ডাবর কুল কিং তুফানি থান্ডা তেল এই গ্রীষ্মে নোরা ফাতেহি অভিনীত নতুন প্রচারের মাধ্যমে তুফান তৈরি করেছে




ওয়েব ডেস্ক; ১৩ জুলাই :  ডাবর ইন্ডিয়া, তার নতুন কুলিং তেল ডাবর কুল কিং তুফানি থান্ডা তেল উন্মোচন করেছে। ২১টি সতর্কতার সাথে নির্বাচিত আয়ুর্বেদিক ভেষজ দিয়ে ডিজাইন করা একটি উন্নত ফর্মুলেশনের সাথে যা মাথাব্যথা, স্ট্রেস এবং ক্লান্তি-মুক্ত করার উপকারিতা প্রমাণ করেছে।

ডাবর ইন্ডিয়া লিমিটেডের হেয়ার কেয়ার, মার্কেটিং হেড অংকুর কুমার বলেন, “গত বছর ডাবর কুল কিং রেড অয়েল জবরদস্ত থান্ডা অফার করার সাথে কুল হেয়ার অয়েল ক্যাটাগরিতে সফলভাবে প্রবেশ করার পর, আমরা আরও শক্তিশালী ভেরিয়েন্ট- তুফানি ঠাণ্ডা সহ ডাবর কুল কিং গ্রিন অয়েল চালু করতে পেরে আনন্দিত। গ্রাহকরা উদ্ভাবনী চিল টিউবে এর উন্নত ফর্মুলেশন এবং অতিরিক্ত পেপারমিন্ট ক্রিস্টলস পছন্দ করবেন যা ৮ ঘন্টা অবধি স্থায়ী তাত্ক্ষণিক ত্রাণের জন্য অতুলনীয় থেরাপিউটিক সুবিধা এবং শীতল করার অভিজ্ঞতা প্রদান করে। গরম গ্রীষ্মে ঠাণ্ডা থাকার নিখুঁত উপায়।”

প্রমোদ শর্মা, ন্যাশনাল ক্রিয়েটিভ ডিরেক্টর, রিডিফিউশন, বলেন, “গত বছর ডাবর কুল কিং রেড অয়েল লঞ্চ হয়েছিল নোরা ফাতেহির চমকপ্রদ একটি সংবেদন, তাই ডাবর কুল কিং গ্রিন অয়েলের জন্য আমাদের আবার তার সাথে ম্যাজিক তৈরি করতে হয়েছিল। হিন্দি হার্টল্যান্ডকে লক্ষ্য করে, আমরা একটি টিভিসি তৈরি করার লক্ষ্য রেখেছিলাম যা আকর্ষণীয় এবং চিত্তাকর্ষক উভয়ই হবে, সেই সাথে যেভাবে বিভাগটি বোঝা যায় তা পুনরায় সংজ্ঞায়িত করা হয়। এবং তাই আপনার কাছে এমন একটি প্রচারাভিযান রয়েছে যা শুধুমাত্র বিনোদন এবং শক্তির উপরই বেশি নয়, বরং সঠিক পরিমাণে শীতলতাও সরবরাহ করে, যা গ্রীষ্মের জন্য এটিকে অবশ্যই একটি ব্যক্তিগত যত্নের পণ্য হিসাবে তৈরি করে।"

মিস্টার কুমার জোর দেন, “এটি বিস্তৃত গবেষণা এবং উন্নয়নের মধ্য দিয়ে গেছে, যা ত্রাণ, শিথিলতা এবং সতেজতা প্রদান করে। ব্রাহ্মী, আমলা, হরদ, কর্পূর, কাপুর কাচরি, গুলাব ফুল, বহেদা, আলমন্ড, খাস, শিকাকাই এবং জবাফুলের মতো ২১ টি আয়ুর্বেদিক ভেষজ দিয়ে সমৃদ্ধ, এই তেল মাথাব্যথা, স্ট্রেস এবং অনিদ্রা দূর করতে সাহায্য করে।"

Post a Comment

0 Comments