মালাবার গোল্ড অ্যান্ড ডায়মন্ডস নুওয়া ডায়মন্ড কালেকশন লঞ্চ করলো



ওয়েব ডেস্ক; কলকাতা, ৭ জুলাই: মালাবার গোল্ড অ্যান্ড ডায়মন্ডস, কলকাতায় ক্যামাক স্ট্রিট এবং কাকুরগাছি স্টোরে তার লেটেস্ট হীরার গহনা কালেকশন নুওয়া লঞ্চ করলো। নুওয়া ডায়মন্ড কালেকশনটি একটি জমকালো ফ্যাশন শোতে লঞ্চ করা হলো যেখানে গ্রাহকরা র‌্যাম্পে হাঁটছেন।  কালেকশনটি ভারতের সমস্ত মালাবার গোল্ড এবং ডায়মন্ডের স্টোরে পাওয়া যাবে।

নুওয়া কালেকশনটি সম্প্রতি দুবাইতে বিশ্বব্যাপী লঞ্চ করলেন বিখ্যাত অভিনেত্রী কারিনা কাপুর খান। কালেকশনটি প্রকৃতির জটিল নকশা, ওয়েভ, ফর্ম, ফোল্ড এবং টেক্সচারের একটি উদযাপন, যা নিপুণভাবে হীরার গহনার বিলাসবহুল টুকরোগুলিতে রূপ দেওয়া হয়েছে।  প্রাকৃতিক জগত থেকে পাওয়া সৌন্দর্য এবং টেকসই থেকে অনুপ্রেরণা নিয়ে, কালেকশনের প্রতিটি অংশকে যত্ন সহকারে কারুকাজ করা হয়েছে, সময়ের সাথে তাল মিলিয়ে, এবং শিল্পের একটি গৌরবময়, জটিল কাজ হিসাবে আবির্ভূত হওয়ার জন্য নিখুঁত করা হয়েছে, ঠিক যেমন নারীরা উত্থান-পতনে নেভিগেট করেন, এবং তাদের দেখা স্বপ্নে সোজা এবং দৃঢ়ভাবে দাঁড়িয়ে থাকেন। প্রতিটি টুকরো সৌন্দর্য, শক্তি এবং মাধুর্যের একটি প্রমাণ যা মহিলারা ফুটিয়ে তোলে।

মালাবার গ্রুপের চেয়ারম্যান, এমপি আহমেদ, বলেছেন, “আমরা নুওয়া কালেকশনটি লঞ্চ করতে পেরে অবিশ্বাস্যভাবে গর্বিত, যা প্রকৃতি এবং নারীর অদম্য চেতনা উভয়কেই উদযাপন করে। এই কালেকশনের প্রতিটি টুকরো অত্যন্ত যত্ন এবং নির্ভুলতার সাথে তৈরি করা হয়েছে, যা প্রকৃতির জটিল সৌন্দর্য এবং মহিলাদের দৃঢ়  মনোভাবকে প্রতিফলিত করে।"

Post a Comment

0 Comments