বন্ধন ব্যাঙ্ক ভারত QR কোড লঞ্চ করলো




 ওয়েব ডেস্ক; ১৭ জুলাই : বন্ধন ব্যাঙ্ক ঘোষণা করেছে যে এটি তার বর্তমান অ্যাকাউন্ট এবং সেভিংস অ্যাকাউন্ট গ্রাহকদের জন্য ভারত QR কোডের মাধ্যমে তার সর্বশেষ পেমেন্ট লঞ্চ করলো । এটি এই স্ব-নিযুক্ত সেগমেন্টের গ্রাহকদের যেকোনো মার্চেন্ট আউটলেটে অর্থপ্রদান করার উপায়কে সহজ করবে। একটি ছোট স্পিকারের মাধ্যমে প্রতিটি অর্থ প্রদানের জন্য একটি তাত্ক্ষণিক বিজ্ঞপ্তিও পাওয়া যাবে।

 গ্রাহকরা তাদের ডেবিট বা ক্রেডিট কার্ড বহন বা সোয়াইপ না করে যেকোনো ব্যাঙ্কিং অ্যাপ বা UPI অ্যাপের মাধ্যমে অর্থপ্রদান করতে পারেন। ভারত QR হল পেমেন্ট করার একটি অত্যন্ত নিরাপদ এবং দ্রুত উপায়। ছোট বিক্রেতা থেকে শুরু করে বড় ফরম্যাটের খুচরা বিক্রেতা পর্যন্ত যেকোনো ব্যবসায়ী এই সমাধান থেকে উপকৃত হবেন।

 ডিজিটাল উদ্ভাবনের প্রান্তে, বন্ধন ব্যাংক অত্যাধুনিক প্রযুক্তি এবং নির্বিঘ্ন ডিজিটাল অভিজ্ঞতার সাথে ব্যাঙ্কিংয়ের ভবিষ্যৎ রূপান্তরিত করার দায়িত্বে নেতৃত্ব দিচ্ছে। এই উদ্যোগের মাধ্যমে, ব্যাঙ্কটি বিভিন্ন চ্যানেলের মাধ্যমে একাধিক মোড প্রদানের মাধ্যমে ব্যবসায়ী এবং গ্রাহক উভয়ের কাছেই সম্ভাব্য সর্বোত্তম অর্থপ্রদানের সমাধান প্রদান করতে প্রস্তুত। এটি আমাদের বিদ্যমান এবং নতুন গ্রাহকদের জন্য সুবিধা যোগ করবে।

Post a Comment

0 Comments