ন্যাশনাল রেস্তোরাঁ অ্যাসোসিয়েশন অফ ইন্ডিয়া তার ইন্ডিয়া ফুড সার্ভিসেস রিপোর্ট ২০২৪ প্রকাশ করল




ওয়েব ডেস্ক; ১২ জুলাই; কলকাতা: ভারতের ন্যাশনাল রেস্তোরাঁ অ্যাসোসিয়েশন, ৯ জুলাই নয়াদিল্লিতে তার দীর্ঘ প্রতীক্ষিত ইন্ডিয়া ফুড সার্ভিসেস রিপোর্ট ২০২৪ প্রকাশ করেছিল৷ বৃহস্পতিবার, কলকাতায়, পশ্চিমবঙ্গ সরকারের স্বরাষ্ট্রসচিব শ্রীমতি নন্দিনী চক্রবর্তী, আইএএস, কলকাতায় খাদ্য পরিষেবা সেক্টরের উপর একটি বিশেষ পুস্তিকা সহ রিপোর্টটি চালু করেন৷

এছাড়াও, এই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন কলকাতা চ্যাপ্টারের অফিস কর্তা, সাগর দরয়ানি - সিইও এবং কো ফাউন্ডার, ওয়াও! মোমো ফুডস এবং ভাইস প্রেসিডেন্ট এনআরএআই, অভিমন্যু মহেশ্বরী - ফাউন্ডার এবং সিইও, জিং রেস্তোরাঁ, এনআরএআই কলকাতা চ্যাপ্টার হেড এবং পীযূষ কাঙ্করিয়া - কো ফাউন্ডার এবং পার্টনার, দ্য ইয়েলো স্ট্র, এনআরএআই কলকাতা কো-চ্যাপ্টার হেড।

এনআরএআই ইন্ডিয়া ফুড সার্ভিসেস রিপোর্টের ৫ তম সংস্করণ কলকাতার খাদ্য পরিষেবা খাতের উপর একটি সংক্ষিপ্ত প্রতিবেদন সহ শিল্প স্টেকহোল্ডার এবং ভোক্তাদের কণ্ঠস্বর দ্বারা ভাগ করা একটি গভীর বিশ্লেষণ প্রদান করে। প্রতিবেদনটি অপারেশনাল মডেল এবং অনুশীলন, বিনিয়োগ কৌশল, ডাইনিং প্রবণতা এবং টেকসইতার প্রচেষ্টার মূল্যবান অন্তর্দৃষ্টি প্রদান করে।

এনআরএআই আইএফএসআর ২০২৪ অনুসারে, কলকাতা খাদ্য পরিষেবা শিল্পের বাজারের আকার অনুমান করা হয়েছে ৮০৫৫ কোটি টাকা এবং সংগঠিত খাদ্য পরিষেবা খাতে শীর্ষ ২১টি শহরের মধ্যে ৭ এ আসে৷ কলকাতায় সংগঠিত এবং অসংগঠিত খাদ্য পরিষেবা সেক্টরে মোট ৬১৩০৫ টি রেস্তোরাঁ রয়েছে যেখানে ফাইন ডাইনিং রেস্তোরাঁ রয়েছে যা গ্রাহকরা তাদের প্রিয়জন এবং পরিবারের সাথে বিশেষ অনুষ্ঠানগুলি উদযাপন করার জন্য একচেটিয়া স্থানে খাবার খেতে পছন্দ করে।

Post a Comment

0 Comments