টিটিকে প্রেস্টিজ প্রিজম মিক্সার গ্রাইন্ডার লঞ্চ করলো



 

ওয়েব ডেস্ক; ১৩ জুন : টিটিকে প্রেস্টিজ, প্রিজম মিক্সার গ্রাইন্ডার লঞ্চ করার ঘোষণা করেছে - এটি মিক্সার গ্রাইন্ডারের সম্মানিত লাইনের সাম্প্রতিক সংযোজন। একটি শক্তিশালী ৭৫০ ওয়াট মোটর দ্বারা চালিত, প্রিজম মিক্সার গ্রাইন্ডার অনায়াসে গ্রাইন্ডিং এবং মিশ্রিত করার কাজগুলিকে সহজে মোকাবেলা করে, ধারাবাহিক কর্মক্ষমতা এবং নির্ভরযোগ্যতার প্রতিশ্রুতি দেয়।

গুণমানের প্রতি আপোষহীন মনোযোগ দিয়ে তৈরি, প্রিজম মিক্সার গ্রাইন্ডারে ফ্লো ব্রেকার দিয়ে সজ্জিত মজবুত স্টেইনলেস-স্টীল জার রয়েছে, যা সমস্ত রন্ধনসম্পর্কীয় প্রয়োজনের জন্য দক্ষ গ্রাইন্ডিং এবং মিশ্রন নিশ্চিত করে। আনব্রেকেবল পলিকার্বোনেট উপাদান দিয়ে তৈরি ট্রান্সপ্যারেন্ট ঢাকনা অন্তর্ভুক্তি আপনাকে গ্রাইন্ডিংয়ের দৃশ্য উপভোগ করতে সহায়তা করে। এটি দুটি ভেরিয়েন্টে আসে - প্রিজম ৩ জার মিক্সার গ্রাইন্ডার এবং প্রিজম ৪জার মিক্সার গ্রাইন্ডার, রান্নাঘরের বিভিন্ন চাহিদা এবং পছন্দগুলি পূরণ করে|

প্রিজম মিক্সার গ্রাইন্ডারের অন্যতম বৈশিষ্ট্যগুলির মধ্যে একটি হল এর উদ্ভাবনী এলইডি ইন্ডিকেটর সিস্টেম। একটি লাল আলো পাওয়ার-অন মোডের সংকেত দিয়ে, একটি চাক্ষুষ সূত্র প্রদান করে, যখন একটি নীল আলো ব্যবহার-চলার মোড নির্দেশ করে, ক্রিয়াকলাপ চলাকালীন মানসিক শান্তি নিশ্চিত করে। এই চিন্তাশীল সংযোজন শুধুমাত্র সুরক্ষা বাড়ায় না অধিকিন্তু রান্নাঘরের পরিবেশে কমনীয়তাও যোগ করে। এছাড়াও, ওভারলোড সুরক্ষা মোটরকে সম্ভাব্য ক্ষতি থেকে রক্ষা করে, দীর্ঘায়ু এবং স্থায়িত্ব বাড়ায়। এই ব্যাপক সুরক্ষা বৈশিষ্ট্যটি শুধুমাত্র মিক্সার গ্রাইন্ডারের আয়ুষ্কাল বাড়ায় না বরং এর নির্ভরযোগ্যতাকে আরও শক্তিশালী করে, ব্যবহারকারীদের জন্য বছরের পর বছর নির্বিঘ্ন কর্মক্ষমতা এবং সন্তুষ্টি নিশ্চিত করে।

প্রিজম মিক্সার গ্রাইন্ডার একটি অনন্য বডি ডিজাইন নিয়ে গর্বিত, যেকোন রান্নাঘরের নান্দনিকতা বাড়াতে নিখুঁতভাবে তৈরি করা হয়েছে। এর মসৃণ এবং আধুনিক সিলুয়েট পরিশীলিততার ছোঁয়া যোগ করে যখন নির্বিঘ্নে যেকোনো রন্ধনসম্পর্কীয় স্থানের সাথে একীভূত হয়। এর আড়ম্বরপূর্ণ বাহ্যিক অংশের বাইরে, এই গ্রাইন্ডারটি উচ্চতর কর্মক্ষমতার জন্য তৈরি করা হয়েছে, প্রতিটি বাড়ির রাঁধুনিদের জন্য রান্নার অভিজ্ঞতা বাড়াতে কার্যকারিতার সাথে সৌন্দর্যকে একত্রিত করে।

স্বাস্থ্য অনুরাগীদের জন্য প্রিজম ৪ জার মিক্সার গ্রাইন্ডার, একটি বিশেষ জুসার জার নিয়ে আসে যা অবিচ্ছিন্ন জুসিংয়ের জন্য উপযুক্ত একটি সুবিধাজনক পুশার এবং জুস আউটলেট দিয়ে সজ্জিত, থাকে যা অনায়াসে এবং নিরবচ্ছিন্ন জুসিং সেশন সক্ষম করে। পুষ্টিকর স্মুদি তৈরি করা হোক বা তাজা রসের স্বাদ নেওয়া যাই হোক না কেন, এই উদ্ভাবনী বৈশিষ্ট্যটি একটি মসৃণ এবং ঝামেলা-মুক্ত অভিজ্ঞতার গ্যারান্টি দেয়। এর মাধ্যমে, ব্যবহারকারীরা অনায়াসে তাদের দৈনন্দিন রুটিনে স্বাস্থ্যকর উপাদানগুলিকে অন্তর্ভুক্ত করতে পারে, যা স্বাস্থ্য এবং সুস্থতাকে অগ্রাধিকার দেওয়া আগের চেয়ে সহজ করে তোলে।

গুণমান এবং বিশ্বাসের চিহ্ন হিসাবে, প্রিজম মিক্সার গ্রাইন্ডারটি, মোটরে ৫ বছরের ওয়ারেন্টি এবং পণ্যটি ২ বছরের ওয়ারেন্টি সহ এসেছে। প্রেস্টিজ প্রিজম ৩জার মিক্সার গ্রাইন্ডারের এমআরপি ₹৬,৬৯৫, এবং এটি ₹৪,৬৮৫ এর একটি বিশেষ মূল্যে উপলব্ধ এবং প্রেস্টিজ প্রিজম ৪ জার মিক্সার গ্রাইন্ডারের এমআরপি হল ₹৭,৪৯৫ এবং একটি বিশেষ মূল্য ₹৫,২৪৫ পাওয়া যায়।

Post a Comment

0 Comments