ICICI ব্যাঙ্ক ভারতীয় শিক্ষার্থীদের জন্য স্টুডেন্ট সাফিরো ফরেক্স কার্ড লঞ্চ করলো




ওয়েব ডেস্ক ; ৩ জুলাই : ICICI ব্যাঙ্ক তার 'স্টুডেন্ট সাফিরো ফরেক্স কার্ড' লঞ্চ করলো, একটি প্রিমিয়াম ফরেক্স প্রিপেইড কার্ড যা বিশেষভাবে উচ্চ শিক্ষার জন্য বিদেশে যাচ্ছেন এমন ছাত্রদের জন্য তৈরি করা হয়েছে। ভিসা দ্বারা চালিত এই কার্ডটি শিক্ষার্থীদের পাশাপাশি তাদের অভিভাবকদের বিদেশে শিক্ষা সংক্রান্ত খরচ যেমন ভর্তি ফি, কোর্স-সম্পর্কিত ফি এবং ভ্রমণ, খাবার এবং মুদিখানা সহ অন্যান্য দৈনন্দিন খরচ পরিচালনা সাহায্য করে।

 কার্ডটি ১৫ টি মুদ্রায় লোড করার এবং লেনদেনের স্বাধীনতা প্রদান করে, ব্যাঙ্কের দ্বারা কোন ক্রস-কারেন্সি মার্ক-আপ চার্জ ধার্য করা হয় না, যাতে শিক্ষার্থীরা কার্ডে শুধুমাত্র একটি মুদ্রা লোড করলেও তারা স্বাচ্ছন্দ্যে বিশ্বজুড়ে ভ্রমণ করতে পারে। উচ্চশিক্ষার জন্য বিদেশে যাওয়া ভারতীয় ছাত্রদের সংখ্যা ক্রমাগত বৃদ্ধির পরিপ্রেক্ষিতে এই উদ্যোগটি আসে।

 ICICI ব্যাঙ্কের স্টুডেন্ট স্যাফিরো ফরেক্স কার্ড একচেটিয়া সুযোগ-সুবিধা সহ ১৫,০০০ টাকা পর্যন্ত যোগদানের সুবিধা নিয়ে আসে। এটি দুটি কার্ড সহ একটি স্বাগত কিট নিয়ে আসে-- একটি প্রাথমিক এবং একটি প্রতিস্থাপন কার্ড-- যা iMobile Pay, ইন্টারনেট ব্যাঙ্কিং বা প্রাথমিক কার্ডের ক্ষতি/ক্ষতি হলে ব্যাঙ্কের কাস্টমার কেয়ারের মাধ্যমে ডিজিটালভাবে সক্রিয় করা যেতে পারে। ব্যাঙ্কের দেওয়া অন্য যে কোনও ফরেক্স কার্ডের মতো, এই কার্ডটি iMobile Pay এবং ইন্টারনেট ব্যাঙ্কিং ব্যবহার করে ছাত্র এবং তাদের পিতামাতারা তাত্ক্ষণিকভাবে, যে কোনও সময় এবং যে কোনও জায়গা থেকে ডিজিটালভাবে পুনরায় লোড করতে পারেন৷ এই কার্ডের সাথে, ব্যাঙ্কের বিদেশ ভ্রমণকারী শিক্ষার্থীদের জন্য ফরেক্স কার্ডের একটি স্যুট রয়েছে।

Post a Comment

0 Comments