ভারতে ৪০,০০০ ফোক্সভাগেন গাড়ি বিক্রি করে ছুঁলো নতুন মাইলফলক




ওয়েব ডেস্ক; ৯ জুলাই : পিপিএস মোটরস - র পক্ষ থেকে জানানো হয়েছে যে এটি ৪০,০০০ ফোক্সভাগেন গাড়ি বিক্রি করার একটি দুর্দান্ত মাইলফলক ছুঁয়েছে এবং তার জন্য ভারতের প্রথম মাল্টি-স্টেট ডিলার হয়ে উঠলো। পিপিএস মোটরস-এর ভারতে ফোক্সভাগেনের জন্য বৃহত্তম টাচপয়েন্টের নেটওয়ার্ক রয়েছে যেখানে পাঁচটি রাজ্যে যেমন তেলেঙ্গানা, অন্ধ্রপ্রদেশ, কর্ণাটক, পশ্চিমবঙ্গ ও আসাম এ ৩৩ টি টাচপয়েন্ট ছড়িয়ে আছে ।

মহামারী পরবর্তী সময়ে অটো শিল্পে মন্দা সত্ত্বেও, পিপিএস মোটরস ফোক্সভাগেনের বৃহত্তম নেটওয়ার্ক অংশীদার হয়ে ৩৩ টাচ পয়েন্টে বৃদ্ধি পেয়েছে। বর্তমানে ভারতে বিক্রি হওয়া প্রতিটি ১০ তম ফোক্সভাগেন গাড়ি পিপিএস মোটরসের মাধ্যমে বাজার নেতৃত্ব এবং গ্রাহক সন্তুষ্টির প্রতিশ্রুতিকে তুলে ধরে। পিপিএস মোটরস-ফোক্সভাগেন টাচপয়েন্টের জন্য ৪.৮ এর উচ্চ গুগল রেটিং রয়েছে যা ব্যতিক্রমী পরিষেবার গুণমান এবং গ্রাহক সন্তুষ্টিকে তুলে ধরে।

পিপিএস মোটরসের ম্যানেজিং ডিরেক্টর রাজীব সাংঘভি বলেন, “আমরা আমাদের দেড় দশকেরও বেশি সময় ধরে ফোক্সভাগেনের সাথে অংশীদারিত্ব করতে পেরে আনন্দিত, যা খুবই ফলপ্রসূ হয়েছে। আমরা আমাদের গ্রাহকদের আস্থা ও সাপোর্টের জন্য কৃতজ্ঞ এবং যার কারণে পিপিএস মোটরস ৪০,০০০ গাড়ি বিক্রির মাইলফলক ছুঁতে সক্ষম হয়েছে। পিপিএস মোটরস এর প্রতি ১০ তম ফোক্সভাগেন বিক্রি করার সাথে সাথে ভারতে ফোক্সভাগেনের বৃহত্তম অংশীদার হতে পেরে আমরা গর্বিত।”

এই কৃতিত্বের বিষয়ে, ফোক্সভাগেন প্যাসেঞ্জার কারস ইন্ডিয়ার ব্র্যান্ড ডিরেক্টর আশিস গুপ্তা মন্তব্য করলেন, “আমরা এই অবিশ্বাস্য কৃতিত্বের জন্য পিপিএস মোটরসকে অভিনন্দন জানাতে চাই৷ তারা একটি দীর্ঘস্থায়ী অংশীদার, ফোক্সভাগেনের মূল বাজার জুড়ে বৃদ্ধিকে এগিয়ে নিয়ে গেছে। আমরা আত্মবিশ্বাসী যে পিপিএস মোটরস আমাদের সম্প্রসারিত ফোক্সভাগেন পরিবারকে ব্যতিক্রমী গ্রাহক সন্তুষ্টি প্রদান করে বৃদ্ধি বাড়াতে থাকবে।”

একটি রিফ্লেক্স সিলভার রঙের ভার্টাস কমফোর্টলাইন , ৪০,০০০ তম ফোক্সভাগেন গাড়িটি, হায়দ্রাবাদে পিপিএস মোটরসের কুকাটপল্লী সিটি শোরুমে একটি বিশেষ অনুষ্ঠানের মধ্যে হস্তান্তর করা হয়।

Post a Comment

0 Comments