হাওড়ায় সফলভাবে নিরাপত্তা সচেতনতা ক্যাম্পেন হোন্ডার




ওয়েব ডেস্ক; ২০শে জুন: হোন্ডা মোটরসাইকেল এবং স্কুটার ইন্ডিয়া পশ্চিমবঙ্গের হাওড়ায় আরেকটি প্রভাবশালী সচেতনতা ক্যাম্পেনের মাধ্যমে সড়ক নিরাপত্তার প্রতি তার প্রতিশ্রুতিকে শক্তিশালী করেছে৷ হাওড়া হোমসের ইন্ডাস্ট্রিয়াল ট্রেনিং ইনস্টিটিউটের মাঠে আয়োজিত এই ক্যাম্পেনটি এইচএমএসআই-এর জন্য একটি উল্লেখযোগ্য মাইলফলক হিসেবে চিহ্নিত, যা ১৩০০-এরও বেশি স্কুল পড়ুয়া এবং কর্মী সদস্য অংশগ্রহণ করেছিল ।

 রোড সেফটি ক্যাম্পেনটিতে ইন্টারেক্টিভ অ্যাকটিভিটি যেমন সেফটি রাইডিং থিওরি সেশন, বিপদের পূর্বাভাস প্রশিক্ষণ, রোড সেফটি কুইজ, হেলমেট নিয়ে সচেতনতা এবং রাইডিং প্রশিক্ষক সেশন ছিল যা অংশগ্রহণকারীদের পুরো ক্যাম্পেন জুড়ে ব্যস্ত রেখেছিল।

এইচএমএসআই প্রত্যেক ব্যক্তির নিরাপত্তাকে অগ্রাধিকার দেয়, এবং এই আনন্দের সাথে সামঞ্জস্য রেখে, কোম্পানিটি দেশের বিভিন্ন অঞ্চল জুড়ে সড়ক নিরাপত্তা সচেতনতামূলক ক্যাম্পেন চালাচ্ছে। এই উদ্যোগগুলির লক্ষ্য নিরাপদ ড্রাইভিং অনুশীলনের বিষয়ে গুরুত্বপূর্ণ তথ্য এবং নির্দেশিকা প্রদান করা। হাওড়া হল এই উদ্যোগ থেকে উপকৃত হওয়া লেটেস্ট শহর, কারণ এইচএমএসআই রাস্তাগুলিতে নিরাপদ চলাচলের জন্য প্রয়োজনীয় জ্ঞান এবং দক্ষতা দিয়ে সমাজকে সজ্জিত করার চেষ্টা করে৷

এইচএমএসআই এই গুরুত্বপূর্ণ উদ্যোগের আয়োজনে তাদের সহায়তার জন্য হাওড়া হোমসের ইন্ডাস্ট্রিয়াল ট্রেনিং ইনস্টিটিউটের কর্তৃপক্ষের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছে। একসাথে, আমরা নিরাপদ সড়ক তৈরি করতে এবং দুর্ঘটনা কমাতে উল্লেখযোগ্য পার্থক্য আনতে পারি।

প্রতিষ্ঠার পর থেকে, এইচএমএসআই পশ্চিমবঙ্গে প্রায় ৩ লক্ষ প্রাপ্তবয়স্ক এবং শিশুকে শিক্ষিত করেছে, দায়িত্বশীল রাস্তার ব্যবহারকে উন্নীত করেছে এবং নিরাপদভাবে যাতায়াতের অভ্যাস গড়ে তুলেছে। উপরন্তু, এইচএমএসআই তার সড়ক নিরাপত্তা শিক্ষা উদ্যোগ নিয়ে সারা দেশে ৬০ লাখেরও বেশি মানুষের কাছে পৌঁছেছে।

Post a Comment

0 Comments