ব্যবসায়ীদের জন্য মুথূট ফিনকর্প চালু করল সহজ দৈনিক শোধের সুবিধাযুক্ত ব্যাপার বিকাশ গোল্ড লোন




 
ওয়েব ডেস্ক; ১ আগষ্ট : ব্যবসায়ী সমাজের উন্নতি ঘটানোর অবিরাম উদ্যোগের অঙ্গ হিসাবে ১৩৭ বছরের কনগ্লোমারেট মুথূট পাপ্পাচান গ্রুপ (মুথূট ব্লু)-এর ফ্ল্যাগশিপ কোম্পানি মুথূট ফিনকর্প লিমিটেড চালু করল এক নতুন স্কিম – ব্যাপার বিকাশ গোল্ড লোন। এই উদ্ভাবনীমূলক প্রোডাক্ট ডিজাইন করা হয়েছে ব্যবসায়ীদের বদলাতে থাকা আর্থিক প্রয়োজন মেটানোর জন্য, যা তাঁদের তুলনাহীন নমনীয়তা এবং মূল্য জোগাবে।

ব্যবসায়ীরা তাঁদের সোনার গয়না ব্যবহার করে ঋণ থেকে সর্বোচ্চ মূল্য আদায় করতে পারেন, যা তাঁদের নিজের ব্যবসা চালানোর এবং আরও বড় করার মত অর্থ জোগাবে। এই স্কিম মেয়াদের ব্যাপারে চূড়ান্ত নমনীয়তা দেয় – ৭ দিন থেকে ১২ মাস পর্যন্ত, যাতে ব্যবসায়ীরা নিজের নিজের প্রয়োজন অনুযায়ী কতদিনের জন্য ঋণ শোধ করবেন সে ব্যাপারে সিদ্ধান্ত নিতে পারেন।

ব্যাপার বিকাশ গোল্ড লোন অন্য স্বর্ণ ঋণের থেকে আলাদা কারণ এতে সহজ দৈনিক শোধ বিকল্প আছে, যা ব্যবসায়ীদের নগদের জোগানের সঙ্গে সঙ্গতিপূর্ণ। ফলে তাঁরা দৈনিক সুদের হার কমিয়ে ফেলতে পারেন, কারণ তাঁদের শুধুমাত্র কতদিন ধরে শোধ করছেন এবং কতটা অর্থ ব্যবহার করেছেন তার উপরেই সুদ দিতে হয়। আকর্ষণীয় সুদের হারের সঙ্গে মিলে এই ঋণের স্কিম সেইসব ব্যবসায়ীদের কাছে পছন্দ হয়ে ওঠে যাঁরা আর্থিক নমনীয়তা খোঁজেন। কারণ এতে কোনো প্রিপেমেন্ট চার্জ নেই এবং ক্রেডিট হিস্ট্রিতেও (CIBIL মাপকাঠি) নমনীয়তা দেয়। ঋণের সুদের হিসাব করা হয় কমতে থাকা বকেয়া টাকার ভিত্তিতে। ফলে ঋণগ্রহীতা কেবল যে টাকা শোধ করা বাকি আছে তার উপরেই সুদ দেন। এতে আর্থিক বোঝা আরও কমে যায়।
শাজি ভার্গিস, সিইও অফ মুথূট ফিনকর্প বললেন “আমরা ব্যাপার বিকাশ গোল্ড লোন চালু করতে পেরে উল্লসিত। এটা এমন একটা প্রোডাক্ট যা ডিজাইন করা হয়েছে ব্যবসায়ীদের নির্দিষ্ট প্রয়োজন মেটাতে, বিশেষ করে যাঁরা অতি ক্ষুদ্র এবং ক্ষুদ্র ব্যবসা চালান। মুথূট ফিনকর্পে আমরা ব্যবসার বহুমুখী প্রকৃতি এবং নগদ টাকার ব্যবস্থাপনার গুরুত্বপূর্ণ ভূমিকাটা বুঝি। এই স্কিম ব্যবসায়ীদের তাঁদের ব্যবসাকে বড় করতে নমনীয়তা, সুবিধা এবং আর্থিক সাহায্য জোগায়। সহজ দৈনিক শোধের বিকল্প, কোনো প্রিপেমেন্ট চার্জের অনুপস্থিতি, শুধুমাত্র বকেয়া টাকার ভিত্তিতে এবং ঋণ নেওয়া টাকা ব্যবহারের দিনের ভিত্তিতে সুদের হিসাব। আকর্ষণীয় সুদের হার ও ডিজিটাল শোধের সুবিধার মত বৈশিষ্ট্য নিয়ে আমরা সারা ভারতের ব্যবসায়ীদের তাঁদের ব্যবসায়িক লক্ষ্য পূরণ করার ক্ষমতা জোগাতে বদ্ধপরিকর।”

Post a Comment

0 Comments