রোটারি ক্লাব অফ ক্যালকাটা শতবর্ষী নতুন নেতৃত্ব স্থাপন করেছে




ওয়েব ডেস্ক; ৩ আগস্ট; কলকাতা :  "প্রত্যেক নতুন সূচনা হয় অন্য কোনো শুরুর শেষ থেকে," সেনেকা বিজ্ঞতার সাথে পর্যবেক্ষণ করেছেন।  রোটারি ক্লাব অফ ক্যালকাটা সেন্টেনারি (RCC) 28 জুলাই,  তার 5 তম ইনস্টলেশন অনুষ্ঠানে একটি অধ্যায়ের সমাপ্তি এবং অন্যটির সূচনা উদযাপন করার সময় এই কালজয়ী প্রবাদটি অনুরণিত হয়েছিল। অনুষ্ঠানটি ছিল ক্লাবের স্থায়ী চেতনা এবং সেবার প্রতিশ্রুতির প্রমাণ।

 ডিস্ট্রিক্ট গভর্নর ড.  কৃষ্ণেন্দু গুপ্ত এবং তার স্ত্রী ড. সিমরন গুপ্তা সহ বিশিষ্ট অতিথিরা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।  অনুষ্ঠানের সূচনা হয় জাতীয় সঙ্গীতের মাধ্যমে এবং তারপরে পন্ডিত শ্রীকুমার চট্টোপাধ্যায়ের স্তোত্রের আত্মাপূর্ণ এবং ঐশ্বরিক পরিবেশন, সন্ধ্যার জন্য একটি ইতিবাচক সুর স্থাপন করে। 

 বিদায়ী রাষ্ট্রপতি আরটিএন অমিতাভ ব্যানার্জির সফল মেয়াদ তুলে ধরা হয়েছিল, উল্লেখযোগ্য প্রকল্প এবং রোটারি ফাউন্ডেশনে অবদান সহ।  তার নেতৃত্বের প্রশংসা করা হয়, এবং ক্লাব তার সাম্প্রতিক কৃতিত্ব প্রদর্শন করে, যেমন বিজয়গড় বালিকা বিদ্যাপীঠে সিসিটিভি স্থাপন এবং টেবিল টেনিস ও দাবা বোর্ড বিতরণ।  ঐতিহ্য বজায় রেখে, ক্লাবের কোষাধ্যক্ষ Rtn কৌশিক সরকার  দ্বারা জেলা গভর্নরের কাছে 250 ডলার -এর একটি চেক পেশ করা হয়।  

 অনুষ্ঠানে Rtn অনিরুদ্ধ চ্যাটার্জিকে ক্লাবের সভাপতি এবং Rtn হিসাবে আনুষ্ঠানিকভাবে ইনস্টলেশনের সাক্ষী করা হয়।  2024-25 মেয়াদে ক্লাব সেক্রেটারি হিসেবে মৌসুমী পল।  অন্যান্য পদাধিকারীরাও যোগদান করেন। Rtn  লীনা দাস ঘোষ এবং শ্রীমতি  শাশ্বতী দাসকে তাদের অবদানের জন্য সম্মানিত করা হয়। 

 আগত রাষ্ট্রপতি Rtn অনিরুদ্ধ চ্যাটার্জি সম্প্রদায়ের সম্পৃক্ততা, ক্রীড়া উন্নয়ন, এবং স্বাস্থ্যসেবা উদ্যোগের উপর জোর দিয়ে বছরের জন্য তার দৃষ্টিভঙ্গির রূপরেখা দিয়েছেন।  তিনি স্থানীয় কারিগর এবং তাঁতিদের সমর্থন করার জন্য রোটারি এক্সপেরিয়েন্স সেন্টারের ধারণা চালু করেন এবং সার্ভিকাল ক্যান্সার সচেতনতা প্রোগ্রাম এবং থ্যালাসেমিয়া প্রতিরোধ প্রচেষ্টার পরিকল্পনা ঘোষণা করেন। 

 ক্লাবের বৈচিত্র্য এবং শক্তিকে সমৃদ্ধ করে রোটারি পরিবারে আটজন নতুন সদস্যকে আন্তরিকভাবে স্বাগত জানানো হয়েছে। 

 ডিস্ট্রিক্ট গভর্নর ডঃ কৃষ্ণেন্দু গুপ্ত "ম্যাজিক অফ রোটারী" এবং এর জীবন পরিবর্তনের সম্ভাবনার উপর জোর দিয়ে সমাবেশকে অনুপ্রাণিত করেছিলেন।  তিনি ফোকাসের সাতটি ক্ষেত্র তুলে ধরেন এবং রোটারি এক্সপেরিয়েন্স সেন্টারের উদ্যোগে নেতৃত্ব দিতে RCCC-কে উৎসাহিত করেন।  ড. গুপ্তা রোটারি ফাউন্ডেশনের প্রভাবকে প্রসারিত করার জন্য সদস্য সংখ্যা বৃদ্ধির গুরুত্বের উপর জোর দেন। 

 আরটিএন অনিরুদ্ধ চ্যাটার্জি এবং আরটিএন কল্পনা দত্তের সংগীত পরিবেশনার মধ্য দিয়ে সন্ধ্যার সমাপ্তি ঘটে, তারপরে একটি আনন্দদায়ক উচ্চ চা।  ইভেন্টটি ক্লাবের নতুন অধ্যায়ের জন্য বন্ধুত্ব এবং উত্সাহকে উত্সাহিত করেছিল।

Post a Comment

0 Comments