সেন্ট্রাল মডেল স্কুল তার অত্যাধুনিক স্পোর্টস পিচ উদ্বোধন করেছে




 ওয়েব ডেস্ক; ১০ জুলাই : সেন্ট্রাল মডেল স্কুল (সিএমএস) (১৪ সার্কাস এভিনিউতে) তার ক্যাম্পাসে ইনোভেশন এক্সট্রাভাগানজার সাথে অত্যাধুনিক স্পোর্টস পিচের উদ্বোধন করলো। অনুষ্ঠানটি শিক্ষার্থীদের অসাধারণ সৃজনশীলতা ও উদ্ভাবনের প্রতি দৃষ্টি আকর্ষণ করে। 

 অনুষ্ঠানটি জেআইএস গ্রুপের এমডি সর্দার তারানজিৎ সিং-এর উপস্থিতিতে সম্পন্ন হলো। তার উৎসাহ ও সমর্থনের কথা ইভেন্টে একটি বিশেষ স্পর্শ যোগ করেছে। 

 দিনের হাইলাইট ছিল নবনির্মিত ক্রীড়া পিচের উদ্বোধন, যেখানে অত্যাধুনিক ক্রিকেট এবং বাস্কেটবল সুবিধা রয়েছে। CMS ক্যাম্পাসে এই সংযোজন শারীরিক শিক্ষা কার্যক্রমকে উন্নত করার এবং তাদের ক্রীড়া দক্ষতা লালন করার জন্য শিক্ষার্থীদের শীর্ষস্থানীয় সুযোগ-সুবিধা প্রদানের প্রতিশ্রুতি দেয়। 

 স্পোর্টস পিচ উদ্বোধনের সাথে সাথে, স্কুলটি উদ্ভাবন দিবস উদযাপন করেছে, যা শিক্ষার্থীদের দ্বারা উদ্ভাবিত বিস্তৃত উদ্ভাবনী প্রকল্পগুলিকে প্রদর্শন করে। প্রদর্শনীগুলি সৃজনশীলতা এবং প্রযুক্তির সীমানাকে ঠেলে দেওয়ার জন্য শিক্ষার্থীদের চাতুর্য এবং উত্সর্গ প্রদর্শন করে। প্রকল্পগুলি পরিবেশ বান্ধব সমাধান থেকে শুরু করে অত্যাধুনিক প্রযুক্তিগত অগ্রগতি, সিএমএস ছাত্র সংগঠনের বিভিন্ন প্রতিভা প্রতিফলিত করে। 

 এই অনুষ্ঠানে বক্তৃতা করতে গিয়ে, জেআইএস গ্রুপের ম্যানেজিং ডিরেক্টর সর্দার তারানজিৎ সিং বলেন, "সেন্ট্রাল মডেল স্কুলে শিক্ষার্থীদের সৃজনশীলতা এবং নিষ্ঠার সাক্ষী হওয়া অনুপ্রেরণাদায়ক। এই অত্যাধুনিক স্পোর্টস পিচের উদ্বোধন একটি চিহ্ন দেয়। সামগ্রিক উন্নয়নের জন্য গুরুত্বপূর্ণ পদক্ষেপ, অ্যাথলেটিক্সের সাথে শিক্ষাবিদদের একত্রিত করা এই ধরনের উদ্যোগগুলি ভবিষ্যতের চ্যালেঞ্জ মোকাবেলা করার জন্য প্রস্তুত ব্যক্তি তৈরির জন্য গুরুত্বপূর্ণ।"

Post a Comment

0 Comments