বিখ্যাত কবিতা'খাই খাই'-এর উপর ভিত্তি করে নতুন টিভিসি




ওয়েব ডেস্ক; কলকাতা, ৯ জুলাই   - আদানি উইলমার লিমিটেড (এ ডাবলু এল),  কলকাতায় কিংস সয়াবিন অয়েলের জন্য তার লেটেস্ট টেলিভিশন কমার্শিয়াল (টিভিসি) লঞ্চ করলো। 'খাই খাই' শিরোনামের এই মনকাড়া টিভিসি সুকুমার রায়ের বিখ্যাত বাংলা কবিতার উপর ভিত্তি করে তৈরি। টিভিসিটি ভারতীয় উপভোক্তাদের জন্য সাশ্রয়ী মূল্যে আঞ্চলিক স্বাদ অনুসারে মানসম্পন্ন ভোজ্য তেল নিয়ে এসে ব্র্যান্ডের প্রতিশ্রুতিকে তুলে ধরে।

টিভিসি  এছাড়াও আদানি উইলমারের লক্ষ্য  বাড়ির তৈরি রান্নার উপর জোর দেওয়া এবং তার স্বাদ  এবং মূল বিষয়কে তুলে ধরে  উদযাপন করা, তার সাথে প্রিয়জনদের জন্য বাড়িতে তৈরি ঐতিহ্যবাহী খাবার তৈরির মাধ্যমে পাওয়া অতুলনীয় সন্তুষ্টির উপর জোর দেওয়া ।  বিজ্ঞাপনটি খাবারের বিভিন্ন পদের প্রতি বাঙালিদের  ভালবাসাকে ক্যাপচার করে এবং আনন্দিত করে, এটি দেখায় যে কীভাবে কিংস সয়াবিন অয়েল রান্নার অভিজ্ঞতাকে উন্নত করে, প্রতিটি কামড়কে বাঙালি খাবারের জন্য সুস্বাদু এবং খাঁটি করে তোলে।

 মুকেশ মিশ্র, সিনিয়র ভাইস প্রেসিডেন্ট, সেলস অ্যান্ড মার্কেটিং, আদানি উইলমার বলেন, “আমাদের লক্ষ্য ছিল আমাদের বাঙালি উপভোক্তাদের সাথে তাদের খাবারের বিভিন্ন পদগুলির প্রতি তাদের ভালবাসার উপর জোর দেওয়া এবং কিংস সয়াবিন অয়েল কীভাবে সামগ্রিক রান্নার অভিজ্ঞতাকে  বাড়ায় তা তুলে ধরা এবং  তাদের সাথে যোগাযোগ তৈরি করা।  টিভিসি সাশ্রয়ী মূল্যে মানসম্পন্ন ভোজ্য তেল নিয়ে আসা  এবং আঞ্চলিক স্বাদের উপর দৃষ্টি নিবদ্ধ করার জন্য আমাদের প্রতিশ্রুতির উপর জোর দেয়।”

Post a Comment

0 Comments