ডাবর গ্লুকোজ পশ্চিমবঙ্গে তরুণ ক্রীড়াবিদদের জন্য ‘এনার্জাইজ ইন্ডিয়া’ ক্যাম্পেন চালু করলো



ওয়েব ডেস্ক; ২০ জুলাই : ডাবর গ্লুকোজ, তরুণ ক্রীড়া প্রতিভাকে উন্নীত করতে এবং সারা ভারত জুড়ে প্রধান ক্রীড়া একাডেমিগুলি এবং স্কুলতে তরুণ ক্রীড়াবিদদের মধ্যে শক্তি এবং শক্তির গুরুত্ব সম্পর্কে সচেতনতা বাড়াতে একটি মেগা ক্যাম্পেন 'এনার্জাইজ ইন্ডিয়া' চালু করার ঘোষণা করেছে।

প্রচারণার অংশ হিসেবে, ডাবর গ্লুকোজ পশ্চিমবঙ্গের ফিউচার লরেটস একাডেমি,ব্যারাকপুর-এ এনার্জি এবং স্ট্যামিনা ম্যানেজমেন্টের উপর একটি বিশেষ সচেতনতামূলক অধিবেশন পরিচালনা করে, যেখানে শ্রী দীনেশ কুমার, ম্যানেজার, কর্পোরেট কমিউনিকেশন, ডাবর ইন্ডিয়া লিমিটেড এবং এই ক্ষেত্রের বিশেষজ্ঞরা উপস্থিত ছিলেন। সেশনটি ক্রীড়াবিদদের তাদের কর্মক্ষমতা অপ্টিমাইজ করতে এবং তাদের পূর্ণ সম্ভাবনা অর্জনে সহায়তা করার জন্য মূল্যবান অন্তর্দৃষ্টি এবং কৌশল প্রদান করেছে। ডাবর একাডেমির শীর্ষ ২ ক্রীড়াবিদ-অনায়াকা পান্ডে এবং আকাশ ঘোষকে সংবর্ধনা দিয়েছে।

"আমরা তরুণ ক্রীড়াবিদদের মধ্যে শক্তি এবং শক্তির গুরুত্ব প্রচার করতে এবং তাদের খেলাধুলায় দক্ষতা অর্জনের জন্য প্রয়োজনীয় শক্তি সরবরাহ করতে আমাদের 'এনার্জাইজ ইন্ডিয়া' প্রচারাভিযান চালু করতে পেরে আনন্দিত। একটি ব্র্যান্ড হিসাবে, ডাবর গ্লুকোজ ক্রীড়াবিদ, ক্রীড়া উত্সাহী এবং যারা একটি সক্রিয় জীবনধারা পরিচালনা করেন তাদের জন্য উপযুক্ত। পণ্যটি একটি তাত্ক্ষণিক শক্তি বৃদ্ধি করার জন্য ডিজাইন করা হয়েছে, যা শারীরিক কার্যকলাপে নিয়োজিত ব্যক্তিদের জন্য অপরিহার্য।” ডাবর ইন্ডিয়া লিমিটেডের কর্পোরেট কমিউনিকেশনের ম্যানেজার দীনেশ কুমার বলেছেন।

এনার্জি সেশনগুলি সর্বোত্তম কর্মক্ষমতা নিশ্চিত করার জন্য সঠিক পুষ্টি এবং হাইড্রেশনের গুরুত্ব সম্পর্কে তরুণ ক্রীড়াবিদদের শিক্ষিত করা র উপর দৃষ্টি নিবদ্ধ করে। অধিবেশনে স্ট্যামিনা এবং সহনশীলতা উন্নত করার জন্য টিপস এবং কৌশলগুলিও অন্তর্ভুক্ত ছিল, যা যে কোনও ক্রীড়াবিদদের জন্য অত্যন্ত গুরুত্বপূর্ণ।

“ডাবর গ্লুকোজ সবসময় আমাদের যুবকদের মধ্যে একটি স্বাস্থ্যকর এবং সক্রিয় জীবনধারা প্রচার করতে প্রতিশ্রুতিবদ্ধ। তরুণ ক্রীড়াবিদদের সাথে এই অংশীদারিত্ব এই লক্ষ্য অর্জনের দিকে আরও একটি পদক্ষেপ। এর সতেজ স্বাদ এবং তাত্ক্ষণিক শক্তি বৃদ্ধির সাথে, ডাবর গ্লুকোজ হল তরুণ ক্রীড়াবিদদের জন্য নিখুঁত পছন্দ যাতে উদ্দীপ্ত থাকতে এবং তাদের সেরাটা পারফর্ম করতে পারে” কুমার যোগ করেছেন।

Post a Comment

0 Comments