ তম বার্ষিকী রও ইনস্টিনক্ট এবং সেলেস্ট বিয়ন্ড লঞ্চ করার সাথে সাথে আনন্দিত । " র এবং সেলেক্ট (Raw এবং Celeste) এক দশক ধরে আমাদের সবচেয়ে প্রিয় প্রোডাক্ট, ধারাবাহিকভাবে আমাদের সেরা বিক্রেতাদের মধ্যে র্যাঙ্কিং করে এবং ভারতে বিভিন্ন দারুন সুগন্ধি বিভাগকে সংজ্ঞায়িত করে৷ এই লঞ্চটি তাদের স্থায়ী জনপ্রিয়তার প্রতি সম্মান এবং আমরা গন্ধের অভিজ্ঞতাগুলি উদযাপন করার একটি উপায় যা আমাদের গ্রাহকদের জন্য তৈরি করেছি। আমরা ক্রমাগত উদ্ভাবন করছি, এবং র ইনস্টিংক্ট (Raw Instinct) এবং সেলেস্ট বিয়ন্ড (Celeste Beyond) আমাদের প্রিয় র (Raw) এবং সেলেক্ট (Celeste) গন্ধকে আরও শক্তিশালী, আরও চিত্তাকর্ষক করে তোলে, আমরা সমস্ত অর্থনীতিতে গ্রাহকদের ক্যাপচার করার কল্পনা করি, স্কিন (SKINN) এবং ফাসট্র্যাক (Fastrack ) এর সাথে মাস্টিজএবং প্রিমিয়াম সেগমেন্ট আগামী বছর গুলিতে আমরা দারুনভাবে উপভোক্তা বিভাগে ক্যাটাগরি লিডার হওয়ার অপেক্ষায় আছি।" 

এই লঞ্চের মাধ্যমে, স্কিন বাই টাইটান সুগন্ধি উদ্ভাবনের প্রতি তার প্রতিশ্রুতিকে তুলে ধরে। র ইনস্টিংক্ট ও সেলেস্ট বিয়ন্ড (Raw Instinct এবং Celeste Beyond) শুধু নতুন প্রোডাক্টের চেয়ে বেশি; তারা ব্র্যান্ডের ১০-বছরের যাত্রাকে উদযাপন করে এবং এর গ্রাহকদের জন্য উত্তেজনাপূর্ণ নতুন গন্ধের অভিজ্ঞতা প্রদান করে।

আপনার নিখুঁত সুগন্ধি কে খুঁজে বের করুন এবং এই উত্তেজনাপূর্ণ নতুন ফ্ল্যাঙ্কারগুলির সাথে স্কিন-এর ১০ তম বার্ষিকী উদযাপন করুন। skinn.in, জেনারেল ট্রেড ও অনুমোদিত ডিলার এবং প্রধান ই-কমার্স পোর্টালে ২৮৯৫ টাকায় ১০০ মিলি বোতলের মধ্যে র ইনস্টিংক্ট ও সেলেস্ট বিয়ন্ড ( Raw Instinct এবং Celeste Beyond) সার্চ করুন ।

Post a Comment

0 Comments