সোনি ইন্ডিয়া এর যুগান্তকারী ব্রাভিয়া ৭ মিনি এলইডি ( BRAVIA 7 Mini LED) সিরিজ এর সাথে ঘরকে করে তুলুন সিনেমা হল




ওয়েব ডেস্ক; ১লা জুলাই : সোনি ইন্ডিয়া নতুন ব্রাভিয়া ৭ (BRAVIA 7) সিরিজ লঞ্চ করার ঘোষণা করলো, যা তার উন্নত বৈশিষ্ট্য এবং অত্যাধুনিক প্রযুক্তির সাথে একটি অতুলনীয় দেখার এবং অডিও অভিজ্ঞতা প্রদান করে৷ সিরিজটি সিনেম্যাটিক বিষয়বস্তুতে বাস্তবতার বোধকে আরও বাড়িয়ে তোলে এবং বাড়িতে অসামান্য ছবি এবং শব্দের গুণমান সরবরাহ করে, দর্শকরা বড় পর্দার মতো একই জাদু সহ চলচ্চিত্র উপভোগ করতে দেয়। ব্রাভিয়া ৭ সিরিজে বৈপ্লবিক কগনিটিভ প্রসেসর এক্স আর (XR) , মিনি এলইডি (Mini LED) এবং এক্সআর ট্রিলুমিনোস প্রো (XR Triluminos Pro) প্রযুক্তিকে একত্রিত করা হয়েছে যা প্রাণবন্ত ভিজ্যুয়াল এবং দারুন সাউন্ড দেয়। এই সিরিজে গুগল টিভি (Google TV) ইন্টিগ্রেশন এবং সোনি পিকচার্স কোর (SONY PICTURES CORE) (পূর্বে ব্রাভিয়া কোর) এর মতো স্মার্ট বৈশিষ্ট্যগুলিও রয়েছে, যা গ্রাহকদের জন্য একটি প্রিমিয়াম বিনোদন অভিজ্ঞতা নিশ্চিত করে৷

স্ট্রিমিং পরিষেবার প্রসারের কারণে ঘরে বসে সিনেমা দেখার ক্রমবর্ধমান জনপ্রিয়তাকে পুঁজি করে, চূড়ান্ত হোম সিনেমার অভিজ্ঞতা বাড়ানোর জন্য সোনি তার ব্রাভিয়া ব্র্যান্ড পুনর্নবীকরণ করছে। ডিজিটাল সিনেমা ক্যামেরা, পেশাদার মনিটর এবং হেডফোন সহ এর বিস্তৃত প্রোডাক্টের লাইনআপের ব্যবহার করে, সোনির সিনেমা শিল্প এবং চলচ্চিত্র নির্মাতাদের সৃজনশীল উদ্দেশ্য সম্পর্কে গভীর ধারণা রয়েছে। ব্রাভিয়া ৭ সিরিজটি স্টুডিও ক্যালিব্রেটেড মোড দিয়ে সাজানো যা একটি হোম সেটিংয়ে কনটেন্ট ক্রিয়েটারদের দ্বারা অভিপ্রেত ছবির গুণমান প্রতিলিপি করে।
প্রতিষ্ঠিত নেটফ্লিক্স (Netflix) অ্যাডাপটিভ ক্যালিব্রেটেড মোড এবং সোনি পিকচারস কোর ক্যালিব্রেটেড মোডের উপর ভিত্তি করে, সোনি প্রাইম ভিডিও ক্যালিব্রেটেড মোড প্রবর্তন করছে। এই নতুন মোড গ্রাহকদের সর্বোত্তম ছবির গুণমান প্রদান করে যা স্বয়ংক্রিয়ভাবে মুভি, সিরিজ এবং প্রথমবারের মতো লাইভ স্পোর্টসের জন্য ক্যালিব্রেট করা হয়। ব্রাভিয়া ৭ সিরিজটি আইম্যাক্স উন্নত এবং ডলবি ভিশন (Dolby Vision) এবং ডলবি অ্যাটমোস (Dolby Atmos) উভয়কেই সমর্থন করে, অবিশ্বাস্য উজ্জ্বলতা, তীক্ষ্ণ বৈসাদৃশ্য, সমৃদ্ধ রঙ এবং ডিজনি + (Disney+) , প্রাইম ভিডিও (Prime Video), নেটফ্লিক্স(Netflix) এবং অন্যান্য জনপ্রিয় স্ট্রিমিং পরিষেবাগুলিতে প্রিয় বিনোদন জুড়ে দারুন সাউন্ড সরবরাহ করে।

নতুন ব্রাভিয়া ৭ সিরিজটি ১৪০ সেমি (৫৫"), ১৬৫ সেমি (৬৫"), এবং ১৮৯ সেমি (৭৫") স্ক্রীন আকারে পাওয়া যায় এবং এটি বিপ্লবী নেক্সট জেন কগনিটিভ প্রসেসর এক্সাআর দ্বারা চালিত, যা মানুষ যেভাবে দেখে তার মতন করে ডিজাইন করা হয়েছে এবং শুনুন এই প্রসেসরে একটি ছবি শনাক্তকরণ সিস্টেম রয়েছে যা নির্ভুল নির্ভুলতার সাথে ডেটা সনাক্ত করে এবং তারপরে ছবির মধ্যে ফোকাল পয়েন্টগুলি বোঝার জন্য প্রসেসরের সক্ষমতা নিশ্চিত করে যে একটি সত্যিকারের রূপান্তরকারী বিনোদনের অভিজ্ঞতা প্রদান করে৷ 

ব্রাভিয়া ৭ আপনাকে আমাদের মাস্টার মনিটর (পেশাদার মনিটর) এর ব্যাকলাইট কন্ট্রোল কোর প্রযুক্তির মতো দৃশ্যে রাখে, একটি অনন্য স্থানীয় ডিমিং অ্যালগরিদম সহ এক্সআর ব্যাকলাইট মাস্টার ড্রাইভ সত্যিকারের চিত্তাকর্ষক বৈপরীত্যের জন্য হাজার হাজার এলইডি সঠিকভাবে নিয়ন্ত্রণ করে। ব্রাভিয়া ৭ সিরিজের মধ্যে রয়েছে সোনি পিকচারস কোর (SONY PICTURES CORE) (পূর্বে ব্রাভিয়া কোর ), একটি মুভি পরিষেবা যা সোনি পিকচার্স ( Sony Pictures)-এর সাম্প্রতিক রিলিজ এবং ক্লাসিক ব্লকবাস্টারগুলির 

একটি সিলেকশন অফার করে৷ এই পরিষেবাটি অত্যাশ্চর্য ভিজ্যুয়াল এবং সাউন্ড কোয়ালিটি অফার করে, আইম্যাক্স উন্নত চলচ্চিত্রের বৃহত্তম সংগ্রহে অ্যাক্সেস প্রদান করে। ব্রাভিয়া ৭ সিরিজ মুভি ক্রেডিট সহ আসে, যা আপনাকে ১৫টি পর্যন্ত মুভি রিডিম করতে এবং ১০০টি মুভির কিউরেটেড সিলেকশানে ২৪ মাস পর্যন্ত অ্যাক্সেস উপভোগ করতে দেয়, নিয়মিত আপডেট করা হয়।
ব্রাভিয়া ৭ সিরিজ ডলবি ভিশন এবং ডলবি অ্যাটমোসের মতো উন্নত অডিও এবং ভিজ্যুয়াল প্রযুক্তি সমর্থন করে। ডলবি ভিশন আকর্ষণীয় হাইলাইট, গভীর কালো এবং প্রাণবন্ত রঙের সাথে এইচডিআর বিষয়বস্তু উন্নত করে, আরও নিমগ্ন দেখার অভিজ্ঞতা তৈরি করে। ডলবি অ্যাটমোস বহুমাত্রিক শব্দ প্রদান করে, যা আপনাকে কর্মের অংশ বলে মনে করে। ব্রাভিয়া ৭ এর সাথে, ফিরে বসুন এবং বিস্তৃত সিনেমার মতো শব্দ উপভোগ করুন। দুটি শক্তিশালী সাইড-মাউন্ট করা স্পিকার স্ক্রিন থেকে পরিষ্কার শব্দ পুনরুত্পাদন করে, ঘরে বসে থিয়েটারের মতো শব্দের অভিজ্ঞতা নিন। অ্যাকোস্টিক মাল্টি-অডিওর সাথে, আপনি যা দেখেন এবং যা শুনতে পান তা পুরোপুরি মিলে যায়; শব্দ সরাসরি পর্দা থেকে আসে, পরিষ্কার ভয়েস ।

ব্রাভিয়া ৭ সিরিজটি গেমিংয়ের জন্য অপ্টিমাইজ করা হয়েছে এবং এটি প্লেস্টেশন ৫ এর জন্য নিখুঁত। এতে অটো এইচডিআর টোন ম্যাপিং বৈশিষ্ট্য রয়েছে, যা সেরা ছবির মানের জন্য স্বয়ংক্রিয়ভাবে এইচডিআর সেটিংস সামঞ্জস্য করে। অটো এইচডিআর টোন ম্যাপিং আপনার পিএস ৫ এর প্রাথমিক সেটআপের সময় অবিলম্বে এইচডিআর সেটিংস অপ্টিমাইজ করে৷ এমনকি গাঢ় ছায়া এবং উজ্জ্বল হাইলাইটেও, কেউ সূক্ষ্ম বিবরণ এবং সত্যিকারের রং দেখতে পারে। ব্রাভিয়া স্বয়ংক্রিয়ভাবে পিএস৫ এর সাথে গেম মোডে স্যুইচ করে ল্যাগ কমাতে এবং প্রতিক্রিয়াশীলতা সর্বাধিক করতে। আরও অভিব্যক্তিপূর্ণ দৃশ্যের জন্য সিনেমা দেখার সময় এটি স্ট্যান্ডার্ড মোডে ফিরে যায়। ৪কে/১২০ এফপিএস (4K/120fps), ভ্যারিয়েবল রিফ্রেশ রেট (VRR), এবং অটো লো লেটেন্সি মোড (ALLM) সহ, আমাদের টিভিগুলি আপনাকে প্রতিক্রিয়াশীল গেমপ্লের জন্য মসৃণ এবং স্পষ্ট গতিবিধি দেয়।

ব্রাভিয়া ৭ সিরিজটি গুগল টিভি দ্বারা চালিত একটি স্মার্ট ব্যবহারকারীর অভিজ্ঞতা অফার করে, যা ৪০০,০০০ টি চলচ্চিত্র এবং টিভি পর্বের সাথে ১০,০০০ টি অ্যাপ এবং গেমগুলিতে অ্যাক্সেস প্রদান করে৷ গুগল টিভি আপনার পছন্দের সব কন্টেন্ট এক জায়গায় সংগঠিত করে, যার ফলে আপনি যা পছন্দ করেন তা খুঁজে পাওয়া এবং দেখা সহজ করে তোলে।

ব্রাভিয়া ক্যাম (BRAVIA CAM) এর সাথে আপনার দেখার অভিজ্ঞতা উন্নত করুন, যা আলাদাভাবে বিক্রি হয়। ব্রাভিয়া ক্যাম রুমে আপনার অবস্থান শনাক্ত করে এবং সেই অনুযায়ী টিভির সাউন্ড ও ছবির সেটিংস সামঞ্জস্য করে। এটি অঙ্গভঙ্গি নিয়ন্ত্রণগুলিকেও সমর্থন করে, আপনাকে রিমোট ছাড়াই আপনার টিভির সাথে যোগাযোগ করতে দেয়৷

দাম এবং কবে থেকে পাওয়া যাবে: এই মডেলগুলি ভারতের সমস্ত সোনি সেন্টার , প্রধান ইলেকট্রনিক স্টোর এবং ই-কমার্স পোর্টাল জুড়ে পাওয়া যাবে।

K-55XR70
১,৮২,৯৯০/- 
১ জুলাই ২০২৪ থেকে 

K-65XR70
২,২৯,৯৯০/- 
১ জুলাই ২০২৪ থেকে 

K-75XR70
 পরে জানানো হবে 
পরে জানানো হবে

Post a Comment

0 Comments