ডিসান হাসপাতাল শিলিগুড়ি "পাওয়ার অফ সিক্স" এর সাথে ছয় বছর পূর্ণ করলো





ওয়েব ডেস্ক; ৭ আগস্ট : ডিসান হাসপাতাল শিলিগুড়ি "পাওয়ার অফ সিক্স" অনুষ্ঠানের মাধ্যমে ছয় বছরের স্বাস্থ্যসেবা পরিষেবা উদযাপন করে। এই উপলক্ষ্যে হাসপাতালটির প্রতিষ্ঠার ছয় বছরের মধ্যে ছয়টি বড় কৃতিত্ব দেখানো হয়েছে, যা শিলিগুড়িতে ডিসানকে একটি উচ্চমানের স্বাস্থ্যসেবা প্রতিষ্ঠান হিসেবে এর অবস্থানকে আরো দৃঢ় করেছে।

হাসপাতালের উল্লেখযোগ্য মাইলফলকগুলির মধ্যে রয়েছে শিলিগুড়ির বৃহত্তম আইসিইউ, যা উন্নত চিকিৎসা পরিকাঠামো সহ জটিল জটিল রোগের ক্ষেত্রে যত্ন প্রদান করার হাসপাতালের অটুট প্রতিশ্রুতিকে প্রতিফলিত করে। শিলিগুড়ির বৃহত্তম কোভিড হাসপাতাল হিসাবে ব্যাপক যত্ন প্রদানের মাধ্যমে মহামারী চলাকালীন ডিসান হাসপাতাল প্রদর্শন করেছে। শিলিগুড়িতে একমাত্র বার্ন ইউনিট যা পুড়ে যাওয়া থেকে ক্ষতের জন্য বিশেষ চিকিৎসা প্রদান করে, যা এই অঞ্চলের স্বাস্থ্যসেবা পরিষেবার একটি গুরুত্বপূর্ণ সংযোজন। উদ্ভাবনী এক্সপ্রেস ক্লিনিক দ্রুত এবং দক্ষ চিকিৎসা পরামর্শ এবং চিকিৎসা নিশ্চিত করে। সর্বশেষ চতুর্থ প্রজন্মের ক্যাথ ল্যাব অত্যাধুনিক প্রযুক্তির সাহায্যে কার্ডিয়াক কেয়ার উন্নত করে। অবশেষে, শিলিগুড়িতে ডিসান নার্সিং স্কুল এবং কলেজের প্রতিষ্ঠা পরবর্তী প্রজন্মের স্বাস্থ্যসেবা পেশাদারদের সঠিক শিক্ষা গ্রহণে সহায়ক হয়ে উঠেছে।

ঐদিন উদযাপনের পাশাপাশি, ডিসান হাসপাতাল তার অত্যাধুনিক গ্যাস্ট্রোএন্টারোলজি বিভাগের উদ্বোধন করে, যা চিকিৎসা ব্যবস্থাকে উন্নত করে।
অনুষ্ঠানে উপস্থিত প্রাক্তন ভারতীয় ফুটবলার পদ্মশ্রী ভাইচুং ভুটিয়া স্বাস্থ্যসেবা উৎকর্ষের জন্য নিরলস উৎসর্গের জন্য ডিসান হাসপাতালের প্রশংসা করেন। তার উপস্থিতি ডিসান হাসপাতালের অবদানের তাৎপর্য তুলে ধরে।

ডিসান হসপিটালস গ্রুপের ডিরেক্টর শাওলি দত্ত আরো বলেন, "ডিসান হসপিটালস গ্রুপের ডিরেক্টর শাওলি দত্ত আরো বলেন, "আমরা 'পাওয়ার অফ সিক্স' উদযাপন করতে পেরে অত্যন্ত রোমাঞ্চিত এবং এর মাধ্যমে আমাদের বৃদ্ধি প্রতিফলন ঘটিয়েছি। আমাদের অর্জিত মাইলফলকগুলি শিলিগুড়ি এবং তার বাইরেও স্বাস্থ্যসেবা পরিষেবার অগ্রগতির প্রতি আমাদের অটুট উৎসর্গের প্রতিনিধিত্ব করে।"তিনি বলেছেন, "আমরা কিশোর খেলোয়াড়দের স্বাস্থ্য ও মঙ্গল প্রচারের জন্য, বিশেষ করে বর্ষা মৌসুমে খেলাধুলার সময় নিরাপত্তার গুরুত্ব তুলে ধরতে ভাইচুং ভুটিয়ার ক্লাবকে ১০০+ ফুটবল এবং স্পোর্টস জুতা প্রদান করছি ৷ এই উদ্যোগ কেবল তরুণ খেলোয়াড়দের উন্নয়নকে সমর্থন দেয় না, বরং তাদের নিরাপদ এবং কার্যকরভাবে খেলার জন্য প্রয়োজনীয় সরঞ্জামও নিশ্চিত করে।"

ডিসান হাসপাতাল শিলিগুড়ি বিশ্বমানের স্বাস্থ্যসেবা প্রদানের জন্য প্রতিশ্রুতিবদ্ধ। "পাওয়ার অফ সিক্স" অনুষ্ঠানটি কেবল অর্জিত মাইলগুলিকে উদযাপন করেনি বরং ভবিষ্যতের অগ্রগতির জন্য একটি জায়গা তৈরি করেছে, যা এই অঞ্চলের স্বাস্থ্যসেবার অব্যাহত বৃদ্ধি এবং অবদানকে নিশ্চিত করে৷
ডাঃ ভিনিত খেমকা (এমডি, ডিএম গ্যাস্ট্রোএন্টারোলজিস্ট) এর উপস্থিতিতে গ্যাস্ট্রোএন্টারোলজি বিভাগের উদ্বোধন হয়। ডাঃ খেমকার দক্ষতা গ্যাস্ট্রোএন্টারোলজিক্যাল চিকিৎসায় হাসপাতালের সক্ষমতা বাড়াবে বলে আশা করা হচ্ছে।

Post a Comment

0 Comments