ইন্দো-ইতালীয় ব্যবসায়িক সম্পর্ককে শক্তিশালী করার জন্য রোমে একটি হাই-প্রোফাইল ফ্যাশন শো




 ওয়েব ডেস্ক; ১৬ জুন : একটি অত্যাধুনিক ফ্যাশন শো রোমে হওয়ার জন্য  প্রস্তুত, যা ভারতীয় নকশা, কারুকাজ এবং উদ্ভাবনের শিখর প্রদর্শন করে৷  ইন্ডিয়ান চেম্বার অফ কমার্স দ্বারা আয়োজিত এই যুগান্তকারী ইভেন্টটি ভারতীয় ডিজাইনার, জুয়েলার্স এবং লেদার ব্র্যান্ড নির্মাতা এবং ইতালির বিচক্ষণ ফ্যাশন অনুরাগীদের মধ্যে একটি ঐতিহাসিক সহযোগিতাকে চিহ্নিত করে। 

 ইভেন্টটি সৃজনশীলতা এবং কমনীয়তার সংমিশ্রণ হওয়ার প্রতিশ্রুতি দেয়, কারণ শীর্ষস্থানীয় ভারতীয় ডিজাইনাররা বিখ্যাত জুয়েলার্স এবং চামড়ার কারিগরদের সাথে তাদের সর্বশেষ সংগ্রহগুলি উন্মোচন করে।  ১৩০ জনেরও বেশি সম্মানিত ইতালীয় ফ্যাশন উত্সাহীদের উপস্থিতিতে, মঞ্চটি ভারতীয় ফ্যাশন, টেক্সটাইল, গহনা এবং চামড়ার আনুষাঙ্গিকগুলিতে সেরা প্রদর্শনের জন্য প্রস্তুত।  এই ইভেন্টটি B2B ইন্টারঅ্যাকশনের সর্বোচ্চ রূপের প্রতিনিধিত্ব করে এবং টেক্সটাইল, চামড়া এবং জুয়েলারী শিল্পের জন্য একটি আন্তর্জাতিক স্কেলে একটি অনন্য এক্সপো হিসাবে কাজ করে। 

 এই উদ্যোগটি ভারত-ইতালীয় সহযোগিতার একটি আলোকবর্তিকা হিসাবে কাজ করে, যার লক্ষ্য হল শক্তিশালী ব্যবসায়িক সম্পর্ক গড়ে তোলা এবং দুই দেশের মধ্যে সাংস্কৃতিক বিনিময়কে উন্নীত করা।  ভারতীয় কারিগরদের একটি আন্তর্জাতিক শ্রোতাদের কাছে তাদের দক্ষতা প্রদর্শনের জন্য একটি প্ল্যাটফর্ম প্রদান করে, ইভেন্টের লক্ষ্য ভারত ও ইতালির মধ্যে সহযোগিতা এবং বাণিজ্যের জন্য নতুন পথ খোলা। 

 ফ্যাশন শো উভয় দেশের সমৃদ্ধ ঐতিহ্য এবং কারুশিল্পকে তুলে ধরে ইন্দো-ইতালীয় ফ্যাশন শিল্পের বিশাল সম্ভাবনা অন্বেষণ করার এক অনন্য সুযোগের প্রতিনিধিত্ব করে।  জটিলভাবে বোনা টেক্সটাইল থেকে শুরু করে চমৎকার কারুকাজ করা গহনা এবং চামড়ার আনুষাঙ্গিক, ইভেন্টটি দর্শকদের মোহিত করবে এবং নতুন অংশীদারিত্বকে অনুপ্রাণিত করবে। 

 যেহেতু ভারত ফ্যাশন এবং ডিজাইনের জন্য একটি বৈশ্বিক কেন্দ্র হিসাবে আবির্ভূত হচ্ছে, ইতালির সাথে সহযোগিতা, তার অতুলনীয় শৈলী এবং কারুকার্যের জন্য বিখ্যাত, উভয় দেশের জন্যই অপরিসীম প্রতিশ্রুতি রয়েছে।  ফ্যাশন শো-এর লক্ষ্য এই অংশীদারিত্বকে অনুঘটক করা, ফ্যাশন এবং বিলাসবহুল খাতে পারস্পরিক বৃদ্ধি এবং সমৃদ্ধি বৃদ্ধি করা। 

 বিশ্বব্যাপী ১৪টি দেশে নিযুক্ত প্রতিনিধিদের সাথে, ইন্ডিয়ান চেম্বার অফ কমার্স এখন বৈশ্বিক বাণিজ্যের জন্য একটি নেতৃস্থানীয় উকিল হিসাবে অবিরত থাকবে, অংশীদারিত্ব এবং সীমানা জুড়ে সুযোগ সুবিধা প্রদান করবে।  ইতালির জন্য, ভাস শেনয় আমাদের প্রতিনিধি। 

 আজকের গতিশীল অর্থনৈতিক ল্যান্ডস্কেপে তাদের ঘরোয়া ডোমেনের বাইরে তাদের দিগন্ত প্রসারিত করতে চাওয়া ব্যবসাগুলির জন্য এই ইভেন্টটি একটি গুরুত্বপূর্ণ মুহূর্ত হওয়ার প্রতিশ্রুতি দেয়।

Post a Comment

0 Comments