আইটিসি মঙ্গলদীপ লঞ্চ করলো তাদের হৃদয়গ্রাহী 'দিল সে করো বাত, ভগবান কে সাথ' ক্যাম্পেন




কলকাতা ১১জুলাই ২০২৪: আইটিসি মঙ্গলদীপ, ক্যাম্পেনটি উন্মোচন করেছে, 'দিল সে করো বাত, ভগবান কে সাথ', যার অর্থ 'ঈশ্বরকে আপনার সবচেয়ে কাছের সঙ্গী করুন।' এই প্রচারাভিযানটি ঐশ্বরিকের সাথে একজনের ভাগ করে নেওয়া গভীর এবং ব্যক্তিগত সংযোগ উদযাপন করে এবং এই সম্পর্ককে এটিকে দুই বন্ধুর মধ্যে বন্ধনের সাথে তুলনা করা যারা আন্তরিক কথোপকথনে জড়িত। এই নতুন অবস্থান গ্রহণ করে, ব্র্যান্ডটি ভারত জুড়ে পাওয়া বৈচিত্র্যময় জীবন, আচার-অনুষ্ঠান এবং বিশ্বাসের অভিব্যক্তিকে স্বীকার করে এবং সম্মান করে।

'দিল সে করো বাত, ভগবান কে সাথ'-এর লক্ষ্য ঈশ্বরের সাথে আমাদের আধ্যাত্মিক বন্ধনকে শক্তিশালী করা, আমাদেরকে উন্মুক্ত এবং আন্তরিক হতে উৎসাহিত করে এবং তাঁকে আমাদের সবচেয়ে কাছের বন্ধু হিসাবে দেখতে বলে। এই উত্থানমূলক ক্যাম্পেইনটি ঈশ্বরের সাথে আমাদের সংযোগকে নতুন করে কল্পনা করে, একটি ব্যক্তিগত এবং বন্ধুত্বপূর্ণ সম্পর্কের প্রচার করে। দৈনন্দিন মুহূর্তগুলি দ্বারা অনুপ্রাণিত যেখানে লোকেরা তাদের উদ্বেগগুলি ভাগ করে নেয়, সান্ত্বনা খোঁজে, কৃতজ্ঞতা প্রকাশ করে এবং বিশেষ অনুষ্ঠানগুলি উদযাপন করে, প্রচারাভিযানটি ঈশ্বরের সাথে অন্তরঙ্গ এবং অর্থপূর্ণ যোগাযোগের জন্য মানুষের আকাঙ্ক্ষাকে তুলে ধরে।

'ভক্তি ও কল্যাণের সহায়ক' হিসাবে, মঙ্গলদীপ -এর লক্ষ্য হল জমকালো উৎসব উদযাপন এবং প্রার্থনার দৈনন্দিন মুহূর্ত উভয়েরই একটি অবিচ্ছেদ্য অংশ হওয়া। যদিও মন্দির পরিদর্শনের সময় মঙ্গলদীপ একটি পরিচিত উপস্থিতি, এটি চলতে চলতে প্রার্থনার ক্ষেত্রেও একটি ভূমিকা পালন করে, উদাহরণস্বরূপ কর্মক্ষেত্রে, স্টেডিয়াম, দোকানে বা অন্য কোথাও যেখানে আমাদের এটির প্রয়োজন হতে পারে। ঐতিহ্যগতভাবে, আমরা বিশ্বাস করি যে মন্দির হল আমাদের ঈশ্বরের প্রাথমিক বাসস্থান, কিন্তু মঙ্গলদীপ এই দৃষ্টিভঙ্গিকে সমর্থন করে যে ঈশ্বর সবসময় আমাদের পাশে থাকেন। ব্র্যান্ডটি বিশ্বাস করে যে প্রার্থনা প্রিয়জনকে একত্রিত করতে পারে, আমাদের আত্মাকে শক্তিশালী করতে পারে এবং প্রশান্তির ব্যক্তিগত স্থান তৈরি করতে পারে।

এই সৃজনশীল ক্যাম্পেইনের সূচনা সম্পর্কে মন্তব্য করতে গিয়ে, আইটিসি -তে ম্যাচস অ্যান্ড আগরবাত্তি বিজনেস (এমএবি)-এর প্রধান নির্বাহী জনাব গৌরব তায়াল বলেছেন, “এই প্রচারণার লক্ষ্য হল ঈশ্বরের সঙ্গে আমাদের সংযোগ তুলে ধরা। আমরা এই ধারণাটি তুলে ধরছি যে ঈশ্বর শুধুমাত্র উপাসনার স্থানগুলিতেই থাকেন না, বরং আমরা আমাদের দৈনন্দিন জীবনে ঐশ্বরিক উপস্থিতি অনুভব করার সম্ভাবনার ওপরে জোর দেওয়ার লক্ষ্য রাখি। সম্পর্কিত পরিস্থিতিগুলির মাধ্যমে, আমরা দেখাই যে এই সংযোগটি কীভাবে কেবল ঈশ্বরের শক্তির প্রতি শ্রদ্ধার অনুভূতিই নয়, বরং সহচর্যের বোধও বাড়িয়ে তোলে।"

Post a Comment

0 Comments