বিদেশী Uber ট্রিপ দেখায় যে ভারতীয়রা বিদেশ ভ্রমণ করছে যেমন আগে কখনও হয়নি





 ওয়েব ডেস্ক; ১৭ জুলাই: উবার, ভারত-নিবন্ধিত ব্যবহারকারীদের ভ্রমণ ডেটা ভাগ করেছে যা ভারতীয়দের বিশ্বব্যাপী ভ্রমণের প্রবণতাগুলির মধ্যে উঁকি দেয়৷ 

 Uber-এর ডেটা 2023 সালে বিদেশে রাইডশেয়ারিং অ্যাপ ব্যবহার করে ভারতীয়দের সংখ্যার তীব্র বৃদ্ধিকে প্রতিফলিত করে, বিদেশী ভ্রমণকারীদের সংখ্যা আমেরিকানদের পরেই দ্বিতীয়। চলমান গ্রীষ্মকালীন ভ্রমণ মৌসুমে, ভারতীয়রা পূর্ববর্তী বছরগুলিতে সেট করা রেকর্ড ছাড়িয়ে যাবে বলে আশা করা হচ্ছে। 

 বিগত দুই বছরে বিদেশ ভ্রমণকারী ভারতীয়দের সংখ্যা উল্লেখযোগ্যভাবে বৃদ্ধি পেয়েছে, তাদের মধ্যে প্রায় এক মিলিয়ন বিদেশী তাদের বিশ্বস্ত রাইডশেয়ারিং অ্যাপ ব্যবহার করে গত বছরে। 

 তথ্য অনুসারে, ভারতীয়রা বছরে 68টি দেশের প্রায় 1,000টি শহরে ভ্রমণ করেছে। যদিও তাদের অন্বেষণ করা শহরগুলির সংখ্যা উল্লেখযোগ্যভাবে বৃদ্ধি পেয়েছে, বেশিরভাগ Uber-ed দেশগুলি একই ছিল - মার্কিন যুক্তরাষ্ট্র, যুক্তরাজ্য এবং কানাডা। 

 গ্রীষ্মকালীন ছুটির দিনগুলি ভারতীয়দের বিদেশ ভ্রমণের জন্য সবচেয়ে জনপ্রিয় ভ্রমণের সময় বলে মনে হয় কারণ স্কুল এবং কলেজগুলি ছুটিতে চলে যায়, পরিবারগুলিকে একসাথে কাটাতে আরও বেশি সময় দেয়। 2023 সালে বিদেশ ভ্রমণের জন্য সবচেয়ে জনপ্রিয় মাস ছিল মে, 2022 সালের জুনের তুলনায়।

Post a Comment

0 Comments