টিসিএস ইনকুইজিটিভের ২০২৪ সংস্করণ লঞ্চ করলো




ওয়েব ডেস্ক ; ১৬ জুলাই : টাটা কনসালট্যান্সি সার্ভিসেস (টিসিএস), টিসিএস ইনকুইজিটিভ (TCS InQuizitive) -এর ২০২৪ সংস্করণ ঘোষণা করলো, একটি উদ্ভাবনী শিক্ষার উদ্যোগ যা উচ্চ বিদ্যালয় শিক্ষার্থীদের জন্য ডিজাইন করা হয়েছে। টিসিএস-এর ফ্ল্যাগশিপ বার্ষিক কুইজ নতুন যুগের টেকনোলজিতে শিক্ষার্থীদের দক্ষতা বাড়াতে এবং দেশের ভবিষ্যত প্রতিভাকে গড়ে তোলার জন্য একটি দারুন পদ্ধতি গ্রহণ করলো।

টিসিএস ইনকুইজিটিভ (TCS InQuizitive)-এর ২০২৪ সংস্করণটি ১২টি শহরে : হায়দ্রাবাদ, বেঙ্গালুরু, ইন্দোর, চেন্নাই, নাগপুর, কলকাতা, আহমেদাবাদ, ভুবনেশ্বর, মুম্বাই, পুনে, দিল্লি এবং কোচি, তে ফিজিক্যাল , অন-গ্রাউন্ড কুইজের সাথে আরও গতিশীল এবং আকর্ষক অভিজ্ঞতার প্রতিশ্রুতি দেয়, যা অংশগ্রহণকারী এবং শ্রোতা উভয়ের জন্য প্রতিযোগিতামূলক ক্যুইজিংয়ের রোমাঞ্চ এবং শক্তি ফিরিয়ে আনছে। প্রতিটি আঞ্চলিক রাউন্ড থেকে বিজয়ী এবং রানার্স আপ মুম্বাইতে সেমিফাইনাল এবং ফাইনালের জন্য যোগ্যতা অর্জন করবে।

কুইজটি প্রাক-বিশ্ববিদ্যালয় এবং জুনিয়র কলেজ সহ ৮ থেকে ১২ শ্রেণী পর্যন্ত স্কুল ছাত্রদের জন্য । অংশগ্রহণের জন্য কোনো প্রবেশ মূল্য নেই।

টিসিএস-এর চিফ মার্কেটিং অফিসার অভিনব কুমার বলেছেন, “ভারতের ডিজিটাল ভবিষ্যৎ গঠনে সাহায্য করার জন্য আগামী কয়েক বছরে ৩০ মিলিয়নেরও বেশি ডিজিটালভাবে দক্ষ পেশাদারের প্রয়োজন হবে৷ টিসিএস ইনকুইজিটিভ (TCS InQuizitive) হল একটি চমৎকার প্ল্যাটফর্ম যা পরবর্তী প্রজন্মের উদ্ভাবক এবং সমস্যা সমাধানকারীদের সাথে যুক্ত এবং অনুপ্রাণিত করার স্থান। শেখার অভিজ্ঞতাকে দৃঢ় করে এবং শ্রেণীকক্ষের বাইরে নিয়ে যাওয়ার মাধ্যমে, আমরা সারা দেশে শিক্ষার্থীদের জন্য টেকনোলোজি শিক্ষার সুযোগ প্রসারিত করি।"

গত বছর কুইজটিতে সারা দেশ থেকে ১৭,০০০ এর বেশি রেজিস্ট্রেশন হয়েছে। টিসিএস ইনকুইজিটিভ ২০২৪ (TCS InQuizitive 2024) বিভিন্ন শিল্প এবং সেক্টর জুড়ে ইনফরমেশন টেকনোলজির প্রয়োগের সাথে সম্পর্কিত বিভিন্ন বিষয় কভার করবে। কুইজটি ক্লাউড কম্পিউটিং, কৃত্রিম বুদ্ধিমত্তা, অটোমেশন এবং রোবোটিক্সের মতো উদীয়মান ক্ষেত্রগুলিকে খোঁজ করবে। এটি শিক্ষা, বিনোদন, ব্যাঙ্কিং, বিজ্ঞাপন, খেলাধুলা, সোশ্যাল মিডিয়া এবং মোবাইল টেকনোলজির মতো ক্ষেত্রে প্রযুক্তির প্রভাব খুঁজে বের করবে। অংশগ্রহণকারীরা আইটি ব্যক্তিত্ব এবং ব্র্যান্ড, সফ্টওয়্যার প্রোডাক্ট, আইটি এর ইতিহাস এবং আরও অনেক কিছু সম্পর্কে প্রশ্ন পেতে পারেন। 

এন্ট্রিগুলি টিসিএস ইনকুইজিটিভ ওয়েবসাইটের মাধ্যমে অনলাইনে জমা দিতে হবে।

Post a Comment

0 Comments