এভারেডির সুরক্ষা অ্যালার্মযুক্ত সাইরেন টর্চ; মহিলাদের সুরক্ষা জোরদার করার লক্ষ্যে




 
 ওয়েব ডেস্ক; ১৯ জুলাই :   এভারেডি ইন্ডাস্ট্রিজ লিমিটেড, ভারতের প্রথম মহিলা আইপিএস অফিসার ডঃ কিরণ বেদির সঙ্গে মিলে প্রকাশ করল সর্বপ্রথম সুরক্ষা অ্যালার্মযুক্ত ফ্ল্যাশলাইট – এভারেডি সাইরেন টর্চ। বাজারের ছক ভেঙে দেওয়া এই নতুন লঞ্চ করা সাইরেন ফ্ল্যাশলাইট এক জোরালো 100dbA সুরক্ষা অ্যালার্ম বাজায়, যদি ব্যবহারকারী বিপজ্জনক পরিস্থিতিতে এর সঙ্গে যুক্ত কী চেন ধরে টানেন। মহিলা এবং সামগ্রিকভাবে সকলের ক্ষমতায়নের জন্যে ডিজাইন করা এই নতুন ফ্ল্যাশলাইটের উদ্দেশ্য রোজকার জীবনে সুরক্ষা ও নিরাপত্তা বাড়ানো। 

এই অনুষ্ঠানে ডঃ কিরণ বেদি, সমাজসেবী এবং প্রথম মহিলা আইপিএস অফিসার, বলেন, “একজন মহিলার শারীরিক এবং আভ্যন্তরীণ সুরক্ষার অনুভূতি তাকে ক্ষমতা দেয়। এটা তার মানসিক স্বাস্থ্যের জন্য অত্যাবশ্যক। কখনো কখনো সব পরিস্থিতিতে সুরক্ষিত অনুভব করার জন্য একটা বাইরের যন্ত্র দরকার হয়। সে নিজের স্বপ্ন পূরণ করার জন্য অসময়ে বাইরে বেরনোই হোক আর বহুদূর যাওয়াই হোক। এভারেডির অনন্য সাইরেন টর্চ মহিলাদের সুরক্ষিত বোধ করার দিকে এক উল্লেখযোগ্য পদক্ষেপ। এটা সুরক্ষার ব্যাপারে কোনো দ্বিধা বা সন্দেহ না রেখে একটু বেশি এগিয়ে যাওয়ার ব্যাপারে নিশ্চিন্ত করে।”

 

তিনি আরও বলেন “আমি #AwaazUthaneyKaPower ক্যাম্পেনকে সমর্থন করতে পেরে গর্বিত এবং আমার এনজিও নবজ্যোতি ইন্ডিয়া ফাউন্ডেশন আর ইন্ডিয়া ভিশন ফাউন্ডেশনকে সঙ্গে এই পার্টনারশিপে যুক্ত করার জন্য উদগ্রীব।”

Post a Comment

0 Comments