সোনি ইন্ডিয়া মনকাড়া রঙ এবং দারুন সাউন্ড সহ ব্রাভিয়া ৩ টেলিভিশন সিরিজ নিয়ে আসলো





ওয়েব ডেস্ক; ২৩ জুলাই : সোনি ইন্ডিয়া গর্বের সাথে তার উচ্চ প্রত্যাশিত ব্রাভিয়া ৩ (BRAVIA 3) সিরিজের টেলিভিশন লঞ্চ করলো, যা হোম এন্টারটেইনমেন্ট প্রযুক্তিতে একটি উল্লেখযোগ্য অগ্রগতি চিহ্নিত করেছে। দেখার অভিজ্ঞতাকে পুনরায় বাড়িয়ে ডিজাইন করা হয়েছে, এই সিরিজটি অত্যাশ্চর্য ডিজাইনের সাথে অত্যাধুনিক বৈশিষ্ট্যগুলিকে একসাথে করে, অতুলনীয় ছবির গুণমান, দারুন সাউন্ড এবং ব্যবহারকারী ইন্টারফেস প্রদান করে। নতুন ব্রাভিয়া ৩ টিভি সিরিজটি ১০৮ সেমি (৪৩), ১২৬ সেমি (৫০), ১৩৯ সেমি (৫৫), ১৬৪ সেমি (৬৫), ১৮৯ সেমি (৭৫ ), এবং ২১৫সেমি (৮৫) এ পাওয়া যাচ্ছে। সোনি-এর ব্রাভিয়া ৩ সিরিজের ৪কে এইচ ডি আর (HDR) প্রসেসর এক্স১ উন্নত অ্যালগরিদমের মাধ্যমে ছবির গুণমান উন্নত করে, ৪কে এক্স রিয়ালিটি পিআরও (4K X-Reality PRO)-এর সাথে ৪কে -র কাছাকাছি রেজোলিউশনে নন-৪কে বিষয়বস্তুকে বাড়িয়ে দিয়ে অত্যাশ্চর্য স্পষ্টতা নিশ্চিত করে৷ প্রসেসরটি ট্রিলুমিনাস প্রো (TRILUMINOS Pro) এর সাথে প্রাণবন্ত রঙ সরবরাহ করে, প্রাকৃতিক শেডের একটি বিস্তৃত প্যালেট তৈরি করে। এটি ডায়নামিক কনট্রাস্ট এনহ্যান্সারের সাথে কনট্রাস্টকে অপ্টিমাইজ করে, গভীর কালো এবং উজ্জ্বল সাদা অফার করে।

সোনি ব্রাভিয়া ৩ সিরিজের ট্রিলুমিনাস প্রো (TRILUMINOS Pro) ডিসপ্লে রঙের নির্ভুলতা এবং সমৃদ্ধি বাড়ায়, আরও প্রাকৃতিক এবং সুনির্দিষ্ট রঙ সরবরাহ করে। এটি সূক্ষ্ম বৈচিত্রগুলি কার্যকরভাবে পুনরুত্পাদন করার জন্য রঙ স্যাচুরেশন, হিউ এবং উজ্জ্বলতা সনাক্ত করতে এবং সামঞ্জস্য করতে উন্নত অ্যালগরিদম ব্যবহার করে। এই প্রযুক্তি বিস্তৃত রঙের রিপ্রোডাকশন নিশ্চিত করে, ভিজ্যুয়ালগুলিকে আরও প্রাণবন্ত এবং প্রাণবন্ত চিত্র সহ বাস্তব জগতের কাছাকাছি নিয়ে আসে।

মোশনফ্লো এক্সআর (Motionflow XR)-এর সাহায্যে, আপনি স্পষ্টভাবে এবং মসৃণভাবে দ্রুত-চলমান অ্যাকশন উপভোগ করতে পারেন, কারণ এটি এলইডি ব্যাকলাইটিং নিয়ন্ত্রণ করার সময় মসৃণ গতির জন্য প্রতি সেকেন্ডে প্রদর্শিত চিত্রের সংখ্যা বাড়ায় এবং পরিষ্কার ছবির জন্য চিত্রের অস্পষ্টতা হ্রাস করে। ডলবি অ্যাটমস (Dolby Atmos)-এর সাহায্যে চালিত নতুন ব্রাভিয়া ৩ লাইনআপ আপনাকে সত্যিকারের বহুমাত্রিক অভিজ্ঞতার জন্য আরও গভীরে আকৃষ্ট করে যাতে আপনি আরও বাস্তবতার সাথে ওভারহেড নড়তে থাকা বস্তুগুলি শুনতে পারেন। ডলবি ভিশনের (Dolby Vision) অন্তর্ভুক্তি আকর্ষণীয় হাইলাইট এবং গভীর অন্ধকার সহ সিনেমাটিক ভিজ্যুয়াল নিশ্চিত করে, একটি আকর্ষণীয় হোম থিয়েটার পরিবেশ তৈরি করে।

সোনি ব্রাভিয়া ৩ (Sony BRAVIA 3) সিরিজের এক্স-ব্যালেন্সড স্পিকার একটি অতি-পাতলা টিভি ডিজাইন বজায় রেখে অডিও স্বচ্ছতা বাড়ায়। প্রচলিত বৃত্তাকার স্পিকারের বিপরীতে, এক্স-ব্যালেন্সড স্পিকার টিভির মসৃণ নান্দনিকতার সাথে আপস না করে উচ্চ-মানের শব্দ সরবরাহ করে।

ব্রাভিয়া ৩ সিরিজ ৪০০,০০০ টিরও বেশি মুভি এবং টিভি এপিসোড এবং গুগল টিভি এর সাথে ১০,০০০ অ্যাপ এবং গেমের অ্যাক্সেস সহ একটি বিস্তৃত সামগ্রী লাইব্রেরি অফার করে৷ সহজ এবং পরিষ্কার ইউআই , এর "ট্যাব স্ট্রাকচার" এবং "ব্যক্তিগতকরণ" বৈশিষ্ট্য সহ, বিষয়বস্তু আবিষ্কারকে অনায়াসে করে তোলে। অভিভাবকরা গুগল কিডস এর প্রোফাইলের প্রশংসা করবেন, যা বাচ্চাদের জন্য একটি নিরাপদ দেখার পরিবেশ নিশ্চিত করে বাচ্চাদের জন্য উপযুক্ত ফিল্টার, থিম, ওয়াচলিস্ট ম্যানেজমেন্ট এবং তত্ত্বাবধান করা ইউটিউব অ্যাকাউন্ট প্রদান করে।
 ব্রাভিয়া ৩ সিরিজে গুগল অ্যাসিস্ট্যান্ট হ্যান্ডস-ফ্রি ভয়েস সার্চ রয়েছে, যা ব্যবহারকারীদের সহজ ভয়েস কমান্ডের মাধ্যমে তাদের টিভি নিয়ন্ত্রণ করতে দেয়। কোন দূরবর্তী প্রয়োজন নেই; শুধু আপনার পছন্দের শো খুঁজতে, স্মার্ট হোম ডিভাইসগুলি নিয়ন্ত্রণ করতে এবং প্রশ্নের উত্তর পেতে কথা বলুন। 

ব্রাভিয়া ৩ সিরিজের মধ্যে রয়েছে সোনি পিকচার্স কোর (SONY PICTURES CORE), একটি মুভি পরিষেবা যা সোনি পিকচার্স (Sony Pictures)-এর সাম্প্রতিক রিলিজ এবং ক্লাসিক ব্লকবাস্টারগুলির একটি সিলেকশন অফার করে৷ পিওর স্ট্রীমের মাধ্যমে, আপনি ৮০ এমবিপিএস পর্যন্ত এইচডিআর মুভি স্ট্রিম করতে পারেন, ৪কে ইউএইচডি (4K UHD) ব্লু-রে এর সাথে তুলনাযোগ্য ছবির গুণমান প্রদান করে। ব্রাভিয়া ৩ টেলিভিশন মুভি ক্রেডিট সহ আসে, যা আপনাকে ৫টি পর্যন্ত মুভি রিডিম করতে দেয় এবং ১২ মাস পর্যন্ত ১০০ টি মুভির কিউরেটেড সিলেক্টের অ্যাক্সেস উপভোগ করতে দেয়, নিয়মিত আপডেট করা হয়।

 ব্রাভিয়া ৩ সিরিজ গেম মেনু বৈশিষ্ট্য প্রবর্তন করে, গেমারদের তাদের গেমিং অভিজ্ঞতার উপর নির্বিঘ্ন নিয়ন্ত্রণ প্রদান করে। এই বৈশিষ্ট্যটি গেমিং স্ট্যাটাস, সেটিংস এবং সহায়তা ফাংশনগুলিতে সহজ অ্যাক্সেসের অনুমতি দেয়, সমস্ত একটি সুবিধাজনক স্থানে একত্রিত করা হয়।

K-55S30
৯৩,৯৯০/- টাকা 
পাওয়া যাচ্ছে।

K-65S30
 ১,২১,৯৯০/- টাকা 
পাওয়া যাচ্ছে ।

K-43S30, K-50S30, K-75S30, K-85S30 (পরে জানানো হবে )।

Post a Comment

0 Comments