আশীর্বাদ দই অংশগ্রহণকারীদের আমন্ত্রণ করেছে খরাজ মুখোপাধ্যায়ের সাথে একটি স্টার শটাডেড কিচেন অ্যাডভেঞ্চারে




ওয়েব ডেস্ক; ১৩ জুলাই : কল্পনা করুন একজন সেলিব্রিটি আপনার রান্নাঘরে এসেছেন! আশীর্বাদ দই #AashirvaadTokDoiTalk প্রতিযোগিতার সূচনা করায় কলকাতা উত্তেজনায় মুখরিত। অংশগ্রহণকারীরা এখন আশীর্বাদ দই (টক দই) ব্যবহার করে তাদের সেরা রেসিপিগুলি প্রদর্শন করে তাদের স্বপ্নকে বাস্তবে পরিণত করতে পারে।

এখানে আপনি কিভাবে অংশগ্রহণ করতে পারেন:

 ইনস্টাগ্রাম এবং ফেসবুক-এ #AashirvaadTokDoiTalk-এর সাথে আপনার আশীর্বাদ দহি রেসিপি শেয়ার করুন। ইনস্টাগ্রামে @aashirvaad_svasti বা ফেসবুক-এ @svastiAashirvaad ট্যাগ এবং অনুসরণ করতে ভুলবেন না।
সবচেয়ে সুস্বাদু রেসিপি সহ শীর্ষ ৩টি এন্ট্রি খারাজ মুখার্জীকে তাদের বাড়িতে বসে খাওয়ার অভিজ্ঞতার জন্য একটি বিশেষ সুযোগ জিতবে। উপরন্তু, তাদেরকে আশীর্বাদ স্বস্তি দুধ-এর সোশ্যাল মিডিয়া পেজে আশীর্বাদ তো দই টক পডকাস্টে প্রদর্শিত করা হবে।
 
দোই কাতলা থেকে শুকতো, পোটলার দরমা থেকে দই বেগুন, এবং মাছের কালিয়া, আশীর্বাদ দই প্রতিটি খাবারকে তার বিশেষ স্পর্শে উন্নত করে। ব্র্যান্ডটি যথার্থভাবে এটিকে বলে, "আশিরবাদ টক দোই খেতে সুস্বাদু, রান্নায় ও আনে জাদু" – আশীর্বাদ দই কেবল সুস্বাদুই নয়, আপনার রান্নায় জাদুও এনে দেয়! #AashirvaadTokDoiTalk প্রতিযোগিতা শুধু রেসিপি শেয়ার করার ব্যাপার নয়; এটি প্রতিদিনের রান্নাঘরকে সৃজনশীলতার আখড়ায় পরিণত করার বিষয়ে, যেখানে সাধারণ বাবুর্চিরা অসাধারণ হোস্ট হিসাবে জ্বলজ্বল করে।

Post a Comment

0 Comments