GNIHM আয়োজন করলো AMANTHRAN 2024


 কলকাতা, ২১ জুন:  গুরু নানক ইনস্টিটিউট অফ হোটেল ম্যানেজমেন্ট (GNIHM), আয়োজন করেছে AMANTHRAN 2024। একটি আন্তর্জাতিক সম্মেলন যা ব্যবস্থাপনা, পর্যটন, আতিথেয়তা এবং গবেষণা বিশ্লেষণে অগ্রগতির উপর দৃষ্টি নিবদ্ধ করে। গত ২০ জুন, GNIHM ক্যাম্পাসে অনুষ্ঠিত হয়। 

উপস্থিত ছিলেন ডঃ রাশেদুল হক, ব্যবসা, আতিথেয়তা, অ্যাকাউন্টিং এবং ফিন্যান্স অনুষদের সহযোগী অধ্যাপক, মাহসা ইউনিভার্সিটি, মালয়েশিয়া; ডাঃ আহমেদ রাসমি, ম্যানেজমেন্ট অ্যান্ড সায়েন্স ইউনিভার্সিটির সহযোগী অধ্যাপক, সেলাঙ্গর দারুল এহসান, মালয়েশিয়া; ড. আশিস দাহিয়া, সেন্টার অফ ইন্টারন্যাশনাল একাডেমিক অ্যাফেয়ার্সের সহযোগী ডিন, এম ডি ইউনিভার্সিটি রোহতক, হরিয়ানা, ভারত এবং অন্যান্য।

 ইভেন্টটি সারা বিশ্ব থেকে শিল্প নেতা, একাডেমিক পেশাদার এবং উদ্ভাবকদের আকৃষ্ট করেছিল। AMANTHRAN 2024 এর লক্ষ্য পর্যটন এবং আতিথেয়তা শিল্পে টেকসই অনুশীলন এবং রূপান্তরমূলক উদ্যোগের প্রচারের সাথে সাথে ধারনা, গবেষণার ফলাফল এবং বাস্তব অন্তর্দৃষ্টি বিনিময় সহজতর করা। সম্মেলনে উল্লেখযোগ্য মূল বক্তা, কর্পোরেট বিশেষজ্ঞ এবং একাডেমিক পণ্ডিতরা উপস্থিত ছিলেন যারা বর্তমান সমস্যা এবং পর্যটন এবং আতিথেয়তার ভবিষ্যতের প্রবণতা নিয়ে আলোচনা করেছেন। অংশগ্রহণকারীরা সহযোগিতামূলক আলোচনা এবং নেটওয়ার্কিং সুযোগে নিযুক্ত, জ্ঞান ভাগাভাগি এবং সৃজনশীল সমস্যা সমাধানকে উত্সাহিত করে। উদ্ভাবন এবং পুনর্জন্মের উপর দৃষ্টি নিবদ্ধ করে, AMANTHRAN 2024 একটি আরও টেকসই এবং স্থিতিস্থাপক পর্যটন এবং আতিথেয়তা খাত গড়ে তুলতে অবদান রেখেছে। 

 এই অনুষ্ঠানে বক্তৃতা দিতে গিয়ে JIS গ্রুপের ডিরেক্টর সর্দার সিমারপ্রীত সিং বলেন, "গুরু নানক ইনস্টিটিউট অফ হোটেল ম্যানেজমেন্ট টেকসই পর্যটন এবং আতিথেয়তায় নেতৃত্ব দেওয়ার জন্য প্রতিশ্রুতিবদ্ধ৷ AMANTHRAN 2024 উদ্ভাবন, গবেষণা এবং টেকসই অনুশীলনের উপর আমাদের ফোকাস প্রদর্শন করে যা উপকৃত হয়৷ শিল্প, পরিবেশ এবং সামগ্রিকভাবে সমাজ আমাদের শিল্পের ভবিষ্যত গঠন করবে এমন প্রভাবশালী সহযোগিতা দেখতে আগ্রহী”।

Post a Comment

0 Comments