ডাবর লঞ্চ করলো 'ডাবর গ্লুকোপ্লাস-সি ইনস্ট্যান্ট এনার্জি ড্রিংক'




ওয়েব ডেস্ক; ৭ জুন : আজকের দ্রুত গতির বিশ্বে, গ্রাহকরা তাদের শক্তির মাত্রা বজায় রাখার জন্য সুবিধাজনক এবং দ্রুত সমাধান খুঁজছেন। তাপমাত্রা বৃদ্ধির সাথে সাথে, তাত্ক্ষণিক শক্তি এবং চলাফেরায় হাইড্রেশনের প্রয়োজন আগের চেয়ে বেশি। ভোক্তাদের প্রবণতা রেডি-টু-ড্রিংক পানীয়ের জন্য ক্রমবর্ধমান পছন্দকে প্রতিফলিত করে, বিশেষ করে তরুণ এবং তরুণ পেশাদারদের মধ্যে যারা সক্রিয় জীবনধারাকে অগ্রাধিকার দেয়। রেডি-টু-ড্রিংক গ্লুকোজ ক্যাটাগরি এই চাহিদাগুলি পূরণ করার জন্য দ্রুত বিকশিত হচ্ছে, উদ্ভাবনী পণ্যগুলি অফার করছে যা শুধুমাত্র একটি তাত্ক্ষণিক শক্তি বৃদ্ধি করে না বরং প্রয়োজনীয় পুষ্টিতেও পরিপূর্ণ, যা তাদের ক্লান্তির সাথে লড়াই করার জন্য এবং সামগ্রিক স্বাস্থ্যকে সমর্থন করে সারাদিন সতেজ থাকার নিখুঁত সঙ্গী।

চলার পথে এনার্জি সলিউশনের ক্রমবর্ধমান চাহিদা মেটাতে এই প্রবণতাকে স্বীকৃতি দিয়ে, ডাবর গ্লুকোপ্লাস-সি, গ্লুকোজ বিভাগের একটি প্রভাবশালী খেলোয়াড়, তার পোর্টফোলিও প্রসারিত করেছে এবং একটি সুস্বাদু ট্যাঞ্জি কমলা ভেরিয়েন্টে একটি পিইটি বোতলে 'ডাবর গ্লুকোপ্লাস-সি ইনস্ট্যান্ট এনার্জি ড্রিংক' লঞ্চ করার সাথে সাথে পানীয়ের জন্য প্রস্তুত গ্লুকোজ বিভাগে প্রবেশ করেছে।

প্রশান্ত আগরওয়াল, মার্কেটিং হেড- হেলথ সাপ্লিমেন্টস, ডাবর ইন্ডিয়া লিমিটেড, বলেন, "আমরা 'ডাবর গ্লুকোপ্লাস-সি ইনস্ট্যান্ট এনার্জি ড্রিংক' লঞ্চের মাধ্যমে আমাদের গ্লুকোপ্লাস-সি পোর্টফোলিও প্রসারিত করেছি। এই নতুন, উদ্ভাবনী ইন্সট্যান্ট এনার্জি ড্রিংকটি রেডি-টু-ড্রিংক গ্লুকোজ সেগমেন্টে আমাদের প্রবেশকে চিহ্নিত করে, গ্রাহকদেরকে গ্লুকোজ, ভিটামিন সি, আয়রন এবং আসল কমলার রসের উপকারিতা প্রদান করে। 'ডাবর গ্লুকোপ্লাস-সি ইনস্ট্যান্ট ড্রিংক'-এর প্রবর্তন এই একধরনের গ্লুকোজ এনার্জি ড্রিংকের সাথে গ্রাহকদের অনন্য অভিজ্ঞতা দেওয়ার প্রতি আমাদের প্রতিশ্রুতি প্রদর্শন করে।"

একটি ১৬০ মিলি পিইটি বোতলের জন্য মাত্র ১০টাকা মূল্যের, 'ডাবর গ্লুকোপ্লাস-সি ইনস্ট্যান্ট ড্রিংক' পশ্চিমবঙ্গ এবং ওড়িশার সমস্ত খুচরা আউটলেট জুড়ে চালু করা হয়েছে।

Post a Comment

0 Comments