ক্লাউড ভিত্তিক প্রযুক্তির মাধ্যমে মাঝারি আকারের শিল্পকে রূপান্তর করতে হাজির হলো SAP




ওয়েব ডেস্ক; কলকাতা, ২১ জুন : ছোট এবং মাঝারি আকারের সংস্থার জন্য তৈরি SAP এবং SGN Software Pvt Ltd একটি ফ্ল্যাগশিপ ক্লাউড ইআরপি লঞ্চ করলো। 

 আজকের দ্রুত পরিবর্তনশীল ব্যবসায়িক পরিবেশে, বেশিরভাগ মাঝারি আকারের কোম্পানিগুলি নিজেদেরকে প্রতিযোগিতামূলক থাকার এবং লাভজনকভাবে বৃদ্ধির ক্ষেত্রে উল্লেখযোগ্য চ্যালেঞ্জের সম্মুখীন হয়। IDC-এর মতে, যেসব কোম্পানি তাদের আধুনিক সরঞ্জাম ও প্রযুক্তি ব্যবহারে বেশি অগ্রগতি করেছে, তারা লাভ এবং রাজস্ব উভয় ক্ষেত্রেই কম অগ্রগতিকারীদের ছাড়িয়ে যায়। সাপ্লাই চেইন স্থিতিস্থাপকতা এবং গতিশীল উপায়ে মানিয়ে নেওয়ার ক্ষমতা। GROW with SAP হল একটি অনন্য ক্লাউড-ভিত্তিক ইআরপি অফার যা একটি বিজোড় ফিট-টু-স্ট্যান্ডার্ড এবং ইন্ডাস্ট্রির সেরা প্রক্রিয়াগুলি বিল্ট ইন করে। 

 এটি তাদের ব্যবসায়িক প্রক্রিয়া, আর্থিক প্রতিবেদন, বিক্রয়, অর্ডার এবং সংগ্রহ ব্যবস্থাপনাকে ডিজিটালভাবে রূপান্তর করার জন্য একটি ঐক্যবদ্ধ সমাধান স্থাপন করে। এটি ব্যবসায়িক নেতাদের একটি SAAS (সফ্টওয়্যার অ্যাজ এ সার্ভিস) মডেলে ক্লাউড ইআরপি গ্রহণ করতে এবং তাদের মূল ব্যবসায় ফোকাস করার অনুমতি দেয়। ৯৯.৭% গ্যারান্টিযুক্ত রান টাইম সহ, শূন্য ডাউন টাইম নিশ্চিত করার উপর ফোকাস করা হয়। SAP এর সাথে GROW কোম্পানীগুলিকে একটি স্বজ্ঞাত, ব্যক্তিগতকৃত, বুদ্ধিমান, এবং সহযোগী ব্যবহারকারীর অভিজ্ঞতা দিয়ে দৈনন্দিন কাজকে সহজ করতে সাহায্য করে৷

হর্ষ খান্ডেলওয়াল, ডিরেক্টর, SGN সফ্টওয়্যার, বলেছেন: "SGN সফ্টওয়্যার "Grow with SAP"-এর মাধ্যমে গ্রাহকদের ডিজিটাল রূপান্তর অভিজ্ঞতা প্রদানের ক্ষেত্রে এগিয়ে রয়েছে৷ পণ্যটি ভারতের এসএমই সেক্টরে পুরোপুরি ফিট করে যার মধ্যে রয়েছে RPA সহ ব্যবসার সমস্ত মূল ক্ষেত্র। যেটা আমাকে সবচেয়ে বেশি উত্তেজিত করে তা হল স্ট্যান্ডার্ডাইজেশন SAP অফার, বিশেষ করে SME গ্রাহকদের জন্য। আজ আমাদের মেটাল, কাস্টিং, ইঞ্জিনিয়ারিং, সিপিজি এবং প্যাকেজিং ইন্ডাস্ট্রিতে এই পণ্যটি নির্বিঘ্নে ব্যবহার করছে।” 

 আদর্শ খান্ডেলওয়াল, ডিরেক্টর স্ট্র্যাটেজি, এসজিএন সফ্টওয়্যার, বলেছেন: "এসএপি-এর বিটিপি সলিউশনের অনন্য বিষয় হল এটি পুরো ছাত্র জীবনচক্রের জন্য বাস্তবতার একটি একক উৎস প্রদান করে- বোর্ডিং এবং সিআরএম-সহ বোর্ডিং এবং সিআরএম-এ প্রয়োজনীয় পরিবর্তনগুলি পূরণ করার জন্য প্রমিত। জাতীয় শিক্ষানীতি দ্বারা।"

Post a Comment

0 Comments