অতুলনীয় সাউন্ড এক্সপেরিয়েন্সের জন্য ব্রাভিয়া থিয়েটার বার ৮ এবং বার ৯ সাউন্ডবার সহ সিনেমাকে বাড়িতে নিয়ে আসুন




ওয়েব ডেস্ক; ১৬ জুলাই : সোনি ইন্ডিয়া তার লেটেস্ট ব্রাভিয়া থিয়েটার বার ৮ এবং ব্রাভিয়া থিয়েটার বার ৯ লঞ্চ করার ঘোষণা করলো। এই অত্যাধুনিক সাউন্ডবারগুলি ঘরে বসেই একটি অতুলনীয় সিনেমার অভিজ্ঞতা দেওয়ার জন্য ডিজাইন করা হয়েছে, যাতে সোনি-এর দক্ষতার সমন্বয় ঘটে৷ চূড়ান্ত ইন-হোম বিনোদনের জন্য উন্নত বৈশিষ্ট্য সহ অডিও এবং ভিজ্যুয়াল প্রযুক্তি। সোনি -এর নতুন ব্রাভিয়া থিয়েটার বারগুলি বাড়িতে দেখার অভিজ্ঞতাকে সমৃদ্ধ করার জন্য তৈরি করা হয়েছে, যা আপনার বসার ঘরে আরামদায়ক বড় পর্দার জাদু নিয়ে আসে৷ স্ট্রিমিং পরিষেবার সম্প্রসারণ এবং হোম এন্টারটেইনমেন্টের ক্রমবর্ধমান প্রবণতার সাথে, ১১ টি স্পিকার ইউনিট সহ ব্রাভিয়া থিয়েটার বার ৮ এবং ১৩ টি স্পিকার ইউনিট সহ বার ৯ আপনার ফিল্মের রাতগুলিকে ব্যতিক্রমী সাউন্ড কোয়ালিটি এবং কাটিং-এজ প্রযুক্তি দিয়ে রূপান্তরিত করতে প্রস্তুত।

সোনি-এর মালিকানাধীন ৩৬০ স্পেশিয়াল সাউন্ড ম্যাপিং (360 Spatial Sound Mapping) প্রযুক্তি ব্যবহার করে, একাধিক ফ্যান্টম স্পিকার এমন জায়গায় তৈরি করা হয় যেখানে কোনও প্রকৃত স্পিকার নেই, যেমন উপরে বা পাশে। এটি একটি ৩৬০ স্পেশিয়াল সাউন্ড ম্যাপিং অভিজ্ঞতা সক্ষম করে যা একটি নির্দিষ্ট হোম সেটিং এর জন্য অপ্টিমাইজ করা হয়, একটি দারুন সাউন্ড ফিল্ড যা আপনাকে বিভিন্ন দিক থেকে অডিও দিয়ে ঘিরে থাকে, সিনেমার অভিজ্ঞতাকে প্রতিফলিত করে, সিলিং বা দেয়ালে ফিজিক্যাল স্পিকার ইনস্টল না করেই। আগে ফ্যান্টম স্পিকার তৈরি করতে একটি সাউন্ডবার এবং রিয়ার স্পিকার উভয়েরই প্রয়োজন ছিল। সদ্য প্রকাশিত ব্রাভিয়া থিয়েটার বার ৯ এবং ব্রাভিয়া থিয়েটার বার ৮ এর সাথে, আপনি শুধুমাত্র একটি সাউন্ডবার ব্যবহার করে ৩৬০ স্পেশিয়াল সাউন্ড ম্যাপিং উপভোগ করতে পারেন৷ উপরন্তু, তাদের আগের মডেলগুলির তুলনায়, নতুন বার ৮ এবং বার ৯ -এ আরও বেশি স্পিকার ইউনিট রয়েছে, যা আরও নিমজ্জিত ৩৬০ স্পেশিয়াল সাউন্ড অভিজ্ঞতা তৈরি করে।

ব্রাভিয়া থিয়েটার বার ৮ এবং ৯ সাউন্ড ফিল্ড অপ্টিমাইজেশানের সাথে সামঞ্জস্যপূর্ণ, যা স্বয়ংক্রিয়ভাবে আপনার রুমের লেআউটের উপর ভিত্তি করে প্রতিটি স্পীকারকে সামঞ্জস্য করে এবং সুর করে যাতে আপনার সিস্টেম বসানোর জন্য সর্বোত্তম অবস্থান খুঁজে পেতে সহায়তা করে, যা আপনাকে ঘরে বসে সিনেমাটিক সাউন্ডের প্রভাব অনুভব করতে দেয়। ব্রাভিয়া থিয়েটার বার ৮ এবং বার ৯ শুধুমাত্র ডলবি অ্যাটমস ইমারসিভ অডিও এবং ডিটিএস সহ শিল্প-মানের অডিও প্রযুক্তিগুলিকে সমর্থন করে না, তবে আইম্যাক্স উন্নত সার্টিফিকেশনও রয়েছে৷ ডলবি অ্যাটমোস একটি ত্রিমাত্রিক সাউন্ডস্কেপ তৈরি করে, যা শব্দকে বহুমাত্রিক স্থানে আপনার চারপাশে ঘুরতে দেয়। ডিটিএস আপনার স্পিকারের বিন্যাসের সাথে প্রাণবন্ত সাউন্ড তৈরি করে, প্রতিটি দৃশ্যকে আরও বাস্তবসম্মত করে তোলে। একত্রে, এই প্রযুক্তিগুলি একটি চিত্তাকর্ষক এবং সত্য-থেকে-জীবনের অডিও অভিজ্ঞতা নিশ্চিত করে, যা উল্লেখযোগ্যভাবে আপনার হোম সিনেমার অভিজ্ঞতাকে বাড়িয়ে তোলে।

অ্যাকোস্টিক সেন্টার সিঙ্ক আপনার সাউন্ড সিস্টেম, যেমন একটি সাউন্ডবার, টিভির সাথে একীভূত করে যাতে সাউন্ডটি স্ক্রিনের অ্যাকশনের সাথে অবিকল মেলে, সিনেমার মতো সেটআপ বাড়িতে নিয়ে আসে। আপনি যখন ব্রাভিয়া টিভি এবং ব্রাভিয়া থিয়েটার প্রোডাক্টগুলিকে একসাথে করেন, তখন অ্যাকোস্টিক সেন্টার সিঙ্ক ফাংশন টিভির স্পীকার এবং সাউন্ডবারকে নির্বিঘ্নে ফিউজ করে, একটি সিনেমার মতো অভিজ্ঞতা তৈরি করে যেখানে সাউন্ডটি সরাসরি টিভি স্ক্রীন থেকে আসে বলে মনে হয়৷ ভয়েস জুম ৩ হল একটি যুগান্তকারী বৈশিষ্ট্য যা সোনি -এর ব্রাভিয়া থিয়েটার বার ৮ এবং বার ৯-এ একত্রিত করা হয়েছে, যা অভূতপূর্ব নির্ভুলতার সাথে কথার স্পষ্টতা বাড়ানোর জন্য ডিজাইন করা হয়েছে। ভয়েস জুম ৩ এবং ব্রাভিয়া থিয়েটার বার ৮ এবং বার ৯-এর সেটিংস, যখন ব্রাভিয়া -এর সাথে সংযুক্ত থাকে, তখন সিনেমা দেখার সময় টিভি স্ক্রিনে মেনু বার প্রদর্শন না করেই নতুন ব্রাভিয়া কানেক্ট অ্যাপ (পূর্বে হোম এন্টারটেইনমেন্ট কানেক্ট অ্যাপ) ব্যবহার করে পরিচালনা করা যেতে পারে। ব্রাভিয়া কানেক্ট অ্যাপটি সরাসরি একটি স্মার্টফোন থেকে সোনি-এর ব্রাভিয়া থিয়েটার বার ৮ এবং বার ৯ -এর নিরবিচ্ছিন্ন নিয়ন্ত্রণ এবং অপ্টিমাইজেশন সক্ষম করে ব্যবহারকারীর সুবিধা বাড়ায়। একটি স্বজ্ঞাত ইন্টারফেসের সাথে, এটি ব্যবহারকারীদের তাদের দেখার অভিজ্ঞতা ব্যাহত না করে সেটিংস সামঞ্জস্য করতে, অডিও পছন্দগুলি পরিচালনা করতে এবং অতিরিক্ত বৈশিষ্ট্যগুলি অ্যাক্সেস করতে দেয়৷

ব্রাভিয়া থিয়েটার বার ৮ এবং ৯ -এ সোনি-এর ৩৬০ রিয়ালিটি অডিও রয়েছে, যা আপনার বাড়িতে একটি লাইভ কনসার্টের অভিজ্ঞতা পুনরুদ্ধার করে, প্রতিটি কোণ থেকে দারুন সাউন্ডের সাথে মিউজিক শোনার ক্ষেত্রে বিপ্লব ঘটায়। স্পেশিয়াল সাউন্ড প্রযুক্তি ব্যবহার করে, এটি সত্যিই একটি প্রাণবন্ত অডিও পরিবেশের জন্য আপনার চারপাশে যন্ত্র এবং ভোকাল রাখে। আপনি আপনার প্রিয় ট্র্যাকগুলি উপভোগ করছেন বা নতুন সঙ্গীত আবিষ্কার করছেন না কেন, ৩৬০ রিয়ালিটি অডিও অতুলনীয় গভীরতা এবং স্পষ্টতা নিশ্চিত করে, প্রতিটি শোনার সেশনকে চিত্তাকর্ষক এবং আকর্ষক করে তোলে৷

ব্রাভিয়া থিয়েটার বার ৮ এবং বার ৯ ১৫ জুলাই ২০২৪ এর পর থেকে সোনি রিটেল স্টোর (সোনি সেন্টার এবং সোনি এক্সক্লুসিভ), ShopatSC পোর্টাল, প্রধান ইলেকট্রনিক স্টোর এবং অন্যান্য ই-কমার্স ওয়েবসাইট জুড়ে পাওয়া যাবে।
মডেল 

ব্রাভিয়া থিয়েটার বার ৮ ( BRAVIA Theatre Bar 8 ) : ৮৯,৯৯০/- টাকা 
 

ব্রাভিয়া থিয়েটার বার ৯ ( BRAVIA Theatre Bar 9 ): ১,২৯,৯৯০/- টাকা 
 

বার ৮-এ ৮০০০/- টাকা এবং বার ৯ -এ ১০,০০০/- টাকা এর অতিরিক্ত ক্যাশব্যাক অফার রয়েছে, যা অনলাইন এবং অফলাইন উভয় চ্যানেলেই সিলেক্টেড ক্রেডিট কার্ডের মাধ্যমে পাওয়া যেতে পারে। ব্রাভিয়া থিয়েটার বার ৮ এবং বার ৯-এর সাথে সিলেক্টেড ব্রাভিয়া টেলিভিশন কেনার জন্য ৮০০০/- টাকা - টাকার একটি বিশেষ কম্বো অফারও পাওয়া যাবে।

Post a Comment

0 Comments