প্রেস্টিজ নিউট্রি-মিক্স ২.০ ; স্বাস্থ্যকর জীবনযাপনের জন্য রান্নাঘরের পরম সঙ্গী





ওয়েব ডেস্ক; ১৬ জুলাই: ভারতীয় রান্নাঘরের সরঞ্জাম শিল্পের শীর্ষস্থানীয় টিটিকে প্রেস্টিজ তার সাম্প্রতিক উদ্ভাবন - প্রেস্টিজ নিউট্রি-মিক্স ২.০ মিক্সার গ্রাইন্ডার প্রবর্তন করতে পেরে আনন্দিত। এই নিবিড় এবং বহুমুখী রান্নাঘরের সরঞ্জামটি মিশ্রন, গ্রাইন্ডিং এবং জুসিং-এর চাহিদা মেটাতে ডিজাইন করা হয়েছে, যা এটিকে যে কোনো আধুনিক রান্নাঘরে একটি অপরিহার্য সংযোজন করে তুলেছে। সুবিধা এবং দক্ষতার উপর মনোযোগ দিয়ে, প্রেস্টিজ নিউট্রি-মিক্স ২.০ বিভিন্ন ধরণের বৈশিষ্ট্য অফার করে যা রন্ধন অভিজ্ঞতাকে উন্নত করে।

নিউট্রি-মিক্স ২.০ পারফরম্যান্সের সাথে আপস না করে রান্নাঘরের মূল্যবান জায়গা বাঁচানোর জন্য নিবিড়ভাবে ডিজাইন করা হয়েছে। এর উচ্চ-ক্ষমতাসম্পন বহুমুখী জারগুলি স্মুদি, জুস, বাদামের দুধ, চাটনি এবং শুকনো মসলার পাউডার তৈরির জন্য উপযুক্ত। তদুপরি, নিউট্রি-মিক্স ২.০ এর সাথে সরবরাহ করা প্রতিটি জার বহুমুখী, যা অবিলম্বে উপাদানগুলিকে লোড করতে এবং মিশ্রিত করতে সক্ষম করে। 

অভিনবত্বের সাথে তৈরি, এই মিক্সার গ্রাইন্ডারের দুটি অনন্য জারের বেস রয়েছে, প্রতিটি ড্রাই গ্রাইন্ডিং এবং মিশ্রনের জন্য উপযুক্ত বিভিন্ন ব্লেড দিয়ে সজ্জিত। উভয় জারই উচ্চ মানের ফুড-গ্রেড স্টেইনলেস স্টীল জার বেস প্লেটের বৈশিষ্ট্যযুক্ত, নিরাপদ এবং দক্ষ গ্রাইন্ডিং নিশ্চিত করেছে। অতিরিক্ত সংরক্ষন পাত্রের প্রয়োজন নেই, কারণ এগুলি জারের সামগ্রীগুলিকে সুরক্ষিতভাবে সংরক্ষণের জন্য লক করতে অতিরিক্ত ঢাকনা নিয়ে আসে।

নিউট্রি-মিক্স ২.০ এর সাথে নিরাপদ সবচেয়ে বেশি; যদি না জারটি এর বডির উপর সঠিকভাবে লক করা হয়, ডুয়াল ইন্টারলক সেফটি মেকানিজম সমন্বিত মিক্সার গ্রাইন্ডারটি চালু হবে না, যা প্রতিবার নিরাপদ অপারেশন নিশ্চিত করে। নিউট্রি-মিক্স ২.০ দ্রুত মিল্কশেক, স্মুদি এবং জুস তৈরি করার জন্য উপযুক্ত, যা আপনাকে আপনার দিনের একটি পুষ্টিকর সূচনা দেয়।

প্রেস্টিজ নিউট্রি-মিক্স ২.০ এর দাম এমআরপিতে ৩৪৪৫ টাকা এবং প্রারম্ভিক অফার মূল্য ২৪১০ টাকা এবং এক বছরের ওয়ারেন্টি সহ আসে। এটি এখন শীর্ষস্থানীয় খুচরা বিক্রয়কেন্দ্র এবং অনলাইন স্টোরগুলিতে উপলব্ধ। এই নতুন মিক্সার গ্রাইন্ডারের সুবিধা এবং বহুমুখীতার অভিজ্ঞতা নিন এবং আপনার রন্ধনসম্পর্কীয় সৃষ্টিকে নতুন উচ্চতায় উন্নীত করুন।

Post a Comment

0 Comments