হোন্ডা মোটরসাইকেল অ্যান্ড স্কুটার ইন্ডিয়া পশ্চিমবঙ্গের হুগলিতে বিগউইং এর উদ্বোধন করল




ওয়েব ডেস্ক; ৩ জুলাই  :  হোন্ডা মোটরসাইকেল অ্যান্ড স্কুটার ইন্ডিয়া   (এইচএমএসআই) আনন্দের সাথে একটি সম্পূর্ণ নতুন প্রিমিয়াম মোটরসাইকেল সেলস এবং সার্ভিস আউটলেট, পশ্চিমবঙ্গের হুগলিতে হোন্ডা বিগউইং, উদ্বোধন করলো। 

মোটরসাইকেল উৎসাহীদের জন্য একটি রূপান্তরমূলক যুগের সূচনা করে, এই নতুন বিগউইং ডিলারশিপ রাইডারদের জন্য একটি অতুলনীয়  অভিজ্ঞতার প্রতিশ্রুতি দেয় যারা সেরা ছাড়া আর কিছুই চায় না।  হুগলির কেন্দ্রস্থলে অবস্থিত, এই অত্যাধুনিক সুবিধার লক্ষ্য হল নতুন এবং সম্ভাব্য গ্রাহকদের মধ্যে #গোরাইডইন (#GoRidin) চেতনাকে উন্নত করা।
উচ্চাকাঙ্ক্ষী গ্রাহকদের জন্য তাদের শেষ মাইল উপস্থিতি প্রসারিত করে, বিভেদযুক্ত বিগউইং (BigWing) এখন ভারত জুড়ে ১৪০ টিরও বেশি অপারেশনাল টাচপয়েন্টে অভিজ্ঞতা লাভ করতে পারবে।

প্রিমিয়াম অভিজ্ঞতা 
ব্ল্যাক অ্যান্ড হোয়াইট মনোক্রম  থিম দিয়ে সাজানো, বিগউইং তাদের পূর্ণ মহিমায় প্রদর্শিত গাড়িগুলিকে প্রদর্শন করে।  বিগউইং-এর উচ্চ প্রশিক্ষিত পেশাদাররা গ্রাহকদের তাদের প্রোডাক্ট বা অ্যাক্সেসারিজ সম্পর্কিত প্রশ্নের সমাধান করতে সহায়তা করে।  অনুসন্ধান থেকে ক্রয় পর্যন্ত যাত্রা সহজ করে, ডেডিকেটেড ওয়েবসাইট  বিস্তারিত তথ্যের জন্য উপলব্ধ।  ওয়েবসাইটে অনলাইন বুকিং অপশনটি গ্রাহকদের নখদর্পণে একটি দ্রুত, ঝামেলামুক্ত এবং স্বচ্ছ বুকিং অভিজ্ঞতা নিশ্চিত করে।  রিয়েল-টাইম গ্রাহক প্রতিক্রিয়া ক্যাপচার করার সাথে সাথে হোন্ডা বিগউইং এছাড়াও সক্রিয়ভাবে সমস্ত সামাজিক মিডিয়া প্ল্যাটফর্ম জুড়ে উপলব্ধ।

 ঠিকানা: 
হোন্ডা বিগউইং
হুগলি (পশ্চিমবঙ্গ) শোরুম এবং ওয়ার্কশপ - হোন্ডা বিগউইং হুগলি সেন্ট্রাল (এসএমএস অটো), জিটি রোড, কোদালিয়া মোড়, ব্যান্ডেল, হুগলি-৭১২১২৩ , পশ্চিমবঙ্গ।

Post a Comment

0 Comments