তাজ তাল কুটির, কলকাতা প্রবর্তন, 'লন্ডন বুস্ট্রোনমি' আনন্দের শহরে


ওয়েব ডেস্ক; ২৯ জুলাই: তাজ তাল কুটির - নিউ টাউনের সবচেয়ে নতুন রিসোর্ট, "লন্ডন বুস্ট্রোনমি" শিরোনামের সর্বশেষ রন্ধনসম্পর্কীয় প্রচার ঘোষণা করতে পেরে রোমাঞ্চিত হচ্ছে ৩১ শে জুলাই পর্যন্ত দ্য ভেরান্দাহ, সারাদিনের ডিনারে উপলব্ধ৷ এই অনন্য গ্যাস্ট্রোনমিক অভিজ্ঞতাটি বিখ্যাত লন্ডন বাস রন্ধনপ্রণালীকে নতুন করে কল্পনা করে, যা ঐতিহ্যবাহী ইংরেজি এবং সমসাময়িক ভারতীয় স্বাদকে মিশ্রিত করে। 

 লন্ডন বুস্ট্রোনমি বিখ্যাত লন্ডন বুস্ট্রোনম থেকে প্রভাব ফেলে। বুস্ট্রোনোমের রন্ধনসম্পর্কীয় মহাবিশ্ব পরিমার্জিত এবং সৃজনশীল একটি মেনুর সাহায্যে শুধুমাত্র সেরা এবং সবচেয়ে মৌসুমী পণ্যগুলি ব্যবহার করে তৈরি করা হয়েছে ঠিক যেভাবে এটি বারান্দাতে করা হয়। খাবারের পাশাপাশি, দ্য বারান্দাহ লন্ডন বুস্ট্রোনোমের মতো একটি দৃশ্যের সাথে ডাইনিংও সরবরাহ করে। 
 লন্ডন বুস্ট্রোনমির সাথে, স্বাদ এবং সেরা উপাদানে ভরা একটি সূক্ষ্ম মেনুতে নিজেকে নিমজ্জিত করুন এবং আকাশী পুল এবং এর বাইরে হ্রদের একটি অতুলনীয় দৃশ্য। 

 কলকাতার তাজ তাল কুটিরে অবস্থিত বারান্দা, তার সাজসজ্জার মাধ্যমে, লোভনীয় স্বাদ এবং বিশদে মনোযোগ আকর্ষণ করে লন্ডনের বিখ্যাত ডাবল-ডেকার বাস দ্বারা অনুপ্রাণিত গ্যাস্ট্রোনমিক খাবারে অতিথিদের নিয়ে যাওয়ার জন্য প্রস্তুত করা হয়েছে। মেনুতে এমন খাবার রয়েছে যা লন্ডনের ল্যান্ডমার্ক রেস্তোরাঁগুলির সারমর্মকে প্রতিফলিত করে, একটি গ্যাস্ট্রোনমিকভাবে সন্তোষজনক এবং সাংস্কৃতিকভাবে সমৃদ্ধ এনকাউন্টার নিশ্চিত করে। 

 আমাদের সম্মানিত অতিথিরা কার্নিশ পেস্ট্রি, শেফার্ড'স পাই, কার্নিশ হোয়াইট ক্র্যাব কেক, আইল অফ উইট চিল্ড টমেটো কনসোম, পোটেড চিংড়ি, মেরিফিল্ড ডাক ব্রেস্ট, স্কটিশ লবস্টার, গোয়ান ক্যাফ্রিয়াল সালমন, সানডে ল্যাম্ব কারি, সানডে ল্যাম্ব নাকান কেক ইত্যাদির মতো রান্নার অভিজ্ঞতা নিতে পারেন। মেমসাবের চিকেন কারি এবং আরও অনেক কিছু। 
 কলকাতার তাজ তাল কুটিরের জেনারেল ম্যানেজার সুমিত সিং দেওল বলেছেন, আমরা কলকাতায় লন্ডনের বাস রন্ধনপ্রণালীর স্বাদ পেশ করতে পেরে রোমাঞ্চিত৷ "আমাদের 'লন্ডন বুস্ট্রোনমি' প্রচারটি বিভিন্ন স্বাদ এবং রান্নার কৌশল উদযাপন করে, যা আমাদের খ্যাতনামা ব্যক্তিরা যত্ন সহকারে প্রস্তুত করেছেন৷ শেফরা আমাদের মূল্যবান অতিথিদের জন্য একটি খাঁটি লন্ডন বাস রন্ধনপ্রণালীর অভিজ্ঞতা অফার করবে, এখানেই জয় সিটিতে।”

Post a Comment

0 Comments