টিটিকে প্রেস্টিজ অনায়াস এবং দক্ষ রান্নার জন্য ইন্ডাকশন কুকটপ ২০০০ ওয়াট এসএস লঞ্চ করলো




ওয়েব ডেস্ক; ৮ জুলাই : টিটিকে প্রেস্টিজ তাদের পোর্টফোলিওতে ইন্ডাকশন কুকটপসের একটি নতুন সংযোজন নিয়ে এসেছে। রান্নাকে সহজ করার জন্য একটি উদ্ভাবন, ইন্ডাকশনটি সুবিধাজনক, দ্রুত ব্যবহারযগ্যে এবং ২৫ শতাংশ বেশি শক্তি সাশ্রয় করে।

ঐতিহ্যগত গ্যাসের চুলা থেকে সামান্য পরিবর্তন করে ইন্ডাকশন, সম্ভাবনার একটি নতুন তরঙ্গ নিয়ে আসে। ইন্ডাকশন কুকওয়্যারটি অটো প্রেসার কুকিং মোডের একটি স্মার্ট ফাংশন নিয়ে আসে যা আপনাকে পছন্দসই খাবার তৈরির একটি বিরামবিহীন প্রক্রিয়াতে সহায়তা করে। এই মোডটি প্রেসার কুকারের কার্যকলাপকে অনুধাবন করে এবং প্রয়োজন অনুসারে স্বয়ংক্রিয়ভাবে কিপ ওয়ার্ম মোডে স্যুইচ করে।

ভারতীয় পরিবারের জন্য সহায়ক ইন্ডাকশন কুকটপ প্রয়োজন অনুযায়ী বিভিন্ন তাপমাত্রার সেটিংসে সেট করা যেতে পারে। খাবারের একটি বিন্যাস প্রস্তুত করার জন্য গ্রহণীয়, এটি আপনার সমস্ত সুস্বাদু খাবারের বৈশিষ্ট্যগুলিতে পরিবর্তন করা যেতে পারে। কন্ট্রোল প্যানেলে ভারতীয় মেনু বিকল্পটি, একজনকে শুধুমাত্র একটি ট্যাপ দিয়ে এর বৈশিষ্ট্য এবং ফাংশনে স্যুইচ করতে সক্ষম করে। তাই এটি একটি প্যানে চটজলদি একটা ভাজা বা একটা সুস্বাদু তরকারি নাড়া যাই হোক না কেন, ইন্ডাকশনটি আপনাকে আপনার সমস্ত রন্ধনসম্পর্কীয় প্রচেষ্টায় সাহায্য করে!

ইন্ডাকশন কুকটপ একটি বর্ধিত কুলিং সিস্টেমের সাথে আসে যা অ্যাপ্লায়েন্সের দীর্ঘায়ু নিশ্চিত করে। এতে হাই ভোল্টেজ সার্জ প্রোটেকশন- এইচভিএসপি-এর মতো সুরক্ষা বৈশিষ্ট্যও রয়েছে যা দীর্ঘস্থায়ী কর্মক্ষমতা নিশ্চিত করে ভোল্টেজ বৃদ্ধি থেকে ডিভাইসের ক্ষতি প্রতিরোধ করে। এটি আধুনিক রান্নাঘরের জন্য উপযোগী নতুন উন্নয়নের সাথে আপনার ঐতিহ্যগত আকর্ষণীয় রান্নার একটি নিখুঁত মিশ্রণ।

ইন্ডাকশন কুকটপস একটি নতুন মান নির্ধারণ করেছে, টিটিকে প্রেস্টিজ প্রথম এবং একমাত্র ব্র্যান্ড যেটি ভারতে পেটেন্ট করা "অটো হুইসেল কাউন্টার ইন্ডাকশন কুকটপ" বৈশিষ্ট্যটি চালু করেছে। এই অনন্য কার্যকারিতা, শুধুমাত্র প্রেস্টিজ ইন্ডাকশন কুকটপস, ব্যবহারকারীদের তাদের প্রেসার কুকার রান্নার প্রক্রিয়া অনায়াসে নিয়ন্ত্রণ করতে সক্ষম করে। একটি রেসিপির জন্য প্রয়োজনীয় হুইসেলের সংখ্যা পূর্বনির্ধারণ করে, ইন্ডাকশন কুকটপ স্বয়ংক্রিয়ভাবে সেগুলি গণনা করে এবং পূর্বনির্ধারিত হুইসেল সংখ্যায় পৌঁছানোর পরে বন্ধ হয়ে যায়।

ঐতিহ্যগতভাবে, প্রেসার কুকারে ভারতীয় রান্না হুইসেলের সংখ্যার উপর নির্ভর করে। বিভিন্ন খাবারের জন্য নির্দিষ্ট হুইসেল গণনা প্রয়োজন, অবিরাম পর্যবেক্ষণ প্রয়োজন। হুইসেল কাউন্টার ইন্ডাকশন ব্যবহার করে, ব্যবহারকারীরা এখন তাদের ইন্ডাকশন কুকটপকে গণনার কাজটি পরিচালনা করতে দিতে পারেন। এটি শুধুমাত্র গণনা ত্রুটির ঝুঁকিই দূর করে না বরং ব্যবহারকারীদের সমান্তরাল ক্রিয়াকলাপে জড়িত থাকার সুবিধা দেয়৷

টিটিকে প্রেস্টিজ হুইসেল কাউন্টার ইন্ডাকশন কুকটপ আধুনিক ভারতীয় রান্নাঘরের জন্য ডিজাইন করা হয়েছে, যা প্রথাগত স্টোভটপের তুলনায় দ্রুত, সুবিধাজনক এবং ২৫ শতাংশ শক্তি সাশ্রয় করে। প্রয়োজনে অটো প্রেসার কুকিং মোড, প্রতিবার নিখুঁতভাবে রান্না করা খাবার নিশ্চিত করে। কন্ট্রোল প্যানেলে একাধিক তাপমাত্রা সেটিংস এবং একটি স্বজ্ঞাত ভারতীয় মেনু বিকল্প সহ, এই ইন্ডাকশন কুকটপ বিভিন্ন রন্ধনসম্পর্কীয় চাহিদা পূরণ করে। তা সে এটি ভাজা হোক বা সিদ্ধ যাই করা হোক না কেন, অ্যাপ্লায়েন্সটি আপনার রান্নার প্রয়োজনীয়তার সাথে সহজেই খাপ খাইয়ে নেয়।

Post a Comment

0 Comments