সোনি ইন্ডিয়া প্রো ব্রাভিয়া লাইন আপে ডিপ ব্ল্যাক নন-গ্লেয়ার কোটিং সহ বিজেড৫৩এল ৯৮ (২৪৮.৯২ সেমি ) ডিসপ্লে যোগ করলো



ওয়েব ডেস্ক, ৮ জুলাই : সোনি ইন্ডিয়ার পেশাদার ব্রাভিয়া ডিসপ্লের পরিবার একটি নতুন ৯৮ ( ২৪৮.৯২ সেমি) বিকল্প, বিজেড৫৩এল যুক্ত হচ্ছে। কর্পোরেট, শিক্ষা এবং রিটেল অ্যাপ্লিকেশনের জন্য আদর্শ, ডিসপ্লেটি সোনির উদ্ভাবনী ডিপ ব্ল্যাক নন-গ্লেয়ার কোটিং প্রযুক্তির পাশাপাশি অতিরিক্ত বৈশিষ্ট্যগুলিকে অন্তর্ভুক্ত করে। ৯৮ (২৪৮.৯২ সেমি) মডেলটি সোনির বিদ্যমান ডিপ ব্ল্যাক নন-গ্লেয়ার বিকল্পগুলির পরিপূরক যার মধ্যে ৫৫(১৩৯.৭ সেমি), ৬৫ (১৬৫.১ সেমি), ৭৫ (১৯০.৫ সেমি) , ৮৫ (২১৫.৯ সেমি) পছন্দ অন্তর্ভুক্ত রয়েছে।

সোনির অনন্য ডিপ ব্ল্যাক নন-গ্লেয়ার কোটিং ডিপ ব্ল্যাক, হাই কন্ট্রাস্ট এবং সুনির্দিষ্ট ছবির গুণমান বজায় রেখে কম রিফ্লেকশন করে। এটি চ্যালেঞ্জিং, উচ্চ পরিবেষ্টিত আলো, বা সরাসরি আলো পরিবেশে ডিজিটাল সাইনেজ সম্পর্কিত সাধারণ উদ্বেগের সমাধান করে। এই প্রযুক্তিটি ন্যূনতম একদৃষ্টি এবং কম প্রতিফলনকে একত্রিত করে, যা ফলস্বরূপ কন্টেন্টকে বুস্ট করে।   

শক্তিশালী ব্যবহারযোগ্যতা, ইনস্টলেশন নমনীয়তা, ছবির গুণমান এবং সোনি-এর পেশাদার ব্রাভিয়া ডিসপ্লে প্রোডাক্টগুলির জন্য সাধারণ স্থায়িত্বের উপর নির্মিত, বিজেড৫৩এল উচ্চতর ছবির গুণমান প্রদান করবে যা দর্শকদের আকর্ষণ করে এবং আনন্দ দেয়। এই মডেলটিতে একটি ৪কে ১২০ হার্জ প্যানেল থাকবে, একটি উচ্চ রিফ্রেশ রেট প্রদান করবে, যা স্পিডকে মসৃণভাবে উপস্থাপন করতে সাহায্য করবে। এটি এক্স আর ট্রিলুমিনোস প্রো (XR TRILUMINOS Pro ) প্রভাবকে অন্তর্ভুক্ত করবে, যা একটি বিস্তৃত, আরও সুনির্দিষ্ট রঙের রেঞ্জের পাশাপাশি উচ্চ উজ্জ্বলতা সমর্থন করার জন্য ৭৮০ নিটস তৈরি করে। এছাড়াও এই ব্রাভিয়া এর উচ্চতর ইমেজ মানের অবদান হল এর ফুল অ্যারে লোকাল ডিমিং [এফএএলডি] ব্যাকলাইট। উপরন্তু, বিজেড৫৩এল (BZ53L) কাস্টমাইজড সেটিংস সহজ করার জন্য শক্তিশালী ২৪/৭ অপারেশন এবং প্রো মোড সমর্থন করবে। 

ইউজার ফ্রেন্ডলি বিজেড৫৩এল (BZ53L) মডেলটি ইনস্টল করাও সহজ, পোর্ট্রেট এবং টিল্ট কনফিগারেশনের বিকল্প, সহজ পরিবহনের জন্য হ্যান্ডেল, একটি বিচক্ষণ লোগো অবস্থান এবং ডিসপ্লের একাধিক টার্মিনালগুলিতে সুবিধাজনক অ্যাক্সেসিবিলিটি। এটি অ্যাপেল এয়ারপ্লে২ (Apple AirPlay2) এবং গুগল ক্রমকাস্ট (Google Chromecast) এর পাশাপাশি গুগল মিট (Google Meet) সাপোর্ট করে। এই ডিসপ্লের অতিরিক্ত হাইলাইটগুলির মধ্যে রয়েছে একটি সফ্টওয়্যার এপিআই (API) ফাংশন, যা ব্যবহারকারীদের তাদের নিজস্ব ডিভাইসগুলিকে সরাসরি ডিসপ্লেতে সংযুক্ত করতে দেয়। ব্যবহারকারীরা সহজেই একটি বি২বি ব্রাভিয়া (B2B BRAVIA) থেকে ইউএসবি (USB) ফ্ল্যাশ ড্রাইভে ইনস্টল করে প্রশংসাসূচক ডিজিটাল সাইনেজ প্লেয়ার, ব্রাভিয়া সিগনেজ ফ্রি (BRAVIA Signage Free(BSF)) অ্যাপটি অ্যাক্সেস করতে পারেন৷ বিজেড৫৩এল (BZ53L) পুনর্ব্যবহৃত প্লাস্টিক সামগ্রী এবং প্যাকেজিং ব্যবহার করে এবং এতে পাওয়ার-সেভিং মোড রয়েছে, যা ব্যবহার না করার সময় ডিসপ্লেগুলিকে পাওয়ার অফ করার জন্য সক্ষম করে পাওয়ার খরচ কমায়৷

দাম এবং কবে থেকে পাওয়া যাবে: 
বিজেড৫৩এল (BZ53L) পেশাদার ব্রাভিয়া (BRAVIA) ডিসপ্লে ১৫ই জুলাই ভারতে পাওয়া যাবে এবং এর দাম ২০,০০,০০০ টাকা (কর সহ)।

Post a Comment

0 Comments